Home /News /off-beat /
Viral News: ক্ষেতে চাষ করতে করতে অশ্লীল সিনেমা বানাতে শুরু করেছিলেন, অবসরের পরে কী করতে চান এই মহিলা?

Viral News: ক্ষেতে চাষ করতে করতে অশ্লীল সিনেমা বানাতে শুরু করেছিলেন, অবসরের পরে কী করতে চান এই মহিলা?

Image: Twiiter

Image: Twiiter

Emma Magnolia Earn Money Through Shortcut: এমা নিজের জীবনের সঙ্গে জড়িত অনেক অজানা তথ্য সকলের সঙ্গে শেয়ার করেছেন।

  • Share this:

#শিকাগো: দুনিয়াতে প্রায় সকলেই চায় বেশি বেশি টাকা উপার্জন করতে। এর মধ্যে কেউ রাত দিন পরিশ্রম করে টাকা উপার্জন করে আবার অনেকেই শর্ট কার্ট রাস্তা অবলম্বন করে টাকা উপার্জন করেন (Emma Magnolia Earn Money Through Shortcut) । এভাবেই শর্ট কার্ট রাস্তা ওনলি ফ্যানস-এর মাধ্যমে অনেকেই টাকা উপার্জন করছেন (Viral News)।

ওনলি ফ্যানস (Only Fans) হল একটি অ্যাডাল্ট সাইট, যেখানে রেজিস্ট্রেশন করার পরে সবাই নিজেদের বোল্ড ফটো শেয়ার করে। সেই সকল ফটো দেখার জন্য অন্য লোকেরা টাকা দিয়ে সেই অ্যাডাল্ট সাইটের সাবস্ক্রিপশন গ্রহণ করে। কিন্তু অনেকেই এই অ্যাডাল্ট সাইটের মাধ্যমে টাকা উপার্জন করার পর সেখান থেকে অবসর নিয়ে নেয়। এমনই এক অ্যাডাল্ট স্টার নিজের অবসরের কথা ঘোষণা করেছেন (Earn Money Through Shortcut) ।

আরও পড়ুন-Viral News: বোতলে ভরে বাতকর্ম বিক্রি করতেন মহিলা, তাঁর প্রেমে পড়লেন এক ব্যক্তি! তার পর?

ওনলি ফ্যানস-এর সেই ট্যাটু স্টারের নাম হল এমা ম্যাগনোলিয়া (Emma Magnolia)। এমা নিজের জীবনের সঙ্গে জড়িত অনেক অজানা তথ্য সকলের সঙ্গে শেয়ার করেছেন। এমা জানান যে প্রথমে তিনি একজন কৃষক ছিলেন। এর পরে তিনি সেই অ্যাডাল্ট সাইট ওনলি ফ্যানস-এর সম্পর্কে জানতে পারেন। সেই অ্যাডাল্ট সাইটের মাধ্যমে এমা অনেক টাকা উপার্জন করেন। কিন্তু তিনি খুব তাড়াতাড়ি সেই দুনিয়া থেকে অবসর নিতে চান। এমা সেই অ্যাডাল্ট সাইটের দুনিয়া থেকে অবসর নেওয়ার পর কী করতে চান, সেই প্ল্যানও সকলের সঙ্গে শেয়ার করেছেন।

Emma Magnolia Emma Magnolia

এমা ম্যাগনোলিয়া অ্যাডাল্ট সাইটের দুনিয়া থেকে অবসর গ্রহণ করার পরে, আবার তাঁর পুরনো কাজে ফিরে যেতে চান। অর্থাৎ তিনি আবার চাষ শুরু করতে চান। ২২ বছর বয়সের এমা ম্যাগনোলিয়া জানিয়েছেন যে অ্যাডাল্ট স্টার হওয়ার পরে তাঁকে খুব একটা কষ্ট করে টাকা উপার্জন করতে হয়নি। কিন্তু তাঁর পুরনো কৃষকের জীবনই তাঁর কাছে বেশি পছন্দের। আমেরিকার শিকাগোতে বসবাসকারী এমা ম্যাগনোলিয়া সেই অ্যাডাল্ট সাইটের মাধ্যমে প্রতি মাসে প্রায় ১ কোটি ৮২ লাখ টাকার মতো উপার্জন করছেন। এর জন্য এমা ম্যাগনোলিয়া তাঁর সকল সাবস্ক্রাইবারকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন-Viral News: সময় দেন না স্বামী, সেই রাগে অনলাইনে স্বামীকে বিক্রির বিজ্ঞাপন দিলেন স্ত্রী!

ট্যুইটারে (Twitter) তাঁর লাখের বেশি ফলোয়ারের সঙ্গে এমা ম্যাগনোলিয়া তাঁর পুরনো জীবনের কথা শেয়ার করেছেন। এমা ম্যাগনোলিয়া জানিয়েছেন যে কী ভাবে তিনি চাষাবাদ করতেন এবং এক-এক টাকা জমানোর চেষ্টা করতেন। কিন্তু এখন তিনি বেশ আরাম করেই তাঁর জীবন কাটাচ্ছেন এবং অনেক টাকা উপার্জন করছেন। কিন্তু তাও এমা ম্যাগনোলিয়া সে সব থেকে অবসর নিয়ে তাঁর পুরনো জীবনেই ফিরে যেতে চান, কারণ চাষ করতে তিনি খুবই পছন্দ করেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর