Home /News /off-beat /
Viral Cashew Eggs: সত্যিই ডিম নাকি ধবধবে কাজুবাদাম? বিচিত্র ডিম পেড়ে এখন 'সেলিব্রিটি' কালো মুরগি!

Viral Cashew Eggs: সত্যিই ডিম নাকি ধবধবে কাজুবাদাম? বিচিত্র ডিম পেড়ে এখন 'সেলিব্রিটি' কালো মুরগি!

cashew eggs

cashew eggs

Viral Eggs: মুরগিটি সম্প্রতি ডিম দেওয়া শুরু করেছে এবং এখন পর্যন্ত দশটি ডিম পেড়েছে সে- দশটিই কাজুবাদামের আকৃতির!

  • Share this:

    #কর্ণাটক: ডিমের আকার কেমন? ডিমের মতো! কিন্তু ডিমের আকার যদি হয় কাজুর মতো বা আমের মতো? কর্ণাটকের দক্ষিণ কন্নড় জেলার বেলথানগাডি তালুকে অবস্থিত লায়লা গ্রামের এই মুরগিকে কখনও কাজু খাওয়ানো হয়েছিল কিনা তা অবশ্য জানা নেই, তবে সে ডিম দিয়েছে এক্কেবারে কাজুবাদামের আকারের! মুরগির মালিক প্রশান্ত প্রথমে এমন আকারের ডিম দেখে একেবারে তাজ্জব! প্রশান্তর মুরগিটি সম্প্রতি ডিম দেওয়া শুরু করেছে এবং এখন পর্যন্ত দশটি ডিম পেড়েছে সে- দশটিই কাজুবাদামের আকৃতির! প্রশান্তর কালো মুরগি এখন সারা গ্রামের আকর্ষণের কেন্দ্রবিন্দু।

    আরও পড়ুন- ভাইরাল পঞ্চায়েত সিরিজের ফুলেরা গ্রাম! সত্যিকারের শ্যুটিং কোথায় হয়েছে জানেন?

    প্রথমে ডিম দেখে শুধু প্রশান্ত নন, তাঁর পুরো পরিবারই অবাক হয়ে যান। তবে এমন বিচিত্র ডিম নিয়ে তাঁরা কী করবেন ভেবে উঠতে পারছিলেন না। ভেবে উঠতে না পেরেই দিন কয়েক অপেক্ষা করার সিদ্ধান্ত নেন। দেখা গেল, তিন দিন পরও মুরগি কাজুবাদাম আকৃতির ডিমই পাড়ছে। তারপর তো রীতিমতো সেলিব্রিটি সেই মুরগি। মুরগি আর তার পাড়া ডিম দেখতে এখন প্রশান্তের বাড়িতে ভিড় জমাতে শুরু করেছেন গ্রামের বাসিন্দারা।

    “তিন দিন একটানা অস্বাভাবিক আকারের ডিম দেওয়ার পর আমরা মুরগিটিকে পশুচিকিত্সকের কাছে নিয়ে যাই। জানতে পারি, হয় মুরগিটির ডিম্বাশয় গ্রন্থিতে কিছু সমস্যা রয়েছে বা তার প্রজনন অঙ্গে কৃমি রয়েছে,” বলেন প্রশান্ত। ঠিক কী সমস্যা তা জানতে অপেক্ষা করছে প্রশান্তর পরিবার যাতে তারা প্রয়োজনে মুরগিটির চিকিৎসা করাতে পারেন।

    আরও পড়ুন- বীভৎস! কীভাবে নিজেদের শেষ করা যায় ইউটিউবে তার ভিডিও দেখতেন আত্মঘাতী মা ও মেয়েরা!

    এই বছরের মার্চ মাসে অন্ধ্রপ্রদেশের পিঠাপুরমের মাধপুরম স্ট্রিটে একই রকম একটি ঘটনা দেখা যায়। একটি মুদি দোকানের মালিক সাথী বাবু আমের আকারের ডিম দেখে অবাক হয়েছিলেন। তিনি ঠিকই দেখছেন না তা নিশ্চিত করতে ডিমের সঙ্গে আম মিলিয়েও দেখেন তিনি। পরে সাথী বাবু বুঝতে পারেন যে আমের আকারের ডিমটি আসলে একটি ডিমই। এর আকার শুধুমাত্র ফলের মতো। খবরটি সোশ্যাল মিডিয়া এবং কিছু টেলিভিশন চ্যানেলে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অবাক জনতা তার দোকানে ভিড় জমায়।

    অনেকে আবার বলতে থাকেন, স্থানীয় উগাদি উৎসবের সূচনা করেছিল মুরগিটি আমের আকারের ডিম পেড়ে। এই উগাদি উৎসবেই আম খাওয়া শুরু করে সাধারণ মানুষ।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Bizarre, Egg, Viral

    পরবর্তী খবর