Home /News /off-beat /
Panchayat Season 2: ভাইরাল পঞ্চায়েত সিরিজের ফুলেরা গ্রাম! সত্যিকারের শ্যুটিং কোথায় হয়েছে জানেন?

Panchayat Season 2: ভাইরাল পঞ্চায়েত সিরিজের ফুলেরা গ্রাম! সত্যিকারের শ্যুটিং কোথায় হয়েছে জানেন?

Phulera in Panchayet

Phulera in Panchayet

Panchayat Season 2 Phulera Village: পঞ্চায়েতের ফুলেরা আসলে মধ্যপ্রদেশের একটি গ্রাম, যার নাম মহোদিয়া।

  • Share this:

    Viral Panchayat Season 2: মানুষের মন জয় করেছে অ্যামাজন প্রাইম ভিডিওর ‘পঞ্চায়েত’ সিরিজ। এই জনপ্রিয় সিরিজ নিয়ে মাতামাতি এতটাই তুঙ্গে যে দ্রুত বিঞ্জ-ওয়াচ তালিকায় ঠাঁই করেছে এই সিরিজ। একাধিক মিমও তৈরি হয়েছে এই সিরিজএর চরিত্রদের নিয়ে! মানুষ এই সিরিজটিকে এতই ভালোবেসেছেন যে অভিষেক ত্রিপাঠির (জিতেন্দ্র কুমার অভিনীত চরিত্র) ফুলেরা গ্রামকে খুঁজে বের করতে উঠে পড়ে লেগেছেন সাধারণ মানুষ! যদিও ফুলেরা সত্যি সত্যিই উত্তরপ্রদেশের একটি গ্রাম কিন্তু সেখানে এই সিরিজটির শ্যুটিং করা হয়নি।

    পঞ্চায়েতের ফুলেরা আসলে মধ্যপ্রদেশের একটি গ্রাম, যার নাম মহোদিয়া। ট্যুইটারে গ্রামের অক্ষাংশ দ্রাঘিমাংশ এবং মহোদিয়া গ্রামের আসল সেই সব জায়গার ছবি শেয়ার করেছেন যেখানে ফুলেরার নানান দৃশ্যের শ্যুটিং হয়েছে। সিরিজের কলাকুশলীদের মহোদিয়াতে থাকার কোনও জায়গা ছিল না, নিকটতম শহর থেকে গ্রামে এসে এই সিরিজের শ্যুটিং সেরেছেন তাঁরা।

    আরও পড়ুন- বীভৎস! কীভাবে নিজেদের শেষ করা যায় ইউটিউবে তার ভিডিও দেখতেন আত্মঘাতী মা ও মেয়েরা!

    যে জায়গাগুলির অক্ষাংশ দ্রাঘিমাংশ গুগল করা হয়েছে তার মধ্যে রয়েছে সিরিজের বিখ্যাত ‘ফাকোলি বাজার’ এবং ‘বনরাকস কা ঘর’। বিশেষ করে ‘বনরাকস কা ঘর’ ট্যুইটারে মানুষের অতীব আগ্রহের বিষয় হয়ে উঠেছে। পঞ্চায়েতের সিজন ২-এর ভক্তরা এই সিরিজের নানা খুঁটিনাটি বিষয় নিয়ে তাক লাগানো সব তথ্য খুঁজে বের করেছেন। যার মধ্যে একটি হল এই সিরিজের পরিচালক দীপক কুমার মিশ্রের শিকড়। কিছুকাল আগে, বিখ্যাত টিভিএফ রোডিজ প্যারোডির “আই অ্যাম নট ইন্টারেস্টেড ইয়াএ, মুঝে সুন্না হি নাহি হ্যায়” মিমের মুখ হয়েছিলেন দীপক।

    লা সিনেফাইল নামে একটি ট্যুইটার পেজ মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে নানান ট্রিভিয়া শেয়ার করেছে। দেখা গিয়েছে, দীপক মিশ্রের খ্যাতি অ্যামাজন প্রাইমের পঞ্চায়েতের চেয়েও পুরনো। রোডিজের রঘু রামের মতো সাজে তাঁর একাধিক ভিডিও ভাইরাল হয়েছিল। দীপক টিভিএফ-এর পার্মানেন্ট রুমমেটস এবং কোটা ফ্যাক্টরিতে বেশ কয়েকটি ভূমিকায় অভিনয়ও করেছেন। পার্মানেন্ট রুমমেটের একটি সিজনও পরিচালনা করেছেন তিনি।

    আরও পড়ুন- ক্ষমতার ৮ বছর! ২০১৪ থেকে সুশাসনের লক্ষ্যে কোন কোন প্রকল্প শুরু করল মোদি সরকার?

    দীর্ঘ দুই বছরের অপেক্ষার পর কমেডি সিরিজ পঞ্চায়েতের দ্বিতীয় সিজন এনেছে TVF। অভিষেক ত্রিপাঠীকে ঘিরে আবর্তিত এই সিরিজের গল্প। অভিষেক এমবিএ করতে চান কিন্তু ঘটনাচক্রে হয়ে যান পঞ্চায়েত সচিব এবং ফুলেরা নামের একটি গ্রামে পোস্টিং পেয়ে তাঁর নানান বিচিত্র অভজ্ঞতা আর উপলব্ধিই এই সিরিজের সহজ সম্পদ। সিরিজে সকলের অভিনয় এবং নিখাদ সারল্য সকলের মন জয় করেছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Amazon Prime, Panchayet

    পরবর্তী খবর