Home /News /off-beat /
Viral Video: এক বাইকে চালক-সহ ৭ সওয়ারি, ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা!

Viral Video: এক বাইকে চালক-সহ ৭ সওয়ারি, ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা!

এমন উদ্ভট ভিডিও দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। উপচে পড়েছে কমেন্ট। ইতিমধ্যেই ভিডিওটি ৩৩ হাজার বার দেখা হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়া যেন দিন কে দিন নানা রকমের উদ্ভট ভিডিওর স্টোর হয়ে উঠছে। কারণ নানা ভিডিও ঘুরে বেড়াচ্ছে সেখানে। যার মধ্যে কোনওটা ভাইরাল (Viral) হচ্ছে, কোনওটা আবার হচ্ছে না। ভাইরাল হওয়া একটি ক্লিপ সম্প্রতি ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে। আর সেটা দেখে চোখ কপালে তুলছে নেটিজেনরা। কেন না, মোটরবাইক (Motorbike) হোক অথবা স্কুটার, ঠিক কতজন চাপতে পারেন তাতে? নিয়ম অনুসারে সর্বোচ্চ দু’জন। তবে আমাদের দেশে এই নিয়ম খুব একটা কার্যকর হয় না। অধিকাংশ সময়ই মোটরবাইকে দুইয়ের বেশি সওয়ারিকে দেখা যায়। কিন্তু তাই বলে ৭ জন! বিশ্বাস না হলেও অবাক করা এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় তুলকালাম! ৬০ হাজার টাকা প্যাকেট, নামী টিভির থেকেও দামি কন্ডোম, ঝড়ের গতিতে ভাইরাল

ভিডিওটি কাপ্তান হিন্দুস্তান (Kaptan Hindustan) নামে একটি ট্যুইটার (Twitter) হ্যান্ডেল থেকে পোস্ট হয়েছে। যা নিয়ে ঝড় উঠেছে ইন্টারনেটে, রাতারাতি এই ভিডিও চলে এসেছে নেটিজেনদের আগ্রহ এবং আলোচনার কেন্দ্রে। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন লোককে একটি মোটরবাইকে বসে থাকতে, তাঁর সামনে একটি ছোট মেয়ে বাইকের ট্য়াঙ্কের উপরে বসে। একজন মহিলা তখন দ্বিতীয় সন্তানকে মেয়েটির সামনে বসিয়ে দিলেন। এর পর অন্য এক মহিলা পুরুষটির পিছনে বসলেন। প্রথম মহিলাটি এবার একটি শিশুকে দ্বিতীয় মহিলার কোলে দিলেন। এর পর তিনি নিজেও আরেকজন শিশুকে কোলে তুলে বাইকের একেবারে পেছনে বসলেন। তাহলে সব মিলিয়ে কতজন বাইকে বসলেন? গুনে দেখলে পরিষ্কার বুঝে নিতে অসুবিধে নেই যে সব মিলিয়ে মোট ৭ জন বাইকে বসলেন।

আরও পড়ুন: আজব কাণ্ড! ফ্রাইং প্যান দিয়ে একে অপরকে থাপ্পড় মারার প্রতিযোগিতা, ভাইরাল ভিডিও

এমন উদ্ভট ভিডিও দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। উপচে পড়েছে কমেন্ট। ইতিমধ্যেই ভিডিওটি ৩৩ হাজার বার দেখা হয়েছে। কয়েক হাজার লোক তাতে কমেন্টও করেছেন। অনেক নেটিজেন এইভাবে এতজনকে নিয়ে বাইক চালানোর জন্য লোকটির সমালোচনা করেছেন। যে কোনও মুহূর্তে দুর্ঘটনার আশঙ্কা করেছেন তাঁরা। এক নেটিজেন লিখেছেন, “এভাবে বাইক চালানো মোটেই নিরাপদ নয়।” অপর একজন লিখেছেন, “ভয়ঙ্কর যাত্রা! যে কোনও সময় বড় দুর্ঘটনা ঘটতে পারে।” অনেকে আবার 'ফ্যামিলি ট্রিপ' বলে সওয়ারিদের কাণ্ডজ্ঞানহীনতাকে বিদ্রুপও করেছেন!

Published by:Teesta Barman
First published:

Tags: Bike news, Viral Video

পরবর্তী খবর