Home /News /off-beat /
Viral Video || আজব কাণ্ড! ফ্রাইং প্যান দিয়ে একে অপরকে থাপ্পড় মারার প্রতিযোগিতা, ভাইরাল ভিডিও

Viral Video || আজব কাণ্ড! ফ্রাইং প্যান দিয়ে একে অপরকে থাপ্পড় মারার প্রতিযোগিতা, ভাইরাল ভিডিও

Representative Image

Representative Image

Viral Video || তাঁদের মাথা ধাতব হেলমেট (Metal Helmet) দ্বারা সুরক্ষিত ছিল, যাতে তাঁদের মাথায় গুরুতর কোনও আঘাত না লাগে।

  • Share this:

অনেকের মনে হতেই পারে যে কাউকে কোনও পাত্র দিয়ে মাথায় আঘাত করা অপরাধ। কারণ, যাঁকে আঘাত করা হচ্ছে, তাঁর মৃত্যুও হতে পারে। কিন্তু এটা কি জানা আছে যে 'প্যান-থাপ্পড়' প্রতিযোগিতা (Pan-Slapping Contest) বলে কিছু আছে? যা দুই প্রতিযোগীর মধ্যে হয়? রেক্স চ্যাপম্যান (Rex Chapman) এবার আমাদের সেটাই দেখিয়েছেন। প্রাক্তন এনবিএ প্লেয়ারের পোস্ট করা একটি ভিডিওতে দুই ব্যক্তিকে ফ্রাইং প্যান (Frying Pan) দিয়ে একে অপরের মাথায় আঘাত করতে দেখা যায়। যদিও তাঁদের মাথা ধাতব হেলমেট (Metal Helmet) দ্বারা সুরক্ষিত ছিল, যাতে তাঁদের মাথায় গুরুতর কোনও আঘাত না লাগে।

আরও পড়ুন : লাগাতার বেড়েই চলেছে করোনা! বাড়ছে মৃত্যু! দেশের দৈনিক আক্রান্ত আজ কত?

ভিডিওতে দেখা যায় যে উভয় প্রতিযোগীই একে অপরকে আঘাত করতে থাকেন, যতক্ষণ না তাঁদের মধ্যে একজন মাটিতে পড়ে যায়। রেক্স চ্যাপম্যানের শেয়ার করার পর থেকে ভিডিওটি (Viral Video) ইন্টারনেটে ঝড় তুলেছে। ভিডিওটি ২০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। হাজার হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। অনেক নেটিজেন কমেন্ট করছেন। তার মধ্যে কয়েকটি খুবই মজার।

https://twitter.com/RexChapman/status/1538917955530108929?s=20&t=ltnyEPXAcPwZ4RBEFcFOLg

ক্লিপটিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যবহারকারী মজা করে লিখেছেন, “আমাদের মানুষদের ঐতিহ্যকে নিয়ে উপহাস করবেন না।” আরেকজন লিখেছেন, “প্রতিযোগিতার পর দুজনেই যদি শুনতে পান, তাহলে বলতে হবে তাঁদের শ্রবণযন্ত্র অত্যন্ত মজবুত।”

এদিকে, প্যান-থাপ্পড় প্রতিযোগিতাই একমাত্র উদ্ভট প্রতিযোগিতা নয় এই বিশ্বে। মার্চ মাসে হলিউড অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার (Arnold Schwarzenegger) আর্নল্ড স্পোর্টস ফেস্টিভ্যালে (Arnold Sports Festival) ‘স্ল্যাপ ফাইটিং চ্যাম্পিয়নশিপ’-এর (Slap Fighting Championship) আয়োজন করেন, যেখানে লড়াইটিতে প্রতি রাউন্ডে প্রতি প্রতিযোগীকে একটি করে থাপ্পড় (Slap) মারতে হবে। মোট তিনটি রাউন্ড নিয়ে গঠিত প্রতিযোগিটা। থাপ্পড় মারার ৩০ সেকেন্ডের মধ্যে একজন খেলোয়াড়ের লড়াই চালিয়ে যাওয়ার ক্ষমতার উপর ভিত্তি করে নকআউট নির্ধারণ করা হয়। তিনজন বিচারক ফ্লাইট স্কোর দেন।

উল্লেখ্য, ‘স্ল্যাপ ফাইটিং চ্যাম্পিয়নশিপ’-র আগে প্রথম পেশাদার ‘পিলো ফাইটিং চ্যাম্পিয়নশিপ’ ২০২২ সালের জানুয়ারিতে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়েছিল।

Published by:Rachana Majumder
First published:

Tags: Video viral, Viral

পরবর্তী খবর