Home /News /off-beat /
Relationship Tips: ভুলেও 'এই' একটি মিথ্যা জীবনসঙ্গীকে বলবেন না, সম্পর্ক ভেঙে যেতে পারে চোখের নিমেষে!

Relationship Tips: ভুলেও 'এই' একটি মিথ্যা জীবনসঙ্গীকে বলবেন না, সম্পর্ক ভেঙে যেতে পারে চোখের নিমেষে!

সম্পর্কে কোন মিথ্যে ডেকে আনবে ভাঙন!

সম্পর্কে কোন মিথ্যে ডেকে আনবে ভাঙন!

Relationship Tips: ক্ষুদ্রতম মিথ্যাও হতে পারে আপনার সম্পর্ক ভাঙার কারণ। তাই স্ত্রীর কাছে মিথ্যা বলা এড়িয়ে চলাই কাম্য। চলুন জেনে নেওয়া যাক ঠিক কী কারণে মিথ্যে বলার প্রবণতা দেখা যায় আর যা স্বামী-স্ত্রীর সম্পর্ক মুহূর্তে ভেঙে দিতে পারে।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: সুখী সম্পর্কের জন্য একে অপরের প্রতি বিশ্বাস খুবই গুরুত্বপূর্ণ। বিশ্বাস একবার ভেঙে গেলে, যতই চেষ্টা করুন না কেন, আবার সেই বিশ্বাস তৈরি করা সহজ নয়, প্রায় অসম্ভব। অন্যদিকে, আপনার সম্পর্কের মধ্যে যদি বিশ্বাস না থাকে, তবে আপনার সম্পর্ক একদিন ভেঙে যেতে পারে। এমনকি ক্ষুদ্রতম মিথ্যাও হতে পারে আপনার সম্পর্ক ভাঙার কারণ। তাই স্ত্রীর কাছে মিথ্যা বলা এড়িয়ে চলাই কাম্য। চলুন জেনে নেওয়া যাক ঠিক কী কারণে মিথ্যে বলার প্রবণতা দেখা যায় আর যা স্বামী-স্ত্রীর সম্পর্ক মুহূর্তে ভেঙে দিতে পারে।

    জীবনসঙ্গীকে প্রাক্তন সঙ্গী সম্পর্কে মিথ্যা বলবেন না কখনও :

    আপনি যদি আপনার প্রেম জীবন ভাল চান তবে আপনার বর্তমান জীবন সঙ্গীর থেকে আপনার প্রাক্তন সঙ্গীর কথা গোপন করবেন না, কারণ এটি আপনার জীবনে সমস্যা তৈরি করতে পারে। অন্যদিকে যদি কোনও দিন আপনার সঙ্গী সত্যটি জানতে পারে তবে তাঁর কিন্তু আপনার উপর বিশ্বাস ভেঙে যাবে। এমনকি তিনি আপনার সঙ্গে সম্পর্কও ভেঙে দিতে পারেন। তাই আপনার সঙ্গীর কাছ থেকে কখনই আপনার অতীতের কথা লুকাবেন না।

    আরও পড়ুন : ইলশেগুঁড়ি বৃষ্টি, পুবালি হাওয়া! টন টন ইলিশ ঢুকছে কলকাতার বাজারে! দর কেমন? দেখে নিন

    বেতন সম্পর্কে মিথ্যা আপনি অবশ্যই জানেন যে মিথ্যা বলে আপনি অল্প সময়ের জন্য কাউকে প্রভাবিত করতে পারেন, কিন্তু পরে এটি আপনার সম্পর্ক ভেঙে যাওয়ার কারণও হতে পারে। আপনার জীবনযাত্রা এবং বেতন সম্পর্কে কখনও মিথ্যা বলবেন না। সঙ্গীকে কখনই বেতন নিয়ে মিথ্যা বলা উচিত নয়, আর আপনি যদি তা করেন, তবে আপনার সম্পর্ক ভেঙে যেতে পারে।

    আরও পড়ুন : Shaadi.com-এ সবচেয়ে বেশি সার্চ করা কী ওয়ার্ড কী…? না, আইএএস বা আইপিএস কিন্তু নয়!

    অন্যদের সঙ্গে ফ্লার্টিং আপনি যদি কোনও বন্ধুর সঙ্গে ফ্লার্ট করেন এবং নিজেকে বাঁচাতে সঙ্গীকে বলেন যে সে আপনার শুধুমাত্র ভাল বন্ধু, তা আপনাদের সম্পর্কের জন্য ইতিবাচক প্রভাব ফেলবে না। কারণ এমন পরিস্থিতিতে, আপনার সঙ্গী যদি জানতে পারেন আপনি আপনার নিজের বন্ধুর সঙ্গে ফ্লার্ট করছেন, তাহলে বিষয়টি আপনার সম্পর্ক অচিরেই নষ্ট করতে পারে। এমনকি সম্পর্ক ভেঙে যেতে পারে। তাই এই ধরণের মিথ্যেও এড়িয়ে চলুন।

    অস্বীকৃতি: এখানে দেওয়া তথ্য ঘরোয়া প্রতিকার এবং সাধারণ তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এটি গ্রহণ করার আগে, অবশ্যই ডাক্তারের পরামর্শ নিন। নিউজ ১৮ বাংলা এটি নিশ্চিত করে না।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Love Relation, Relationship Tips

    পরবর্তী খবর