Home /News /off-beat /
Online Class Viral Video: 'আমাকে বিয়ে করবেন ম্যাম?' অনলাইন ক্লাসে শিক্ষিকাকে বিয়ে করতে চাইল ছাত্র ! ভাইরাল ভিডিও

Online Class Viral Video: 'আমাকে বিয়ে করবেন ম্যাম?' অনলাইন ক্লাসে শিক্ষিকাকে বিয়ে করতে চাইল ছাত্র ! ভাইরাল ভিডিও

photo source YouTube

photo source YouTube

Online Class Viral Video: অনলাইনে ক্লাসে ছাত্রের কাণ্ড দেখে অবাক সকলে! এত সাহস সে পেল কী করে ! ভাইরাল ভিডিও

  • Share this:

    #ভাইরাল: বিশ্বে করোনা ভাইরাস আসার পর থেকে স্বাভাবিক জীবন অনেকটাই বদলে গিয়েছে (Online Class Viral Video)। দীর্ঘ লকডাউন। সেই সঙ্গে একের পর এক করোনার স্রোতে নাজেহাল মানুষ। এই অবস্থায় মানুষ ঘরে থাকতেই বেশি শিখেছে। এমনকি অফিস, স্কুল সব কিছুই ঘরে বসে হচ্ছে। অফিসের ক্ষেত্রে ওয়ার্ক ফ্রম হোম এখন সবার জানা। আর স্কুল কলেজ বন্ধ থাকায় পড়াশুনো সবটাই চলছে অনলাইন ক্লাসের মাধ্যমে। যদিও ফের এখন বেশিরভাগ জায়গাতেই স্কুল কলেজ খুলে দিয়ে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা চলছে। কিন্তু সব কিছু ঠিক এখনও হয়নি।

    আর এই গোটা সময়টা জুড়ে অনলাইন ক্লাসে মাঝে মধ্যেই নানা মজার ভিডিও সামনে এসেছে। কখনও দেখা গিয়েছে অনলাইন ক্লাসের মাঝেই ঘুমিয়ে পড়েছে ছাত্র। আবার কখনও ক্যামেরা বন্ধ আছে ভেবে ক্লাসের মাঝখানেই নাচ জুড়েছে ছাত্র। এই রকম অনেক ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু অনলাইন ক্লাসে টিচারকে বিয়ের প্রস্তাব? এই ভিডিও দেখে শোরগোল শুরু হয়েছে নেট দুনিয়ায়।

    সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ঠিক এক মাস আগে ইউটিউবে আপলোড করা হয়। ইনস্টাগ্রামেও শেয়ার করা হয়েছে এই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে অনলাইনে ক্লাস নিচ্ছেন এক শিক্ষিকা। তারপরেই ঘটে যায় অঘটন।

    আরও পড়ুন: নিখোঁজ মাধুরী দিক্ষিত ! অপহরণের পিছনে পরিবারের হাত নেই তো? নায়িকার পোস্টে রহস্য

    ভিডিওতে দেখা যাচ্ছে ওই শিক্ষিকা তাঁর ছাত্রকে বলছেন, 'আমার কথা শোনা যাচ্ছে?' ছাত্র বলছে হ্যা! ম্যাম শোনা যাচ্ছে। এরপরেই শিক্ষিকা বলছেন, 'তোমাদের কিছু প্রশ্ন থাকলে করতে পারো?" এবার এক ছাত্র বলছে, "ম্যাডাম আপনি কী বিবাহিত?" শিক্ষিকা বলেন, "না।" তখন ছাত্র বলে বসে, "আমি আপনাকে ভালবাসি ম্যাম।" শুনেই ম্যাডাম বলেন, "আমিও তোমাদের সকলকে ভালবাসি।" কিন্তু এখানেই শেষ নয়।

    আরও পড়ুন: হু-হু করে ছুটছে গাড়ি ! রাতের অন্ধকারে, গাড়িতেই এসব কী করছেন দীপিকা-রণবীর ! ভাইরাল ভিডিও

    ছাত্র বলে বসে, না ম্যাম এই ভালবাসা সেই ভালবাসা নয়। আপনি আমাকে বিয়ে করবেন ম্যাম? আমি আপনাকে বিয়ে করতে চাই।" ছাত্রের এই প্রশ্নে কী উত্তর দেবেন প্রথমে বুঝতে পারেন না শিক্ষিকা। যদিও তিনি সেই ছাত্রকে বোঝান এই ধরণের বিষয় যেন সে আর না করে। তবে সে ছাত্রের হেলদোল নেই। সে হেসে চলেছে। এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। অনেকেই কড়া সমালোচনা করেছেন ওই ছাত্রের।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Online class, Viral Video

    পরবর্তী খবর