Home /News /off-beat /
Viral || বৃষ্টিতে ভিজছিলেন বৃদ্ধা, বাঁচাতে যা করলেন যুবক... তুমুল গতিতে ভাইরাল হল ছবি

Viral || বৃষ্টিতে ভিজছিলেন বৃদ্ধা, বাঁচাতে যা করলেন যুবক... তুমুল গতিতে ভাইরাল হল ছবি

Viral || ভিডিওটি একদিন আগে গুড নিউজ মুভমেন্টের ইনস্টাগ্রাম (Instagram) পেজে পোস্ট করা হয়েছিল।

  • Share this:

সোশ্যাল মিডিয়ায় একদিকে যেমন এমন কিছু ভিডিও থাকে যা স্পর্শকাতর, আবার অন্য দিকে এমন ভিডিও থাকে যা এক পলকেই আমাদের মুখে হাসি ফোটায়। সম্প্রতি তেমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ভিডিও দেখে নেটিজেনরা বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছেন। আসলে আমাদের সবার জীবনেই বয়স্ক মানুষদের প্রতি যেমন এক ধরনের ভালবাসা থাকে তেমনই আবার তাঁদের প্রতি দায়িত্বও থাকে। বয়স্কদের যত্ন নেওয়া, তাঁদের প্রতি দায়িত্ব-কর্তব্য পালন করা সত্যি গর্ব করার মতো বিষয়।

সম্প্রতি টিয়া ওয়াকার নামের এক ব্যক্তির ভিডিও আপলোড হতেই ধন্য ধন্য করছেন নেটিজেনরা। টিয়া জানিয়েছেন, ‘যাঁরা একটা সময় আমাদের দায়িত্ব নিতেন, আজ তাঁদের যত্ন নেওয়াতে আপত্তি কোথায়। বরং এটা সম্মানের বিষয়’। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এক ব্যক্তি তাঁর শার্টের সাহায্যে একজন বয়স্ক মহিলাকে বৃষ্টি থেকে রক্ষা করছেন। এর পর দেখতে পাওয়া যাচ্ছে ওই বৃদ্ধাকে বৃষ্টির ছাঁট থেকে বাঁচতে গিয়ে তিনি নিজেই বৃষ্টিতে ভিজে গিয়েছেন।

আরও পড়ুন: ঘুম ভাঙতেই জেরা শুরু, ঘুরবে তদন্তের মোড়! আজ ফের পার্থ-অর্পিতাকে আদালতে পেশ

আরও পড়ুন: টেনশনের সঙ্গে বন্ধুত্ব নেই, 'দিদির' ভরসা রাখতে মন্ত্রিত্বের শুরুতেই ঝড় তুললেন বাবুল সুপ্রিয়

ভিডিওটি একদিন আগে গুড নিউজ মুভমেন্টের ইনস্টাগ্রাম (Instagram) পেজে পোস্ট করা হয়েছিল। ভিডিওর ক্যাপশনে লেখা ছিল, "ওই ব্যক্তি আক্ষরিক অর্থেই এই বৃদ্ধ মহিলাকে বৃষ্টি থেকে ঢেকে রাখার জন্য তাঁর নিজের পিঠ থেকে শার্টটা খুলে ফেলেন’।

ভিডিওটিতে একটি লাইনও লেখা হয়েছে, "আমি দুঃখিত, কিন্তু বলতে বাধ্য হচ্ছি এটি আমার দেখা সবচেয়ে সুন্দর মুহূর্তগুলির মধ্যে একটি ।" ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এক ব্যক্তি তাঁর শার্ট খুলে এক বৃদ্ধাকে ঢেকে রেখেছেন এবং বৃষ্টি থেকে ওই বয়স্কা মহিলাকে রক্ষা করছেন। এমনকী তিনি ওয়াকার নিয়ে হাঁটা ওই বৃদ্ধার গতির সঙ্গে তাল মিলিয়ে চলারও চেষ্টা করছেন। এর পর তাকে নিয়ে গাড়িতেও তুলে দেন ওই ব্যক্তি।

ভাইরাল হওয়া ওই ভিডিওটি ইতিমধ্যেই এক মিলিয়নেরও বেশি ভিউ এবং ৬১ হাজারেরও বেশি লাইক পেয়েছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ভিডিওটি দেখে নিজেদের আবেগ আটকে রাখতে পারেননি। সকলেই ওই সহৃদয় ব্যক্তিকে ধন্য-ধন্য করেছেন। এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, "এমনটা সর্বত্র হওয়া উচিত, প্রতিবার, প্রতিটি মানুষের সঙ্গে।" আবার আরেক জন লিখেছেন যে, "সব মূল্যে বয়স্কদের রক্ষা করা আমাদের কর্তব্য! কেউ কেউ আবার ওই ব্যক্তির বৃদ্ধার ছোট ছোট পদক্ষেপের সঙ্গে তাল মিলিয়ে হাঁটারও তারিফ করেছেন।

First published:

Tags: Viral story

পরবর্তী খবর