Home /News /kolkata /
Babul Supriyo|| টেনশনের সঙ্গে বন্ধুত্ব নেই, 'দিদির' ভরসা রাখতে মন্ত্রিত্বের শুরুতেই ঝড় তুললেন বাবুল সুপ্রিয়

Babul Supriyo|| টেনশনের সঙ্গে বন্ধুত্ব নেই, 'দিদির' ভরসা রাখতে মন্ত্রিত্বের শুরুতেই ঝড় তুললেন বাবুল সুপ্রিয়

বাবুল সুপ্রিয়।

বাবুল সুপ্রিয়।

Babul Supriyo: পশ্চিমবঙ্গের নতুন পর্যটন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী হিসেবে বাবুল সুপ্রিয় (Babul Supriyo) শপথ নেন। তার কিছুক্ষণের মধ্যেই কেন্দ্রের ক্ষমতাসীন বিজেপি সরকারকে নিশানা করতে ভোলেননি।

  • Share this:

    #কলকাতা: মন্ত্রী হওয়ার পরেও টেনশন ফ্রি বাবুল সুপ্রিয়। বুধবার পশ্চিমবঙ্গের নতুন পর্যটন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী হিসেবে বাবুল সুপ্রিয় (Babul Supriyo) শপথ নেন। তার কিছুক্ষণের মধ্যেই কেন্দ্রের ক্ষমতাসীন বিজেপি সরকারকে নিশানা করতে ভোলেননি। বাবুল সুপ্রিয় গত বছর বিজেপি থেকে পদত্যাগ করেন। তাকে সমর্থন করার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদও জানান।

    এরপর আজ বৃহস্পতিবার 'দিদির' ভরসা রাখতে মন্ত্রিত্বের শুরুর দিনেই ঝড় তোলেন বাবুল সুপ্রিয়। কনফিডেন্সের সঙ্গে বলেন, 'টেনশনের সঙ্গে বন্ধুত্ব নেই। চাপ হল যিনি আমার ওপর ভরসা রেখেছেন, তাঁর ভরসা রাখা। ভাল কাজ করার মোটিভেশন।' তাঁর আরও দাবি, 'ডিজিটাল ইন্ডাস্ট্রি ভবিষ্যতের জন্যে বড় জায়গা।' অর্থাৎ, সেই ডিজিটাল ইন্ডাস্ট্রিকে আরও মজবুত করাই এখ তাঁর অন্যতম লখ্য বলে মনে করছে ওয়াকিবহালমহল।

    আরও পড়ুন: বিজেপির 'পোস্টার বয়' থেকে মমতার পূর্ণমন্ত্রী, বঙ্গ রাজনীতিতে রঙিন মানুষ বাবুল সুপ্রিয়

    এ দিকে বুধবার শপথ নেওয়ার পরে বাবুল বলেন, ‘পশ্চিমবঙ্গের মানুষের উন্নয়নের জন্য আমি কঠোর পরিশ্রম করব। কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে আমার আগের অভিজ্ঞতা থেকে যা কিছু শিখেছি তা সবই দেব এবং আমার দ্বিতীয় ইনিংসকে আরও উজ্জ্বল করে তুলব।'

    সুপ্রিয়, ২০১৯ সালের নির্বাচনে আসানসোল লোকসভা আসনে ১.৯৭ লক্ষ ভোটের বিশাল ব্যবধানে জয়ী হয়েছেন। তিনি প্রশ্ন তোলেন কেন একজন বাঙালি সাংসদকে দলের জন্য তার সমস্ত কিছু দেওয়ার পরেও পূর্ণ কেন্দ্রীয় মন্ত্রী করা হবে না। মোদি সরকারে তিনি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ছিলেন।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Babul supriyo

    পরবর্তী খবর