Home /News /kolkata /
Partha Chatterjee| Arpita Mukherjee|| ঘুম ভাঙতেই জেরা শুরু, ঘুরবে তদন্তের মোড়! আজ ফের পার্থ-অর্পিতাকে আদালতে পেশ

Partha Chatterjee| Arpita Mukherjee|| ঘুম ভাঙতেই জেরা শুরু, ঘুরবে তদন্তের মোড়! আজ ফের পার্থ-অর্পিতাকে আদালতে পেশ

Partha Chatterjee Arpita Mukherjee will produce court today: বৃহস্পতিবার আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে জেরা করা হয় পার্থ-অর্পিতাকে। মুখোমুখি জেরা করার পরে পৃথকভাবেও জেরা করা হয়।

  • Share this:

    #কলকাতা: তদন্তে সহযোগিতা করছেন না পার্থ চট্টোপাধ্যায়। দিনের পর দিন ইডি আধিকারিকরা তাঁকে নানা বিষয়ে নানা প্রশ্ন করলেও, মুখে কুলুপ এঁটে রয়েছেন প্রাক্তন মন্ত্রী, বরং অনেক বেশি কথা বলছেন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। ৩ অগাস্ট এসএসসি দুর্নীতি-মামলার শুনানিতে বিচারক অভিযুক্ত পার্থ-অর্পিতাকে ৫ অগাস্ট অর্থাৎ আজ শুক্রবার পর্যন্ত ইডি হেফাজতের নির্দেশ দিয়েছিলেন। অর্থাৎ, আজ তাঁদের ইডি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। এমতাবস্থায় তাই কোনও সময় নষ্ট করতে নারাজ ইডি। আজ সকাল থেকেই শুরু হয়েছে জেরা।

    ইডি সূত্রে জানা গিয়েছে, গতকাল বৃহস্পতিবার আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে জেরা করা হয় পার্থ-অর্পিতাকে। মুখোমুখি জেরা করার পরে পৃথকভাবেও জেরা করা হয়। শান্তিনিকেতনের যে ৪ সম্পত্তির হদিশ মিলেছে, সেই নিয়ে দু’জনকেই জেরা করেন তদন্তকারী আধিকারিকেরা। জেরা করা হয় জমির দলিল, ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়েও। জানা গিয়েছে, এ দিনের জেরায় উঠে এসেছে অপা ইউটিলিটিজ সার্ভিসেস কোম্পানির কথাও। তবে মুখোমুখি জেরাতেও অসহযোগিতার অভিযোগ পার্থর বিরুদ্ধে। যদিও জেরায় সহযোগিতা করেছেন অর্পিতা মুখোপাধ্যায়।

    আরও পড়ুন: তৎপর পূর্ত দফতর, দেবীপক্ষেই নবনির্মিত টালা ব্রিজ দিয়ে ছুটবে বাস-বাইক-গাড়ি

    আরও পড়ুন: টেনশনের সঙ্গে বন্ধুত্ব নেই, 'দিদির' ভরসা রাখতে মন্ত্রিত্বের শুরুতেই ঝড় তুললেন বাবুল সুপ্রিয়

    সূত্রের খবর, আজ কিছু CD আদালতে জমা দেবেন ইডি কর্তারা। আর সেখানে থাকা নতুন তথ্যের ভিত্তিতে ফের তাঁদের নিজেদের হেফাজতে চাইতে পারে ইডি। ইডি কর্তাদের দাবি, জেরায় উঠে আসা নতুন নানা তথ্যের ভিত্তিতে পরবর্তী তদন্ত চলবে। উল্লেখ্য, আজ আদালতে পেশের আগে ফের মেডিক্যাল টেস্ট হবে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের। ফলে কিছুক্ষণের মধ্যেই তাঁদের সিজিও কমপ্লেক্স থেকে বের করে জোকা ESI হাসপাতালে নিয়ে যাওয়া হবে মেডিক্যাল টেস্টের জন্য। তারপর সেখান থেকে তাঁদের কলকাতা নগর দায়রা আদালতে পেশ করা হবে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee Arrest

    পরবর্তী খবর