Home /News /off-beat /
Viral Video: দিদির বিয়েতে উদ্দাম নাচ বোনের, দেখুন সেই ভাইরাল ভিডিও!

Viral Video: দিদির বিয়েতে উদ্দাম নাচ বোনের, দেখুন সেই ভাইরাল ভিডিও!

ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল (viral video)

ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল (viral video)

Viral Video: ভিডিওটি অল্প সময়ের মধ্যেই লক্ষ লক্ষ বার দেখা হয়েছে এবং ইতিমধ্যেই হাজার হাজার মানুষ ভিডিওটি পছন্দও করেছে।

  • Share this:

#নয়াদিল্লি: আজকের এই ভিডিওটি এমন একটি মেয়ের সঙ্গে সম্পর্কিত যিনি নিজের বোনের বিয়েতে এতটাই ভালো নেচেছেন, যে সেখানে উপস্থিত সমস্ত অতিথিরা নিজেদেরকে নিয়ন্ত্রণ করতে না-পেরে আনন্দে উল্লাস করে ওঠেন। এই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল (viral video)। অর্থাৎ অল্প সময়ের মধ্যে লক্ষ লক্ষ বার দেখা হয়েছে এবং ইতিমধ্যেই হাজার হাজার মানুষ ভিডিয়োটি পছন্দও করেছেন।

আরও পড়ুন : অনেক দিন বাঁচতে চান? সুদীর্ঘ আয়ু পেতে মেনে চলুন এই নিয়মগুলি

আজকাল বিয়ে সংক্রান্ত ভিডিও-তে সোশ্যাল মিডিয়ার জগৎ ভরপুর। এখানে হাজার হাজার মানুষ নিজেদের বা পরিজনদের বিয়ে সংক্রান্ত ভিডিও আপলোড করেন। এ ক্ষেত্রে কারওর ভিডিও হয়তো তেমন খুব একটা ভিউ পায় না, আবার কেউ কেউ এক রাতেই সেলিব্রিটি হয়ে যান। এই মুহূর্তে একই ধরনের বিয়ে সংক্রান্ত ভিডিও বিভিন্ন প্ল্যাটফর্মে প্রচুর দেখা যাচ্ছে। আজকের ভিডিওটি এক তরুণীর, যিনি নিজের বোনের বিয়েতে এতটাই ভালো নেচেছেন যে, সেখানে উপস্থিত সমস্ত অতিথিরা নিজেদের নিয়ন্ত্রণ করতে না-পেরে আনন্দে চিৎকার করতে শুরু করে দিয়েছিলেন। ভিডিওটি অল্প সময়ের মধ্যেই লক্ষ লক্ষ বার দেখা হয়েছে এবং ইতিমধ্যেই হাজার হাজার মানুষ ভিডিওটি পছন্দও করেছে।

View this post on Instagram

A post shared by ShaadiSaga.com (@shaadisaga)

আরও পড়ুন : নয় শুধু সুস্বাদু সময়যাপন, আপনার সিনেমা দেখার সঙ্গী পপকর্ন স্বাস্থ্যকরও বটে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই কয়েক সেকেন্ডের ভিডিও দেখে জানা যায়, বরযাত্রীর দল মণ্ডপে পৌঁছেছে এবং বর-কনে বসে আছেন বিয়ের চেয়ারে। তার পরেই মঞ্চে কনের ছোট বোনের অসাধারণ এন্ট্রি এবং সঙ্গে ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকে সুপারহিট পাঞ্জাবি গান বিজলি-বিজলির মিউজিক। এর পর ভিডিও-তে দেখা যায়, মেয়েটির প্রথম নাচের স্টেপ থেকেই দর্শকরা যেন বুঝতে পেরেছেন নাচ কতটা জমজমাট হতে চলেছে। এমনকী নাচের শেষ স্টেপ পর্যন্ত পুরো জমায়েতের নজর কেড়ে রেখেছিল কনের ওই ছোট বোন।

আরও পড়ুন : এই মাঘে আপনারও কি চার হাত এক হচ্ছে? জেনে নিন কী ভাবে বিয়ের দিন হয়ে উঠবেন নজরকাড়া সুন্দরী!

ভিডিওটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচুর ভাইরাল হতে শুরু করেছে। ওই ভিডিওটি আপলোডের কয়েক ঘণ্টা পর থেকেই দেদার মানুষ ভিডিওটি নিজেদের প্রোফাইল থেকে শেয়ার করে তাতে মজার মজার ক্যাপশন যোগ করেছেন। এমনকী যে পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছিল, সেখানেও একটি মজার ক্যাপশন দিয়ে লেখা হয়েছে- কনের এই বোন তো এমন ভাবে নাচছেন যেন পুরো জমায়েতের দৃষ্টি তিনি একাই কেড়ে নেবেন।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর