Home /News /off-beat /
Viral Video: ডাক্তার থেকে আইএএস আধিকারিক, ছাত্রীদের নাচের প্রস্তুতি দেখতে এসে এ কী করলেন তিনি! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: ডাক্তার থেকে আইএএস আধিকারিক, ছাত্রীদের নাচের প্রস্তুতি দেখতে এসে এ কী করলেন তিনি! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

Viral Video: ভিডিও বাজিমাত করেছে সমাজমাধ্যমে। চরম বিষাদেও মন ভাল করে দেওয়ার জন্য যথেষ্ট সেই ভিডিও ক্লিপ।

  • Share this:

    তিরুঅনন্তপুরম: এসেছিলেন বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রস্তুতি দেখতে। তার পর ছাত্রছাত্রীদের সঙ্গে নিজেই স্বতঃস্ফূর্ত নাচে মেতে উঠলেন আইএএস আধিকারিক। সেই ভিডিও বাজিমাত করেছে সমাজমাধ্যমে। চরম বিষাদেও মন ভাল করে দেওয়ার জন্য যথেষ্ট সেই ভিডিও ক্লিপ।

    ভিডিওতে আকর্ষণের কেন্দ্রে রয়েছেন কেরলের পঠনমথিত্তার ডিস্ট্রিক্ট কালেক্টর ডক্টর দিব্যা এস আইয়ার। তিনি এসেছিলেন স্থানীয় জেলা স্টেডিয়ামে। উদ্দেশ্য ছিল, এম জি ইউনিভার্সিটি আর্টস ফেস্টিভ্যালের প্রস্তুতি দেখা। সেখানে ফ্ল্যাশ মব পারপরম্যান্সের জন্ প্রস্তুতিতে ব্যস্ত ছিলেন ছাত্রছাত্রীরা। খোলা প্রান্তরে গোল করে নাচছিলেন সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘রামলীলা’ ছবির ‘ঢোল বাজে’ গানের সঙ্গে। দীপিকা পাডুকোনের উপর চিত্রায়িত এই গান এবং নাচ দুই-ই জনপ্রিয় হয়েছিল। ছাত্রীদের নাচতে দেখে আর চুপ করে থাকতে পারলেন না দিব্যা। তিনিও সামিল হয়ে গেলেন স্বতঃস্ফূর্ত নাচে।

    আরও পড়ুন : পরের জন্মে অভিষেক হয়ে তাঁকে স্ত্রী রূপে পেতে চান, স্মৃতিচারণে নস্টালজিক সংযুক্তা

    পরনে নীল শাড়ি, পায়ে কেডস-দিব্যার নাচের গতির সঙ্গে পাল্লা দিতে দৃশ্যতই নিজেদের গতি আরও বাড়িয়ে দেন ছাত্রীরা। তাঁদের স্বতঃস্ফূর্ত নৃ্ত্য মন জয় করেছে নেটিজেনদের। ছাত্রীদের পরনে ছিল সাদা টিশার্ট ও নীল ডেনিম। নাচের মাধ্যমে ঘুচে যায় বয়স ও পদমর্যাদার ফারাক।

    আরও পড়ুন : বিয়েতে না পরলেও ইস্মার্ট জোড়িতে রাজার মাথায় টোপর, ফের প্রোপোজ মধুবনীর

    আরও পড়ুন : যৌনক্ষুধা বাড়িয়ে জীবনকে রোমাঞ্চে ভরিয়ে তুলতে এই মশলাগুলি জুড়িহীন

    পেশায় আইএএস আধিকারিক দিব্যা নিজেও একজন নৃত্য পারদর্শী। তিনি নিজে দীর্ঘ দিন কুচিপুড়ি, ওড়িশি, কথাকলি এবং ধ্রুপদ সঙ্গীতের ছাত্রী ছিলেন। রয়েছে তাঁর অন্য পরিচয়ও। আইএএস হওয়ার আগে তিনি ছিলেন ডাক্তারি পেশায়। ২০১৪ সালে তিনি আইএএস হয়ে নতুন পেশায় পা রাখেন। প্রথমে কোট্টায়মের অ্যাসিস্ট্যান্ট কালেক্টর ছিলেন। তার পর তিরুঅনন্তপুরমের সাব কালেক্টর হন। গত বছর জুলাই মাসে পথনমথিট্টার ডিস্ট্রিক্ট কালেক্টর হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Keral, Viral Video

    পরবর্তী খবর