Home /News /off-beat /
Bride Smoking Video: বিয়ের দিনে কনের মহাকীর্তি! হবুবরের এক ইশারাতে তোলপাড় সোশ্যাল মিডিয়া

Bride Smoking Video: বিয়ের দিনে কনের মহাকীর্তি! হবুবরের এক ইশারাতে তোলপাড় সোশ্যাল মিডিয়া

কনের কীর্তি তুমুল ভাইরাল

কনের কীর্তি তুমুল ভাইরাল

Bride Smoking Video: এই ভাইরাল ভিডিওতে কনের কাণ্ড দেখলে চমকে যাবেন। ভিডিও দেখে কিন্তু মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা।

  • Share this:

    ভাইরাল ভিডিও: সময় বদলেছে। এর পাশাপাশি এখন মানুষের চিন্তাধারায়ও অনেক পার্থক্য এসেছে। এর পরেও, আমরা এখনও রীতিনীতির ক্ষেত্রে কিছু পুরানো সীমাবদ্ধতায় আবদ্ধ। আজও পুরনো রীতি মেনেই বিয়ে হয়ে থাকে। তবে সময়ের সঙ্গে সঙ্গে তাদের মধ্যেও এসেছে আধুনিকতা। সম্প্রতি একটি বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

    আরও পড়ুন : আগেই 'বিবাহিত' প্রেমিক সাগ্নিক! আত্মহত্যা নাকি খুন? অভিনেত্রী পল্লবীর ময়নাতদন্তে যা ইঙ্গিত...

    এই ভাইরাল ভিডিওতে কনের কাণ্ড দেখলে চমকে যাবেন। সেই ভিডিও দেখে কিন্তু মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। অনেকেই ক্ষোভে ফেটে পড়েছেন কনের ওপর। আসলে, ভিডিওতে, কনেকে বিয়ের দিন ধূমপান করে ধোঁয়ার রিং ছড়াতে দেখা যায়। এটা দেখে আত্মীয় স্বজনরা যারপরনাই অবাক। বেচারা বরও তার কনের এমন কাণ্ড দেখে হতবাক। এর পরে, তিনি ইশারায় কনেকে এটি না করতে বলেন। যাইহোক, নববধূ তার অঙ্গভঙ্গি উপেক্ষা করে এবং ধোঁয়ার আংটিটি সরাতে থাকে।

    ভিডিওতে দেখা যাবে বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এরপর বর-কনে আত্মীয়-স্বজনের সঙ্গে বসে খাওয়া-দাওয়া উপভোগ করেন। বর-কনে একে অপরকে হাত দিয়ে খাওয়াচ্ছেন। এই সময়, নববধূকে তার মুখ থেকে ধোঁয়ার রিং ছড়াতে দেখা যায়।

    আরও পড়ুন : বিবাহিত পুরুষদের কয়েকগুণ 'শক্তি' বৃদ্ধি করে! প্রেমের বাঁধনে সঙ্গীদের বেঁধে রাখে রাতদিন...

    ভিডিওতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠান শেষ করে ডিনার টেবিলে পৌঁছেছেন বর-কনে। খাওয়ার সময়ই নববধূ তার মুখে কিছু রাখে। এর পরে, সে তার মুখ থেকে ধোঁয়ার রিং বরকে লক্ষ্য করে ছড়াতে থাকেন। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওটির কমেন্টে নেটিজেনদের একাংশ লেখেন কনের লজ্জা হওয়া উচিত। যদিও অনেকেই এ নিয়ে মজার প্রতিক্রিয়াও ব্যক্ত করছেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bride, Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর