Home /News /off-beat /
Bride & Groom Viral Video|| ছাদনাতলায় মালাবদলের সময়ে 'ও আন্তাভা'র তালে বর-কনের তুমুল নাচ! ভাইরাল ভিডিও...

Bride & Groom Viral Video|| ছাদনাতলায় মালাবদলের সময়ে 'ও আন্তাভা'র তালে বর-কনের তুমুল নাচ! ভাইরাল ভিডিও...

Wedding Dance Viral Video during Varmala Ceremony: পুষ্পা ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। 'ও আন্তাভা' (Oo Antava), 'শ্রীভল্লি' বা 'সামে' (Saami) গানের তালে নাচের ভিডিও পোস্ট হচ্ছে হাজারে হাজারে।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: আল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) অভিনীত 'Pushpa: The Rise' সিনেমার জনপ্রিয় 'ও আন্তাভা' (Oo Antava) গানে বিয়ের মণ্ডপে মালাবদলের সময়ে কোমর দুলিয়েছেন নতুন বর-কনে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video)। ইতিমধ্যেই হাজার হাজার নেটাগরিক ভিডিওটি দেখে ফেলেছেন। ভিডিওর কমেন্ট বক্স ভরেছে শুভেচ্ছার জোয়ারে।

    পুষ্পা ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। 'ও আন্তাভা' (Oo Antava), 'শ্রীভল্লি' বা 'সামে' (Saami) গানের তালে নাচের ভিডিও পোস্ট হচ্ছে হাজারে হাজারে। এ বারে সেই গানের তালে বিয়ের আসরে জমিয়ে দিলেন  এক বর-কনে। জানা গিয়েছে, ভিডিওতে যে বর এবং কনেকে দেখা গিয়েছে, তাঁরা মহারাষ্ট্রের বাসিন্দা রৌনক শিন্ডে এবং প্রাচী মোরে।

    আরও পড়ুন: প্যাকেটে প্যাকেটে নিশ্চিত উপহার, বাজারে দারুণ হিট 'লক্ষীর ভাণ্ডার'-'খেলা হবে' চিপস

    ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, মহারাষ্ট্রের সাবেকি শাড়ি এবং গয়নায় সেজে বিয়ের আসরে হাজির কনে। শেরওয়ানিতে রেডি বর, মাথায় পাগড়ি। বরমালা অর্থাৎ মালাবদলের অনুষ্ঠানের জন্য মালা। ঠিক সেই সময়ে বেজে উঠেছে 'ও আন্তাভা'  (Oo Antava) গানের কলি। ব্যাস...তারপরেই সে মালা নিয়ে শুরু হয় নাচ। বর এবং কনের সঙ্গে গানের তালে কোমর দুলিয়েছেন বিয়ে বাড়িয়ে উপস্থিত বন্ধু-বান্ধব থেকে আত্মীয়রা সকলেই।

    আরও পড়ুন: পাঁচতারা হোটেলের সাজে দিল্লি বিমানবন্দরের টার্মিনাল ১, দেখুন রাজকীয় অন্দরসজ্জার কিছু ঝলক...

    ভিডিওটি পোস্ট করা হয়েছে Chemistry Studios নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। ইতিমধ্যেই ৩,৩২,২৭৭ জন ভিডিওটি দেখেছেন। কমেন্টে শুভেচ্ছা জানানোর পাশাপাশি এক নেটিজেন লিখেছেন, "আলাদা লেভেলের এনার্জি"। অন্য একজন আবার লিখেছেন, "যখন নিজের প্রিয় বন্ধুর সঙ্গে বিয়ে হয়।"

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর