Home /News /off-beat /
Viral Video|| রঙ মেলানো শাড়িতে দুলছে কোমর, 'মানিকে মাগে হিঠে'র সঙ্গে ৪ তন্বীর দুরন্ত নাচ তুমুল ভাইরাল...

Viral Video|| রঙ মেলানো শাড়িতে দুলছে কোমর, 'মানিকে মাগে হিঠে'র সঙ্গে ৪ তন্বীর দুরন্ত নাচ তুমুল ভাইরাল...

ভাইরাল চার যুবতীর নাচ।

ভাইরাল চার যুবতীর নাচ।

Super Viral dance Video: আজরাখ শাড়ির (Ajrakh Sarees) সঙ্গে রঙ মেলানো ব্লাউজ। একেবারে নো-মেকআপ লুক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং (Social Media Trending) সিংহলী গান 'মানিকে মাগে হিঠে'র (Manike mage Hithe) সঙ্গে ৪ তন্বীর নাচের ভিডিও ভাইরাল (Viral Video)।

আরও পড়ুন...
  • Share this:

    #ভাইরাল ভিডিও: আজরাখ শাড়ির (Ajrakh Sarees) সঙ্গে রঙ মেলানো ব্লাউজ। একেবারে নো-মেকআপ লুক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং (Social Media Trending) সিংহলী গান 'মানিকে মাগে হিঠে'র (Manike mage Hithe) সঙ্গে ৪ তন্বীর নাচের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral Video) হয়েছে। ইতিমধ্যেই হাজার হাজার সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী (Social Media User) সেই ভিডিওটি দেখেছেন। চারজনের নাচের ছন্দে মুগ্ধ হয়ে বাহবা দিয়েছেন অনেকেই। তবে এ বারে প্রথম নয়, নতুন নতুন শাড়িতে এই চার তন্বীর নাচের ভিডিও আগেও একাধিকবার নেটিজেনদের মন জয় করে নিয়েছে।

    The Indian Ethnic Co. নামে সংস্থার ফেসবুক পেজে (Facebook Page) সপ্তাহ দুয়েক আগে পোস্ট করা হয় ভিডিওটি আজরাখ শাড়ির (Ajrakh Sarees) শাড়ির বিজ্ঞাপনের (Advertisement) জন্য। সেখানেই চারজনকে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং সিংহলী গান 'মানিকে মাগে হিঠে'র (Manike mage Hithe) সঙ্গে নাচতে দেখা যায়। চারজনেরই পরনে ছিল সংস্থার তৈরি আজরাখ শাড়ি (Ajrakh Sarees) এবং তার সঙ্গে মানানসই হালকা গয়না।

    ভিডিওর ক্যাপশনে লেখা হয়, 'Our Bestselling Ajrakh Sarees are lighter than air and softer than a feather! You’d surely want to dance in them, just like us.' অর্থাৎ, 'আমাদের সর্বাধিক বিক্রিত আজরাখ শাড়ি বাতাসের চেয়েও হালকা এবং পালকের চেয়েও নরম। যেটা পরলে আপনারও আমাদের মত নাচতে ইচ্ছে করবে।'

    সংস্থার পক্ষ থেকে এই চার যুবতী নানা সময়ে নানা শাড়ির জন্য প্রমোশনাল ভিডিও শ্যুট করেন নাচের ছন্দে। যা অভিনব বিজ্ঞাপনী কৌশল বললে ভুল হয় না। এর আগে বান্দেজ এবং কাঞ্জিভরমের মিশ্রণে একটি অভিনব ধরণের শাড়ি প্রস্তুত করেছিল সংস্থা। সেই শাড়ির বিজ্ঞাপনের জন্য সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে একটি নতুন ভিডিও পোস্ট করা হয়। সেটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। জানা গিয়েছে,  The Indian Ethnic Co. নামে সংস্থাটি নানা ধরণের ট্রেডিশনাল এবং হ্যান্ডলুমের শাড়ি প্রস্তুত করে। সেই সংস্থার কর্ণধার  লেখিনি দেশাই (Lekhinee Desai) এবং ত্বরা দেশাই (Twaraa Desai)। তাঁরা দু'জনেই ওড়িশি নৃত্যশিল্পীও বটে। তাই সন্ধু এবং পরিচিত শিল্পীদের নিয়েই এই ভিডিওগুলি শ্যুট করেন সংস্থার বিজ্ঞাপনের জন্য। যা মানুষের মন জয় করে নিতে বেশি সময় নেয় না।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর