corona virus btn
corona virus btn
Loading

স্বামী নেই সন্তানদের প্রতিপালন করতে বিক্রি করতেন চোলাই, গ্রামের মহিলাদের রাগে ভেঙে গুঁড়িয়ে দিল কারখানা

স্বামী নেই সন্তানদের প্রতিপালন করতে বিক্রি করতেন চোলাই, গ্রামের মহিলাদের রাগে ভেঙে গুঁড়িয়ে দিল কারখানা
Photo- File

লকডাউন পর্বে বাড়ির ছেলেরা বাড়িতে থাকায় দেদার নেশা করছিলেন

  • Share this:

#কালিয়াগঞ্জ: করোনা আতঙ্কে চোলাই মদের কারখানা গুড়িয়ে দিল প্রমীলা বাহিনী৷ চোলাই মদের কারখানা ভেঙে দিল প্রমীলা বাহিনী।ঘটনাটি কালিয়াগঞ্জ থানার পূর্ব ভান্ডার গ্রামে।অভিযুক্ত মদ বিক্রেতা সুমি মুর্ম্মুর দাবি স্বামী হারা সন্তানদের বাঁচাতেই তিনি মদ বিক্রি করছেন।

সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের থাবায় আক্রান্ত মানুষ।ভারতে লকডাউন পিরিয়ড চলছে।এই লকডাউন পিরিয়ডে বহিরাগতদের গ্রামে ঢোকা নিষিদ্ধ থাকলেও এই চোলাই মদ কিনতে দূরদূরান্ত থেকে মানুষ গ্রামে চলে আসছে।ফলে গ্রামবাসীদের নিরাপত্তা বিঘ্নিত হচ্ছে।

এছাড়াও লকডাউন পিরিয়ডে ছেলেরা সবসময় বাড়িতে থাকায় তাদের মধ্যেও মদের আশক্তি হয়ে পড়েছে।ফলে এলাকার পরিবেশ নষ্ট হতে চলেছে।অবিলম্বে চোলাই মদ বিক্রি বন্ধের দাবি নিয়ে এলাকার মহিলারা৷

সুমি মুর্ম্মুর কাছে গেলে তিনি গ্রামবাসীদের উপর হামলা চালায় বলে অভিযোগ। সুমি দেবী গ্রামের মহিলাদের মারধোর দিয়ে কাপড় ছিড়ে দেয় বলে অভিযোগ।শান্তিপূর্ন দাবি নিয়ে গ্রামের মহিলারা তার কাছে এলেও পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। গ্রামের মহিলারা আক্রান্ত হওয়ার প্রতিবাদে তারা চোলাই মদ নষ্ট করে দেয়, মদের আনুসাঙ্গিক মাটিতে ফেলে দেয়।ভেঙে উনুন সহ যাবতীয় সরঞ্জাম। সুমিদেবীর দাবি তার এক ছেলে এক মেয়ের  সংসার চালানোর জন্য মদ বিক্রি করতেই হবে।বহিরাগত কারো কাছে তিনি মদ বিক্রি করেন না। তিনি মদ বিক্রি বন্ধ করবেনই না বলে সাফ জানিয়ে দেন।গ্রামবাসিদের দাবি করোনা ভয়ে তারা আতঙ্কিত।কোনভাবেই তারা গ্রামে মদ বিক্রি করতে দেবেন।গ্রামবাসিদের আবেদনে সুমিদেবী সাড়া না দিলে তারা প্রশাসনের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন আন্দোলনকারি শিউলি সাহা।

Uttam Paul

Published by: Debalina Datta
First published: May 17, 2020, 2:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर