Home /News /north-bengal /

West Bengal News: বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের, প্রেমিকের বাড়িতে ধর্নায় বসলেন দুই সন্তানের জননী, তোলপাড় ধূপগুড়ি...

West Bengal News: বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের, প্রেমিকের বাড়িতে ধর্নায় বসলেন দুই সন্তানের জননী, তোলপাড় ধূপগুড়ি...

বিবাহ বহিভূর্ত সম্পর্ক ঘিরে তীব্র চাঞ্চল্য

বিবাহ বহিভূর্ত সম্পর্ক ঘিরে তীব্র চাঞ্চল্য

West Bengal News: জানা গিয়েছে, ধূপগুড়ির হরিনখাওয়ার বাসিন্দা উকিল রায়ের ছেলে রনজিৎ রায়ের সঙ্গে দীর্ঘদিনের বিবাহবহির্ভূত প্রেমের সম্পর্ক রয়েছে এক মহিলার।

  • Share this:

#ধূপগুড়ি : বিবাহ-বহির্ভূত সম্পর্ককে কেন্দ্র করে এক মহিলা তাঁর বিবাহিত প্রেমিকের (West Bengal News) বাড়ির দরজায় রীতিমত ধর্নায় বসলেন। আর এই ঘটনা ঘিরেই তুমুল উত্তেজনা ছড়িয়েছে ধূপগুড়ির হরিনখাওয়া এলাকায়। আজব এই ঘটনাকে (Extra Marital Affair) কেন্দ্র করে মঙ্গলবার ধূপগুড়ির হরিনখাওয়া এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।

আরও পড়ুন: মুম্বইয়ে যুগলে ভিকি-ক্যাটরিনা, প্রথমবার জনসমক্ষে নবদম্পতি, দেখুন 'ভিক্যাটের' ভাইরাল ভিডিও

জানা গিয়েছে, ধূপগুড়ির হরিনখাওয়ার  বাসিন্দা  (West Bengal News) উকিল রায়ের ছেলে রনজিৎ রায়ের সঙ্গে দীর্ঘদিনের বিবাহবহির্ভূত প্রেমের সম্পর্ক রয়েছে এক মহিলার (Extra Marital Affair)। দুজনেই বিবাহিত এমনকি দুজনের দুটি করে সন্তানও রয়েছে। তারা দুজনে নিজের স্বামী এবং স্ত্রীকে ছেড়েই প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়।

আরও পড়ুন: বাংলাতেই আধার কার্ড? সহজ এই নিয়মে দ্রুত মাতৃভাষায় বদলে নিন আধার কার্ডের নাম-ঠিকানা...

ধূপগুড়ি গার্লস স্কুল সংলগ্ন এলাকায় দীর্ঘদিন ধরে তারা সংসার করছিলেন বলে দাবি করেন ধর্নায় বসা মহিলা। দুজনে আগের সাংসার ও পরিবার ছেড়ে ভাড়া বাড়িতে সংসার পেতেছিলেন বলেও তার দাবি। আচমকাই দুদিন থেকে নিখোঁজ হয়ে যায় প্রেমিক রনজিত রায়। ধর্নায় বসা মহিলার দাবি তার প্রেমিকের পরিবারের লোকেরা তাকে তুলে নিয়ে গিয়ে আটকে রেখেছে।

বিবাহিত প্রেমিকের বাড়ির দরজায় মুন্নি বিবাহিত প্রেমিকের বাড়ির দরজায় মুন্নি

আর তাই 'স্বামীকে' ফিরে পাওয়ার দাবিতে হরিণখাওয়া গ্রামের রনজিত রায়ের বাড়িতে ধরনায় বসেছেন দুই সন্তানের জননী মুন্নি রায়। সূত্রের মারফত জানা গিয়েছে মহিলার বাড়ি  ময়নাগুড়ির জলটেঙ্কি এলাকায়। জানা গিয়েছে  (West Bengal News) ওই মহিলার দুই সন্তান রয়েছে। গত এক বছর আগেও ওই বিবাহিত ব্যক্তির বাড়িতে ধর্নায় বসে মহিলা। পরবর্তীতে  তারা বিয়ে করে  ধূপগুড়ির গার্লস স্কুলের পাশে ভাড়া বাড়িতে ছিল বলে তার দাবি। কিন্তু গতকাল রনজিৎ রায় বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। মহিলার দাবি, রনজিৎ রায়ের বাবা ও বাড়ির লোকজন তাকে লুকিয়ে রেখেছে।  এমনকি তার বাড়ি থেকে রনজিৎকে তুলে এনেছে তারাই। এদিন ওই মহিলা রনজিৎ রায়ের বাড়িতে যায় এবং রনজিৎকে ফিরিয়ে দেওয়ার দাবি করে।

আরও পড়ুন: ১১১টি পুরসভার ভোটের ভবিষ্যৎ কী? বুধবার পুরভোট মামলায় কী রায় দেয় হাইকোর্ট? তাকিয়ে বাংলা...

অন্যদিকে ওই যুবকের পরিবারের সদস্যদের দাবি, তাদের ছেলেকে মহিলা নিয়ে গিয়েছে। কিন্তু কোথায় তাদের ছেলে রয়েছে তা তাঁরা জানেন না। রনজিৎ রায়ের মা নীলিমা  রায় জানান, বিগত এক বছর আগে মুন্নি রায় নামে এই মহিলা আমাদের বাড়িতে আসে  সেই সময় ছেলের যাবতীয় কাগজপত্র সহ ছেলেকে তার হাতে তুলে দিই এবং সেই মহিলা আমার  ছেলেকে নিয়ে চলে যায়। তারা এতদিন সংসার করেছে।" কিছুদিন আগে মুন্নি রায় জানান তার স্বামী (Extra Marital Affair)  নাকি ফাঁসি দিয়ে মারা গিয়েছে এমনটাই অভিযোগ করেছে রনজিৎ রায়ের মা তিনি আরও জানান "আমার ছেলেকে কিডন্যাপ ও করতে পারে।  আমরা ছেলে সম্পর্কে কিছু জানি না সমস্ত কিছুই তো এই মহিলার সঙ্গে নিয়ে গিয়েছে এবং তার সাথেই সংসার করছে।"

শেখ রকি চৌধুরী

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Dhupguri, Extra Marital Affairs, West Bengal news

পরবর্তী খবর