Home /News /entertainment /

Vicky-Katrina In Mumbai: মুম্বইয়ে যুগলে ভিকি-ক্যাটরিনা, প্রথমবার জনসমক্ষে নবদম্পতি, দেখুন 'ভিক্যাটের' ভাইরাল ভিডিও

Vicky-Katrina In Mumbai: মুম্বইয়ে যুগলে ভিকি-ক্যাটরিনা, প্রথমবার জনসমক্ষে নবদম্পতি, দেখুন 'ভিক্যাটের' ভাইরাল ভিডিও

বিয়ের পর প্রথম প্রকাশ্যে 'ভিক্যাট'

বিয়ের পর প্রথম প্রকাশ্যে 'ভিক্যাট'

Vicky Katrina In Mumbai: যুগলে এই প্রথম প্রকাশ্যে এলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। নবদম্পতি হাত ধরে বাইরে বেরিয়ে আসেন ও কাঙ্খিত ক্যামেরায় চোখ রেখে হাসি বিনিময়ও করেন তাঁরা।

  • Share this:

    #মুম্বই: বিয়ের পর প্রথমবার নবদম্পতি হিসেবে জনসমক্ষে এলেন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। হাসিমুখে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে পোজ দেন দুই তারকা(Vicky Katrina In Mumbai)। করজোড়ে সকলের শুভেচ্ছায় কৃতজ্ঞতা জানালেন টিনসেল টাউনের সেলিব্রিটি দম্পতি।

    আরও পড়ুন: Zodiacs: আর্থিক নাগপাশে হাঁসফাঁস অবস্থা! চরম মুহূর্ত এই চার রাশির জাতক-জাতিকাদের সামনে...

    গত ৯ ডিসেম্বর রাজস্থানের সাতশো বছরের পুরনো দুর্গে রাজকীয় মেজাজে বিয়ের অনুষ্ঠান সারেন ক্যাটরিনা ও ভিকি (Vicky-Katrina Wedding)। তারপর থেকে বিয়ের একাধিক ছবি পোস্ট করেছেন দুই তারকা। কোনও ছবিতে দেখা গিয়েছে হলদি তো কোথাও মেহেন্দি অনুষ্ঠানের ঝলক ফুটে উঠেছে। বিয়ের রাতের টুকরো ছবিও বেশ কিছু ভেসে উঠেছে সংবাদ মাধ্যমের ফুটেজে। তবে যুগলে এই প্রথম প্রকাশ্যে এলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Vicky Katrina In Mumbai)।

    আরও পড়ুন: বিয়ে নিয়ে ভীতি থাকে এই ৪ রাশির! সম্পর্কের প্রতিশ্রুতিতে যেতে চান না সহজে, কেন জানেন?

    মঙ্গলবার মুম্বইয়ে ফেরেন নবদম্পতি। প্রথমে শোনা গিয়েছিল, জুহুর নতুন ফ্ল্যাটে থাকবেন ভিকি-ক্যাটরিনা (Vicky Katrina In Mumbai)। কিন্তু এদিন আন্ধেরির বাড়িতে পৌঁছান দুই তারকা। সূত্রের খবর, সেখানেই হয়েছে নববধূ ক্যাটরিনার গৃহপ্রবেশ।

    একটি কালো গাড়িতে করে ক্যাটরিনাকে নিয়ে বাড়ি পৌঁছন ভিকি। নবদম্পতি (Vicky Katrina In Mumbai) হাত ধরে বাইরে বেরিয়ে আসেন ও কাঙ্খিত ক্যামেরায় চোখ রেখে হাসি বিনিময়ও করেন তাঁরা। ভিকির পরনে ছিল অফহোয়াইট শার্ট ও প্যান্ট। মিষ্টি নরম পিচ রঙা সালোয়ার পরেছিলেন ক্যাটরিনা। মাথায় সিঁদুর, হাতে লাল-সাদা চুড়ি। ঠিক যেমনটি পাঞ্জাবি পরিবারের নববধূদের সাজ হয়। হাসিমুখেই পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দেন দুই তারকা। সকলকে ধন্যবাদ জানান পাশে থাকার জন্য।

    আরও পড়ুন: নীল বিকিনিতে জলে আগুন লাগালেন মৌনী! বিয়ের কাউন্টডাউন শুরু বলিউডের বাঙালি সুন্দরীর...

    পঞ্জাবি প্রথা অনুযায়ী বিয়ে হয়েছে ভিকি -ক্যাটরিনার। বিয়েতে যখন কনেকে ছাদনাতলায় নিয়ে আসা হয়, তাঁর মাথার উপর চাদর ধরে রাখেন ভাইয়েরা। কিন্তু ক্যাটরিনার মাথার উপর ফুলের চাদর ধরেছিলেন তাঁর ছয় বোন। লিঙ্গবৈষম্যকে বুড়ো আঙুল দেখিয়ে ক্যাটরিনাকে ছাদনাতলায় নিয়ে আসেন তাঁর বোনেরা। শোনা গিয়েছে, মুম্বইয়ের এলাহি রিসেপশন হবে ভিকি-ক্যাটরিনার (Vicky-Katrina)। সেখানে উপস্থিত থাকবেন বলিউডের তারকারা। ইতিমধ্যেই নিমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে। তার সঙ্গে অনেক উপহারও পাঠানো হয়েছে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bollywood, Celebrity Wedding, Katrina kaif, Mumbai, Vicky Kaushal

    পরবর্তী খবর