Home /News /north-bengal /

West Bengal News: রাস্তায় লুটিয়ে প্রাক্তন সৈনিক! দেখেও নীরব দর্শক পুলিশ? চরম উদাসীনতায় বাকরুদ্ধ ধূপগুড়ি...

West Bengal News: রাস্তায় লুটিয়ে প্রাক্তন সৈনিক! দেখেও নীরব দর্শক পুলিশ? চরম উদাসীনতায় বাকরুদ্ধ ধূপগুড়ি...

পথদুর্ঘটনায় রক্তাক্ত প্রাক্তন সেনা

পথদুর্ঘটনায় রক্তাক্ত প্রাক্তন সেনা

West Bengal News: নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে ধাক্কা মারে তেলের ট্যাংকার। জানা যায়, আহত ব্যাক্তি চিত্তরঞ্জন ভাওয়াল (৫০)প্রাক্তন সৈনিক।

  • Share this:

#ধূপগুড়ি: গাড়ির ধাক্কায় আহত প্রাক্তন সৈনিককে সাহায্যের জন্য এগিয়ে এলো না পুলিশ। উদাসীনতার চরম(West Bengal News) ঘটনায় বিতর্ক শুরু হয়েছে ধূপগুড়িতে (Dhupguri Road Accident)। জানা গিয়েছে, মুখোমুখি দুটি গাড়ির ধাক্কায় দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে ধাক্কা মারে তেলের ট্যাংকার। জানা যায়, আহত ব্যাক্তি চিত্তরঞ্জন ভাওয়াল (৫০)প্রাক্তন সৈনিক। বাড়ি স্টেশন মোড় এলাকায়। কিন্তু এই ঘটনায় প্রাথমিকভাবে রাস্তায় দাঁড়িয়ে থাকা পুলিশ এগিয়ে না আসাতেই চাঞ্চল্য ছড়ায়।

কনকনে শীতের রাতে বৃষ্টি ভেজা সড়কে দীর্ঘক্ষণ কাতরাতে থাকে ওই প্রাক্তন সেনা জওয়ান।অভিযোগ, রাস্তার পাশেই ছিল পুলিশের দুটি ভ্যান। তবুও সাহায্যের জন্য এগিয়ে আসেননি ওই পুলিশকর্মীরা। ধুপগুড়ি স্টেশন মোড় এলাকায় এমনই মর্মান্তিক (Dhupguri Road Accident) ঘটনা রীতিমতো প্রশ্নের মুখে ফেলেছে পুলিশ প্রশাসনের ভূমিকাকে। অমানবিক এই ছবি দেখে রীতিমতো হতবাক শহরবাসী।

আরও পড়ুন: কলকাতায় ৩ জানুয়ারি থেকে ১৫-১৮ বয়সিদের টিকাকরণ শুরু, কোথায় কোথায় দেওয়া হবে? জানুন..

এমনকি সংবাদমাধ্যমের কর্মীরা পুলিশকে (West Bengal News)  অনুরোধ করলে তারা সাহায্যের জন্য এগিয়ে আসেনি বলেও অভিযোগ। পরে সংবাদমাধ্যমের তৎপরতায় দমকল কর্মীদের খবর দিলে তারা এসে রাস্তায় পড়ে থাকা আহত ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যান ধূপগুড়ি হাসপাতালে। এমনকি তেলের ট্যাঙ্কারের সঙ্গে যেই ছোট গাড়িতে ধাক্কা লেগে নয়নজুলিতে গিয়ে পরে, সেই গাড়িতে থাকা পাঁচ জন যাত্রীও আহত হন। তাদেরকেও ভর্তি করা হয়েছে হাসপাতালে (Dhupguri Road Accident)।

আরও পড়ুন: বছরশেষের আনন্দ মাটি? আজ থেকেই বৃষ্টি বাংলার জেলায় জেলায়! তালিকায় Kolkata? রাজ্যের আবহাওয়ার Winter আপডেট...

ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি স্টেশন মোড় এলাকায়, এশিয়ান হাইওয়ে ৪৮ সড়কে। তেলের একটি ট্যাঙ্কার শিলিগুড়ি থেকে ধূপগুড়ির দিকে আসছিল। উল্টো দিক থেকে একটি ছোট গাড়ি ময়নাগুড়ির দিকে ফিরছিল। সেই সময় তেলের ট্যাংকার (West Bengal News)  দ্রুতগতিতে এসে সেই ছোট গাড়িটিকে ধাক্কা মারলে গাড়িতে ছিটকে রাস্তা থেকে নয়নজুলিতে গিয়ে পড়ে। নিয়ন্ত্রণ হারিয়ে তেলের ট্যাংকার রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়া প্রাক্তন সৈনিক ওই ব্যক্তিকে ধাক্কা মারে গুরুতর আহত অবস্থায় রাস্তার মধ্যেই পড়ে থাকেন ওই ব্যক্তি।

পরের সংবাদমাধ্যমের কাছ থেকে খবর পেয়ে দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহত ব্যক্তিকে নিয়ে গিয়ে ধুপগুড়ি হাসপাতালে ভর্তি করান। হাসপাতাল সূত্রের খবর এই দুর্ঘটনায় প্রাক্তন সৈনিক ছাড়াও আরও ৫ জন আহত হয়েছেন।  তাদের চিকিৎসা চলছে ধূপগুড়ি হাসপাতাল।

বাপ্পা বসাক প্রত্যক্ষদর্শী জানান, ধুপগুড়ি স্টেশন মোড়ে একটি লরি প্রাক্তন এক সৈনিককে ধাক্কা মেরে দিয়ে চলে যায় এবং ঘটনাস্থলে সেই ব্যক্তি রক্তাক্ত অবস্থায় কাতরাতে থাকে। সেই স্টেশন মোড়েই সামনেই দাঁড়িয়ে ছিল ধুপগুড়ি থানার  পুলিশ ভ্যান। তিন-তিনটে পুলিশভ্যান দাঁড়িয়ে থাকা সত্বেও সেই রক্তাক্ত ব্যক্তিকে তাদের গাড়িতে করে হাসপাতালে নিয়ে যাওয়া অথবা কোন ব্যবস্থা করতে দেখেননি তারা। অভিযোগ, যে বারবার বলা সত্ত্বেও সেখানে দাঁড়িয়ে থাকা পুলিশ ভ্যানগুলি নিরুত্তাপ ছিল।

শেখ রকি চৌধুরী

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Dhupguri, West Bengal news

পরবর্তী খবর