ডাবগ্রাম-ফুলবাড়িতে ভূমিপুত্র প্রার্থী চাই! ফ্লেক্সে অস্বস্তিতে তৃণমূল

ডাবগ্রাম-ফুলবাড়িতে ভূমিপুত্র প্রার্থী চাই! ফ্লেক্সে অস্বস্তিতে তৃণমূল

এবার ওই কেন্দ্রে ভূমিপুত্র প্রার্থীর দাবি তুলে বুধবার শিলিগুড়িতে উত্তরকন্যার সামনে একাধিক জায়গায় ব্যানার ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়ায়।

এবার ওই কেন্দ্রে ভূমিপুত্র প্রার্থীর দাবি তুলে বুধবার শিলিগুড়িতে উত্তরকন্যার সামনে একাধিক জায়গায় ব্যানার ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়ায়।

  • Share this:

#জলপাইগুড়ি: তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা না হতেই প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ? "ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে ভূমি পুত্র চাই" লেখা ফ্লেক্স নিয়ে রাজনৈতিক চাঞ্চল্য। উত্তরবঙ্গের শাখা সচিবালয়  উত্তরকন্যার সামনে পড়ে ফ্লেক্স। এনিয়ে শোরগোল পরে গিয়েছে জেলার রাজনৈতিক মহলে। প্রার্থীর নাম ঘোষণা না হলেও ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রে তৃণমূলের সম্ভাব্য প্রার্থী রাজ্যের দু'বারের মন্ত্রী গৌতম দেব। কিন্তু এবার ওই কেন্দ্রে ভূমিপুত্র প্রার্থীর দাবি তুলে বুধবার শিলিগুড়িতে উত্তরকন্যার সামনে একাধিক জায়গায় ব্যানার ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়ায়। যদিও তৃণমূল নেতৃত্বের দাবি ঘটনার পিছনে চক্রান্ত রয়েছে গেরুয়া শিবিরের।

এদিকে প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার আগে ওই ধরণের ঘটনার নেপথ্যে তৃণমূলেরই গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে বলে পালটা দাবি বিজেপির। এনিয়ে মন্ত্রী গৌতম দেব বলেন, "আমার জানা নেই কে বা কারা ফ্লেক্স লাগিয়েছে। তবে লড়াই করতে হলে প্রকাশ্যে এসে করা হোক। আমি এসব নিয়ে চিন্তিত নই। উল্টে উপভোগ করছি।" ফুলবাড়ি তৃণমূলের ব্লক সভাপতি দেবাশীষ প্রামাণিক বলেন, "কে বা কারা করেছে তা জানা নেই। তবে যেহেতু পর্যটন মন্ত্রী গৌতম দেব প্রচারে অনেক এগিয়ে তাই বিজেপি এই ধরনের ব্যানার লাগিয়ে মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতে চাইছে।"

আরও পড়ুন নজরে পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, বাহিনী মোতায়েনে গুরুত্ব দুই জেলাকে

অন্যদিকে এই ঘটনা প্রসঙ্গে বিজেপির ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের আহ্বায়ক প্রসেনজিৎ পাল বলেন, "বিজেপি এই ধরনের নোংরা রাজনীতি করে না। এটা তৃণমূলের দলীয় বিষয়। কিন্তু এতদিন পর্যন্ত মন্ত্রী মানুষের পাশে ছিলেন না, তাই এখন বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ বৃদ্ধির চেষ্টা করছে এবং তৃণমূল ভয় পেয়ে এই কাজ করছে। তৃণমূল এখন নিজের দোষ ঢাকতে বিজেপির উপর দোষ চাপাচ্ছে।" প্রতিদিনই এলাকায় জনসংযোগ যাত্রা করছেন মন্ত্রী গৌতম দেব। কিন্তু এবার "ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে চাই ভূমিপুত্র" এই দাবি তুলে তৃণমূলের দিদির সৈনিকের নাম দিয়ে উত্তরকন্যার সামনে ফ্লেক্স ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। এদিন সকালে ফ্লেক্সের খবর চাউর হতেই স্থানীয় তৃণমূল নেতৃত্ব পৌঁছে তা সঙ্গে সঙ্গে খুলে ফেলেন।

Published by:Pooja Basu
First published: