Home /News /north-bengal /
TMC: তবে কি 'কাকা ভাইপো'র বিবাদ মিটল? আশায় বুক বাঁধছে তৃণমূল!

TMC: তবে কি 'কাকা ভাইপো'র বিবাদ মিটল? আশায় বুক বাঁধছে তৃণমূল!

ফাইল ছবি

ফাইল ছবি

TMC: লোকসভা নির্বাচনের আগে থেকে দুজনের সম্পর্কে চিড় ধরেছিল।

  • Share this:

    #কোচবিহার: তবে কি 'কাকা ভাইপো'র বিবাদ মিটল? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পরেই জেলা তৃণমূল কংগ্রেস (TMC) সভাপতি পার্থপ্রতীম রায় মঙ্গলবার গেলেন রবীন্দ্রনাথ ঘোষের বাড়িতে৷ কোচবিহারের রাজনীতিতে 'কাকা' রবীন্দ্রনাথ ঘোষ ও তার ভাইপো পার্থপ্রতিম রায়। লোকসভা নির্বাচনের আগে থেকে দুজনের সম্পর্কে চিড় ধরেছিল।

    দুজনের অশান্তিতে অতিষ্ট দলের রাজ্য নেতৃত্ব রবীন্দ্রনাথ বাবু ও পার্থপ্রতীম রায়কে জেলা সভাপতি পদ থেকে সড়িয়ে দিয়ে নতুন মুখ নিয়ে আসেন। তবে এতেও বিবাদ মেটেনি। সম্প্রতি কলকাতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পার্থপ্রতিম রায়কে জেলা সভাপতি পদ দিয়ে সাবধান করে দিয়েছিলেন যাতে নিজেদের মধ্যে বিবাদ দ্রুত মিটিয়ে নেওয়া হয়।

    আরও পড়ুন: লেপ মুড়ি শুতে গিয়েই কানে ফোঁস-ফোঁস শব্দ, ভাঁজ খুলতেই চক্ষু চড়কগাছ! এ কী সর্বনাশ

    এদিকে রবীন্দ্রনাথ বাবুকেও রাজ্য সহ সভাপতি পদে ফের দায়িত্ব দিয়েছে দল। সম্প্রতি কোচবিহার পুরসভার চেয়ারম্যান হিসেবে রবীন্দ্রনাথ ঘোষের নাম ঘোষনার সম্ভাবনাও আছে। এই অবস্থায় 'ভাইপো' পার্থপ্রতীমের 'কাকা' রবীন্দ্রনাথ ঘোষের বাড়িতে যাওয়া এবং আলোচনা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

    আরও পড়ুন: কর্নাটকের সাগরে এ কোন জন্তু! মুহূর্তে করতে পারে ফালাফালা, জালে উঠতেই তোলপাড়

    সোমবার বিকেলে কোচবিহার শহরের বিশ্ব সিংহ রোডে হঠাৎই জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায় এবং তার কাকা প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এর মধ্যে দেখা হয়। হঠাৎই তিনি দেখতে পান কাকা রবীন্দ্রনাথ ঘোষ ওই এলাকা দিয়ে যাচ্ছেন। এরপর তিনি গাড়ির সামনে এসে তার সঙ্গে কথা বলেন। দুজনের মধ্যে কুশল বিনিময়ও হয়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Cooch behar, TMC

    পরবর্তী খবর