Home /News /north-bengal /
ছটপুজো নির্বিঘ্নে সম্পন্ন করতে শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখলেন রায়গঞ্জ জেলা পুলিশের কর্তারা

ছটপুজো নির্বিঘ্নে সম্পন্ন করতে শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখলেন রায়গঞ্জ জেলা পুলিশের কর্তারা

রায়গঞ্জ কুলিক নদীর দুটি ঘাট কুলিক এবং বন্দর ঘাটে হাজার হাজার পূনার্থী হাজির হন প্রতিবছর। ছটপুজো দেখতে অসংখ্য দর্শনার্থী হাজির হন রীতি মেনে। এবছর পরিস্থিতি অন্যরকম৷

  • Share this:

#রায়গঞ্জ: ছট পূজা উপলক্ষে শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখলেন রায়গঞ্জ থানার পুলিশ এবং জেলা পুলিশ। আদালতের নির্দেশ কার্যকরী করতে তৎপর উত্তর দিনাজপুর জেলার পুলিশ।

আগামিকাল এবং পরশু, অর্থাৎ শুক্রবার ও শনিবার, ছটপুজো অনুষ্ঠিত হবে। রায়গঞ্জ কুলিক নদীর দুটি ঘাট কুলিক এবং বন্দর ঘাটে হাজার হাজার পূনার্থী হাজির হন প্রতিবছর। ছটপুজো দেখতে অসংখ্য দর্শনার্থী হাজির হন রীতি মেনে। এবছর পরিস্থিতি অন্যরকম৷ ছট পুজো নির্বিঘ্নে পালন করতে তৎপর উত্তর দিনাজপুর জেলা পুলিশ। বৃহস্পতিবার বিকালে রায়গঞ্জ থানা পুলিশ কর্তাদের সঙ্গে দুটি ঘাটই পরিদর্শন করেন জেলা পুলিশের কর্তারা।

ডি এস পি (সদর)  রিতম বল জানিয়েছেন, ছটপজো নির্বিঘ্নে পালন কর‍তে দুটি ঘাটেই পর্যাপ্ত পুলিশ মোতায়ন করা হবে। নদীতে পুজো দিতে গিয়ে যাতে  কোন রকম দুর্ঘটনা না ঘটে তার জন্য দুটি ঘাটেই বিপর্যয় মোকাবিলা দলকে মজুত রাখা হবে। বিপর্যয় মোকাবিলা দলের সঙ্গে নৌকা এবং স্পিড বোট রাখার ব্যবস্থা করা হয়েছে। উচ্চ আদালতের নির্দেশ ছটপুজো সঠিকভাবে পালন করতে পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রচার চালানো হচ্ছে। পূর্নার্থীরা যাতে সেই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেন পুলিশের পক্ষ থেকে সেদিকেও বিশেষ নজর রাখা হবে বলে ডি এস পি জানিয়েছেন।

Published by:Pooja Basu
First published:

Tags: Chhath Puja 2020

পরবর্তী খবর