Home /News /north-bengal /
President Election 2022: দ্রৌপদী মুর্মুর জয়ের সেলিব্রেশন, বঙ্গ বিজেপির এক জেলা সভাপতির অবাক করা উচ্ছ্বাস

President Election 2022: দ্রৌপদী মুর্মুর জয়ের সেলিব্রেশন, বঙ্গ বিজেপির এক জেলা সভাপতির অবাক করা উচ্ছ্বাস

নাচছেন বিজেপি সভাপতি

নাচছেন বিজেপি সভাপতি

President Election 2022: বৃহস্পতিবার ডুয়ার্সে ছিলেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী। বিকেলে তিনি চলে যান ডুয়ার্সের বানারহাটে।

  • Share this:

    #জলপাইগুড়ি: দ্রৌপদী মুর্মু (Draupadi Murmu) রাষ্ট্রপতি হওয়া ছিল খালি সময়ের অপেক্ষা। এই অবস্থায় বৃহস্পতিবার দুপুরের পর থেকে ব্যাপক আনন্দ উৎসব শুরু হয়েছিল চা বাগান অধ্যুষিত ডুয়ার্সের আদিবাসী মহল্লায়। নাচে গানে জমজমাট ছিল সমস্ত আদিবাসী মহল্লা।

    বৃহস্পতিবার ডুয়ার্সে ছিলেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী। বিকেলে তিনি চলে যান ডুয়ার্সের বানারহাটে। সেখানে তখন চলছিল দ্রৌপদী মুর্মুর এগিয়ে থাকা নিয়ে জোর সেলিব্রেশন। আর এই অবস্থায় জেলা সভাপতিকে কাছে পেয়ে সকলে মিলে অনুরোধ করেন তাকেও তাদের সঙ্গে নাচতে হবে।

    আরও পড়ুন: রাষ্ট্রপতি নির্বাচনে রাজ্যের দুই-তৃতীয়াংশের বেশি ভোট পেয়েছেন যশবন্ত সিনহা

    অনুরোধ ফেরাতে পারেননি তিনি। মাদলের তালে বেশ খানিকক্ষণ নাচতে দেখা যায় বিজেপি জেলা সভাপতিকে। শেষমেশ প্রথম আদিবাসী মহিলা এবং দ্বিতীয় মহিলা রাষ্ট্রপতি নির্বাচিত হলেন এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু। তবে তাঁর বিপুল জয়েও এই রাজ্যের বিধায়কদের বেশিরভাগ ভোট কিন্তু গিয়েছে যশবন্ত সিনহার পক্ষেই।

    আরও পড়ুন: অনলাইনেও 'মিলিয়ন ভিউজ'! শহিদ দিবসে বিপুল, বিশাল জনসমাগমে অভিভূত তৃণমূল কংগ্রেস

    রাজ্যের বিধানসভায় মোট আসন সংখ্যা ২৯৪। তারমধ্যে যশবন্ত সিনহার পক্ষে ভোট পড়েছে ২১৬টি। এনডিএ পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুর পক্ষে ভোট পড়েছে ৭১টি। ২৯৪ জনের মধ্যে ভোট দিয়েছেন ২৯১জন (President Election 2022)। ১৫ তম রাষ্ট্রপতি নির্বাচনে প্রায় নিশ্চিতই ছিল দ্রৌপদীর জয়। এবার আনুষ্ঠানিকভাবেই জয়ী ঘোষণা করা হল ঝাড়খণ্ডের প্রাক্তন রাজ্যপালকে। দিকে দিকে এই জয়কে ঘিরে বিজেপির কর্মী সমর্থকদের উচ্ছ্বাস ছিল চরমে। সেই উচ্ছ্বাসেরই এক ঝলক দেখা যায় ডুয়ার্সের আদিবাসী মহল্লাতেও।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Draupadi Murmu, President Election 2022

    পরবর্তী খবর