Home /News /north-bengal /

Mamata Banerjee on Maynaguri train accident : ময়নাগুড়ির ঘটনা দুর্ভাগ্যজনক, আহতদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা হচ্ছে! উদ্বিগ্ন হয়ে ট্যুইট মুখ্যমন্ত্রীর

Mamata Banerjee on Maynaguri train accident : ময়নাগুড়ির ঘটনা দুর্ভাগ্যজনক, আহতদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা হচ্ছে! উদ্বিগ্ন হয়ে ট্যুইট মুখ্যমন্ত্রীর

Mamata on train accident

Mamata on train accident

Mamata Banerjee on Maynaguri train accident : দেশের রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই বৈঠক চলাকালীনই এই দুর্ঘটনার খবর পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #ময়নাগুড়ি: উত্তরবঙ্গের ময়নাগুড়িতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। আজ বৃহস্পতিবার করোনা পরিস্থিতি নিয়ে দেশের রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই বৈঠক চলাকালীনই এই দুর্ঘটনার খবর পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনা নিয়ে এবার জোড়া ট্যুইট করলেন মমতা (Mamata Banerjee on Mainaguri train accident)।

    মমতা (Mamata Banerjee on Mainaguri train accident) ট্যুইট করেছেন, "ময়নাগুড়িতে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসের দুর্ভাগ্যজনক দুর্ঘটনার খবরে গভীরভাবে উদ্বিগ্ন। রাজ্য সরকারের উচ্চপদস্থ আধিকারিকদের, উত্তরবঙ্গের জেলা শাসক, পুলিশ সুপার ও আইজি ঘটনার তদারকি করছে এবং উদ্ধারকার্য চালাচ্ছেন। যাঁরা আহত তাঁরা চিকিৎসা পাবেন যত দ্রুত সম্ভব।" আরও একটি ট্যুইটে মুখ্যমন্ত্রী লেখেন, "ঘটনার খুব কাছ থেকে তদারকি করা হচ্ছে।"

    মোদির সঙ্গে বৈঠক চলাকালীনই এই দুর্ঘটনার খবর পান মুখ্যমন্ত্রী (Mamata Banerjee on Mainaguri train accident)। সেখান থেকেই তখন মমতা মুখ্যসচিবকে ফোন করেন। মুখ্যমন্ত্রীর থেকে খোঁজ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

    বিকানের-গৌহাটি এক্সপ্রেসের ৬টি বগি লাইনচ্যূত হয়ে গিয়েছে। একটি বগির উপর উঠে গিয়েছে আরেকটি বগি। এখনও পর্যন্ত ৭জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। মৃত্যুর সংখ্যা অনেকটাই বাড়তে পারে। এদিন বিকেল ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। তবে, কত মানুষের মৃত্যু ঘটতে পারে, তা এখনই বোঝা যাচ্ছে না। ময়নাগুড়ি ও জলপাইগুড়ি হাসপাতালে এখন ২০ জনের চিকিৎসা চলছে। বেশ কয়েকজনের অবস্থাই আশঙ্কাজনক।

    আরও পড়ুন- উত্তরবঙ্গে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, ময়নাগুড়িতে বহু মানুষের মৃত্যুর আশঙ্কা

    Bikaner-Ghy 15633 ট্রেনটির ৬টি বগি দুমড়ে-মুচড়ে গিয়েছে। রেল লাইনের ধারেই এখনও পড়ে রয়েছেন বহু মানুষ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, প্রযুক্তিগত কোনও ত্রুটির কারণেই এমন হয়ে থাকতে পারে। রেল লাইনে ফাটলের কারণেও এমন হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। প্রবল গতির কারণেই একটি বগির উপর আরেকটি বগি উঠে যায় বলে জানা যাচ্ছে এখনও পর্যন্ত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Mamata Banerjee

    পরবর্তী খবর