উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বিপুল পরিমান নগদ টাকা-সহ কাশির ওষুধ উদ্ধার ! গ্রেফতার দুই

বিপুল পরিমান নগদ টাকা-সহ কাশির ওষুধ উদ্ধার ! গ্রেফতার দুই

ঘটনার তদন্ত শুরু করেছে করনদিঘি থানার পুলিশ।

  • Share this:

#করনদিঘি: বিপুল পরিমান নগদ টাকা সহ একশ বোতল কাফ সিরাপ উদ্ধার করল করনদিঘি থানার পুলিশ। গ্রেফতার দুইজন। ধৃতদের বাড়ি   করনদিঘি এবং মালদা জেলার কালিয়াচিকের বাসিন্দা। ঘটনাস্থল থেকে এক মহিলা পলাতক। ধৃতকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে আজ তাদের রায়গঞ্জ আদালতে পেশ করেছে করনদিঘি থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা নাগাদ করনদিঘি থানার কামার করবগাড়ি গ্রাম থেকে একটি গাড়ি বাস ষ্ট্যান্ডে এসে দাঁড়ায়।  গাড়িটিতে তল্লাশি চালিয়ে একশ বোতল কাফ সিরাপ উদ্ধার হয়। মাদক পাচারের অভিযোগে পুলিশ দুইজনকে গ্রেফতার করে। তাদের ব্যাগ তল্লাশি চালিয়ে ১৪ লক্ষ ৪৩ হাজার ৮৭০ টাকা উদ্ধার হয়। বাজেয়াপ্ত করা হয় গাড়িটি। পুলিশ জানিয়েছে, গাড়িটি করনদিঘি থেকে কালিয়াচকে যাচ্ছিল। ধৃতরা হলেন রবিউল ইসলাম।বাড়ি করনদিঘি থানার খবরগাড়ি গ্রামে।অন্য জন মুবারক শেখ। বাড়ি মালদা জেলার কালিয়াচক গ্রামে। পুলিশ জিজ্ঞাসবাদের জন্য  ধৃত দুই জনকে পাঁচদিনের পুলিশিহেফাজতের আবেদন জানিয়ে আজ তাদের রায়গঞ্জ আদালতে পেশ করেছে।

ঘটনার তদন্ত শুরু করেছে করনদিঘি থানার পুলিশ।করনদিঘি থানার আই সি জানিয়েছেন, মালদা জেলার কালিয়াচকের  মুবারেক শেখের পরিবার দীর্ঘদিন ধরে এই মাদক পাচরের সঙ্গে যুক্ত। বেশ কিছুদিন আগে মুবারকের মা মাদক পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন। রবিউল ইসলাম এই মুবারকের সঙ্গে একত্রিত হয়ে মাদক পাচারে যুক্ত হয়ে পড়েছেন। পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে তারা দুইজনেই এই করনদিঘি থেকে কাফ সিরাপ নিয়ে কালিয়াচকের দিকে যাচ্ছে।সেই সূত্র ধরেই করনদিঘি থানার পুলিশ করনদিঘি বাস ষ্ট্যান্ডে একটি গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালাতেই এই কাফ সিরাপ উদ্ধার হয়। কোথা থেকে এই মাদক লেনদেন হয় তা জানতেই পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালানো হবে ধৃতদের!

Uttam Paul

Published by: Piya Banerjee
First published: January 5, 2021, 9:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर