• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • বড়লোকের বেপরোয়া ছেলে, মদ খেয়ে রাতের অন্ধকারে স্পোর্টস বাইকের দাপট, পরিণতি মর্মান্তিক

বড়লোকের বেপরোয়া ছেলে, মদ খেয়ে রাতের অন্ধকারে স্পোর্টস বাইকের দাপট, পরিণতি মর্মান্তিক

Drinking and Driving: রাতের অন্ধকারে বেপোরোয়া স্পোর্টস বাইকের দাপটের শিকার দুই আরোহী সহ মোট চারজন।

Drinking and Driving: রাতের অন্ধকারে বেপোরোয়া স্পোর্টস বাইকের দাপটের শিকার দুই আরোহী সহ মোট চারজন।

Drinking and Driving: রাতের অন্ধকারে বেপোরোয়া স্পোর্টস বাইকের দাপটের শিকার দুই আরোহী সহ মোট চারজন।

  • Share this:

    #জলপাইগুড়ি:  ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি থেকে ফালাকাটা গামী ৩১ নম্বর জাতীয় সড়কে।  গুরুতর জখম এবং আশঙ্কাজনক অবস্থায় দুই বাইক আরোহী এবং টোটো চালককে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়। জানা গেছে এদিন রাত আনুমানিক ৯.৫০ নাগাদ শহরের কলেজ রোডের ওপর  সৎসঙ্গ মোড়ে টোটো টিকে দ্রুত গতিতে এসে ধাক্কা মারে মোটর বাইকটি৷ প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুসারে সম্ভবত মোটর বাইকটির চালক ও আরোহী দুজনই মত্ত অবস্থায় ছিল এবং তারা মারাত্মক গতিতে বেপড়োয়া ভাবে বাইক চালাচ্ছিল। এরপর কিছুটা নিয়ন্ত্রণ হারিয়েই এসে সরাসরি ধাক্কা মারে টোটোটিতে।

    সংঘর্ষে টোটোর এক্সেল ভেঙে পড়ে যায়। ছিটকে পড়ে গুরুতর আহত হন টোটো চালক সদেব রায় এবং আরোহী অর্পণ তরফদার। সংঘর্ষে ছিটকে পড়ে বাইকের দুই আরোহী সুপ্রিয় গুহ এবং তাতাই সাহা। জখম দুই বাইক আরোহীই পুর এলাকার ১৩ নম্বর ওয়ার্ডের রবীন্দ্রনগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। টোটো চালক এবং আরোহী অরবিন্দপল্লী এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এদিনের ঘটনা নিয়ে টোটো যাত্রী অর্পণ তরফদার বলেন, ধনী পরিবারের বেপরোয়া সন্তানদের জেট গতির স্পোর্টস বাইকের দাপটে শহরে চলাচল দায় হয়ে গেছে। রাত নামলে সেই দাপট আরও বেড়ে যায়।

    আরও পড়ুন - West Bengal Weather Update: বঙ্গোপসাগরে ক্রমশ ঘণীভূত হচ্ছে নিম্নচাপ, উত্তুরে হাওয়ায় বাধা, পূবালি হাওয়ায় বড় বদল আবহাওয়ায়

    আরও পড়ুন - Interest: আপনার PF অ্যাকাউন্টে সুদ ট্রান্সফার শুরু হয়েছে, নিজেই হিসেব করে মিলিয়ে নিন কত সুদ পেলেন

    পুলিশ ও ট্রাফিক বিভাগ হয়তো এই বড়োলোকেদের পকেটে থাকে তাই কোন ব্যবস্থা নেয় না। মাথা ফেটে বা মৃত্যুর মুখ থেকে ফিরতে হয় আমাদের মতো সাধারণ মানুষকে।বেপরোয়া স্পোর্টস বাইকের দাপট রুখতে এদিন দুর্ঘটনাস্থলে দীর্ঘসময় বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা।

    স্থানীয় বাসিন্দাদের দাবি একশ্রেণীর  বাইক চালক বেপরোয়াভাবে  শহরের উপর দিয়ে দাপিয়ে বেড়ায়। এই বাইক চালকদের রাত বাড়তেই বেপরোয়া মোটরবাইক চালানোর ফলে দুর্ঘটনা প্রায়ই ঘটে থাকে।পুলিশ প্রশাসনের এই বেপরোয়া বাইক চালকদের বিরুদ্ধে করা পদক্ষেপের দাবি জানিয়েছে স্থানীয় বাসিন্দারা।

    SEKH ROCKY CHWDHURY

    Published by:Debalina Datta
    First published: