Home /News /north-bengal /
Bangla News: পুলিশ ধরল দুই দালালকে, তৃতীয়জন যা নিয়ে পালাল, অবিশ্বাস্য!

Bangla News: পুলিশ ধরল দুই দালালকে, তৃতীয়জন যা নিয়ে পালাল, অবিশ্বাস্য!

Bangla News

Bangla News

যদিও পুলিশ তাদের দুই জনকে গ্রেফতার করতে পারলেও শিশুকে নিয়ে পালিয়ে যায় আরও এক দালাল। (Bangla News)

  • Share this:

    #বালুরঘাট: শিশু বিক্রি করতে এসে পুলিশের জালে ধৃত দুই। কলকাতা থেকে শিশু বিক্রি করতে এসে দক্ষিণ দিনাজপুরের পতিরামে পুলিশের হাতে ধরা পরল দুই দালাল। ধৃতদের নাম সৌরভ শিকদার ও পিংকি মান্না। ধৃতদের বাড়ি কলকাতায়। যদিও পুলিশ তাদের দুই জনকে গ্রেফতার করতে পারলেও শিশুকে নিয়ে পালিয়ে যায় আরও এক দালাল। (Bangla News)

    জানা গিয়েছে, রবিবার রাতে পতিরামের রোলার মোড়ে কলকাতা থেকে একটি গাড়ি নিয়ে শিশুকে বিক্রি করতে আসে তিন জন। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় সেখানে। তাতে দুই জন গ্রেফতার হয়। বাকি এক জন ও গাড়ির খোঁজে তালাশি চালাচ্ছে পুলিশ। ধৃতদের সোমবার বালুরঘাট জেলা আদালতে হাজির করে পুলিশ।

    আরও পড়ুন: মঙ্গলে ভোট আসানসোল-বালিগঞ্জে, সোমে বড় সিদ্ধান্ত নির্বাচন কমিশনের!

    কিছুদিন আগে অন্ধ্রপ্রদেশে শিশুবিক্রির একটি ঘটনা ভাইরাল হয়েছিল। তিন মাসের শিশুকে ৭ বার বিক্রি করা হয় বলে অভিযোগ। পশ্চিম গোদাবরী জেলার এক ব্যক্তির কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ এবং তার মায়ের কাছেই ফিরিয়ে দেওয়া হয় তাকে। সংবাদমাধ্যমকে ঘটনাটির বিষয়ে বিশদে জানিয়ে ডেপুটি পুলিশ সুপার, মঙ্গলাগিরি জে রামবাবু জানান, মেদাবালিমি মনোজ গণলাইহপেটের দিনমজুর।

    আরও পড়ুন: বিড়ালকে বাঘের মাসি বলা হয়, কখনও ভেবেছেন কেন?

    তার তিনটি মেয়ে রয়েছে। মদ্যপানে আসক্ত মনোজের পক্ষে তিন কন্যাকে মানুষ করতে পারা অসম্ভব ছিল। তাই সবচেয়ে ছোট শিশুটিকেই বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তেলেঙ্গানার নালগোন্ডা জেলার মেঘাওয়াথ গায়ত্রী নামে এক মহিলার কাছে ৭০,০০০ টাকায় নাগলক্ষ্মীর মাধ্যমে শিশুটিকে বিক্রি করেন তার বাবা। বিষয়টি না জেনেই শিশুটির ঠাকুমা নিখোঁজের অভিযোগ দায়ের করেন।

    অনুপ সান্যাল

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Child

    পরবর্তী খবর