Home /News /north-bengal /
Bangla News: তৈরি হচ্ছে জমি মাফিয়াদের নামের তালিকা, শিলিগুড়িতে পুলিশের জালে ১ মহিলা সহ আরও ৯

Bangla News: তৈরি হচ্ছে জমি মাফিয়াদের নামের তালিকা, শিলিগুড়িতে পুলিশের জালে ১ মহিলা সহ আরও ৯

শিলিগুড়িতে পুলিশের জালে আরও ৯

শিলিগুড়িতে পুলিশের জালে আরও ৯

Bangla News: জমি মাফিয়াদের জাল বিস্তৃত সেবক পাহাড় পর্যন্ত, জেলা পুলিশের অভিযানে ধৃত আরও ১৪!

  • Share this:

#শিলিগুড়ি : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পর সক্রিয় পুলিশ। এবারে জমি মাফিয়াদের নাম প্রকাশ্যে আনবে শিলিগুড়ি পুলিশ। নতুন করে সংশ্লিষ্ট জমি মাফিয়াদের খপ্পরে যাতে আর কেউ না পড়ে সেদিকে সতর্ক পুলিশ। গ্রেফতারের পর আদালত থেকে জামিন পাওয়ার পর ফের যাতে তারা এই বেআইনি কারবারের সঙ্গে যুক্ত হতে না পারে বা সাধারণ মানুষ আর যেন ওদের ফাঁদে পা না দেয় সেজন্যেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানালেন শিলিগুড়ির পুলিশ কমিশনার গৌরব শর্মা।

আরও পড়ুন : CCTV-র 'কালো গাড়ি' ঘিরে বাড়ছে রহস্য... কাশিপুরে BJP নেতার মৃত্যুতে চাঞ্চল্যকর দাবি দাদার!

থানা ভিত্তিক মাফিয়াদের নামের তালিকা ইতিমধ্যেই তৈরি করছে পুলিশ। সতর্কতা বাড়াতে আরও এক ধাপ এগোল পুলিশ। তিনি এও জানান, কোনও রাজনৈতিক দলের রঙ দেখা হচ্ছে না। পাশাপাশি বলেন, অভিযান থামার প্রশ্নই নেই। এর শেষ পর্যন্ত দেখা হবে।

এদিকে নতুন করে শিলিগুড়িতে গ্রেফতার হয়েছে আরও ৯ জমি মাফিয়া। পুলিশের জালে এক মহিলাও। এনজেপি থানার পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১ মহিলা সহ ৮ জন জমি মাফিয়া। তাদের বিরুদ্ধে সরকারি জমি জবরদখলের অভিযোগ রয়েছে। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে ফের জেরা চালাতে চায় পুলিশ।

আরও পড়ুন : বড় খবর! কাশিপুর কাণ্ডে সিট গঠন করল কলকাতা পুলিশ, চাওয়া হল মোবাইল-ইমেলের পাসওয়ার্ড

শুধু শহর শিলিগুড়ি নয়, গ্রামাঞ্চলেও বেআইনি জমি কারবারের রমরমা! সেবক পাহাড় পর্যন্তও এর জাল বিস্তৃত বলে জানিয়েছে পুলিশ। তৈরি করা হচ্ছে মাফিয়াদের নামের তালিকা। বিশেষ অভিযানে নেমে দার্জিলিং জেলা পুলিশ ১৪ জন জমি মাফিয়াকে গ্রেফতার করেছে। এর মধ্যে যুব তৃণমূলের প্রাক্তন সম্পাদকও রয়েছে।

আরও পড়ুন : বিড়াল চুরি করে দুধ খেয়ে পালিয়েছে! কীসের ইঙ্গিত জানেন? শুনলে চোখ কপালে উঠবে নিশ্চিত

নদীর চর দখল করে কংক্রিটের বিল্ডিং করা থেকে সরকারি জমি অবৈধভাবে দখলের অভিযোগ রয়েছে। নকশালবাড়ি থানা গ্রেফতার করেছে ৮ জনকে, খড়িবাড়ি থানার পুলিশের জালে ৪ জমি মাফিয়া এবং সেবক ফাঁড়ির পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। আজ কার্শিয়ংয়ের অতিরিক্ত পুলিশ সুপার মনোরঞ্জন ঘোষ জানান, লাগাতার অভিযান চলবে। শীঘ্রই জমি মাফিয়াদের নামের তালিকা তৈরি হচ্ছে। তারপর প্রকাশ্যে তা আনা হবে। যাতে আর কেউ ওদের ফাঁদে না পড়ে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Land mafia, Siliguri

পরবর্তী খবর