Home /News /kolkata /
Kashipur Death: CCTV-র 'কালো গাড়ি' ঘিরে বাড়ছে রহস্য... কাশিপুরে BJP নেতার মৃত্যুতে চাঞ্চল্যকর দাবি দাদার!

Kashipur Death: CCTV-র 'কালো গাড়ি' ঘিরে বাড়ছে রহস্য... কাশিপুরে BJP নেতার মৃত্যুতে চাঞ্চল্যকর দাবি দাদার!

সিসিটিভি ফুটেজে ধরা পড়ল রহস্যময় সেই গাড়ি

সিসিটিভি ফুটেজে ধরা পড়ল রহস্যময় সেই গাড়ি

Kashipur Death: যেই গাড়ি নিয়ে নতুন করে দানা বাঁধছে রহস্য, সেই গাড়ির CCTV ফুটেজ ধরা পড়েছে ওই এলাকার একটি কারখানার ক্যামেরায়।

  • Share this:

# কলকাতা : কাশীপুরে অর্জুন চৌরাসিয়ার রহস্য মৃত্যুকাণ্ডে এবার নতুন মোড় এসেছে একটি রহস্যময় গাড়িকে ঘিরে। মৃতের বড় দাদার দাবি, বাড়ির সামনের রাস্তায় ঘটনার রাতে এসেছিল চার চাকার একটি কালো গাড়ি।

অর্জুন চৌরাসিয়ার দাদা আনন্দ চৌরাসিয়ার দাবি, "ঘটনার দিন রাতে একটা গাড়ি এসেছিল ওই গাড়িটি সকালে দেখি ব্রিজের দিকে থেকে এসে  আমাদের বাড়ির দিকে দাঁড়িয়েছে। সন্দেহ করছি ওই গাড়িতে কেউ কি এসেছিল? চিৎপুর থানার পুলিশকে আমরা গোটা বিষয়ে জানিয়েছি মৌখিক ভাবে।" তিনি জানান, "ভাইদের মধ্যে ঝামেলা ছিল না। অর্জুন মাঝে মধ্যে বেরোত অফিস থেকে এসেই।"

আরও পড়ুন : অভিষেক পত্নী রুজিরার বিরুদ্ধে পরোয়ানা জারি দিল্লির আদালতের, হাজিরা এড়ানোর অভিযোগ ইডি-র

এদিকে যেই গাড়ি নিয়ে নতুন করে দানা বাঁধছে রহস্য, সেই গাড়ির সিসি ক্যামেরা ফুটেজ ধরা পড়েছে ওই এলাকার একটি কারখানার সিসি ক্যামেরায়। ঘটনার রাতে ১২.১৫ মিনিট নাগাদ গাড়ি আসে তা সিসি ক্যামেরাতে ধরা পড়েছে।

এই গাড়ি ঘিরেই দানা বাঁধছে রহস্য এই গাড়ি ঘিরেই দানা বাঁধছে রহস্য

মৃতের দাদার দাবি, "ঘটনার দিন রাতে কেউ ডাকতে আসেনি কিন্তু এর আগে মাঝে মধ্যে রাতে কেউ বা কারা এসে ডাকতো অর্জুনকে। কে বা কারা সেটা জানা নেই। ঘটনার দিন মা যখন খুঁজতে যায় মাঠে তখন অন্ধকারে কানে কথা আসে যে মেরে ফেলব তোকে কেউ খুঁজে পাবে না। পরের দিন অর্জুনের ঝুলন্ত দেহ মেলে। আমরা জানি না কাকে উদেশ্য করে ওই মন্তব্য করেছিল।"

আরও পড়ুন : চিৎপুরে  বিজেপি নেতা রহস্য মৃত্যুতে ইনকোয়েস্ট এক্সামিনেশন জন্য মৃতের পরিবারকে চিঠি দিল পুলিশ

পরিবারের সন্দেহ ওই রাতে তাহলে কেউ কি গাড়ি করে এসেছিল? এই রহস্য মৃত্যুর পিছনে ঠিক কী কারণ লুকিয়ে? তদন্তকারীদের ধারণা, অর্জুনের মৃত্যুর পিছনে লুকিয়ে রয়েছে একাধিক কারণ। চিৎপুর থানার পুলিশ রবিবারও ঘটনাস্থলে আসে।  সিসি ক্যামেরা চেক করে যেগুলি পুলিশের তরফে ঘটনাস্থলে ও আশপাশে লাগানো হয়েছিল। অর্জুন চৌরাসিয়ার  রহস্য মৃত্যুর ঘটনায় ইতিমধ্যে চিৎপুর থানা অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করেছে। অর্জুনের ময়না তদন্ত রিপোর্ট হাই কোর্টে জমা পড়বে। আর তারপরই জানা যাবে খুন নাকি আত্মহত্যা নাকি অন্য কোনও কারণে মৃত্যু। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পরই  তদন্ত কোন পথে এগোবে বোঝা যাবে।

অর্পিতা হাজরা

Published by:Sanjukta Sarkar
First published:

পরবর্তী খবর