Home /News /kolkata /
Exclusive: বড় খবর! কাশিপুর কাণ্ডে সিট গঠন করল কলকাতা পুলিশ, চাওয়া হল মোবাইল-ইমেলের পাসওয়ার্ড

Exclusive: বড় খবর! কাশিপুর কাণ্ডে সিট গঠন করল কলকাতা পুলিশ, চাওয়া হল মোবাইল-ইমেলের পাসওয়ার্ড

অর্জুন চৌরাসিয়া মৃত্যু রহস্য File Photo

অর্জুন চৌরাসিয়া মৃত্যু রহস্য File Photo

Exclusive| Kashipur case রাজ্য সরকারের তরফে ৩ সদস্যের সিট গঠন করা হয়েছে আজ। হোমিসাইড, চিৎপুর থানার আধিকারিক মিলে SIT গঠিত হয়েছে।

  • Share this:

#কলকাতা : কাশিপুরে বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার রহস্য মৃত্যুর ঘটনায় সিট গঠন করল কলকাতা পুলিশ। রাজ্য সরকারের তরফে ৩ সদস্যের সিট গঠন করা হয়েছে আজ। হোমিসাইড, চিৎপুর থানার আধিকারিক মিলে SIT গঠিত হয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করছে সিটের তদন্তকারী দলের আধিকারিকরা।

রবিবার ঘটনাস্থল পরিদর্শনের পরে অর্জুন চৌরাসিয়ার পরিবারের পক্ষ থেকে তাঁর দাদার সঙ্গে কথা বলেন তদন্তকারী আধিকারিকরা। অর্জুন চৌরাশিয়ার মোবাইলের পাসওয়ার্ড, ই-মেল জানা থাকলে সেটা তদন্তকারীদের দেওয়ার জন্য পরিবারকে নোটিশ দিয়েছে সিট।

অন্যদিকে, কাশীপুরে অর্জুন চৌরাসিয়ার মৃত্যুকাণ্ডে নতুন করে রহস্য দানা বেঁধেছে একটি রহস্যময় গাড়িকে ঘিরে। মৃতের বড় দাদার দাবি, বাড়ির সামনের রাস্তায় ঘটনার রাতে এসেছিল চার চাকার একটি গাড়ি।

আরও পড়ুন : CCTV-র 'কালো গাড়ি' ঘিরে বাড়ছে রহস্য... কাশিপুরে BJP নেতার মৃত্যুতে চাঞ্চল্যকর দাবি দাদার!

অর্জুন চৌরাসিয়ার বড় দাদা আনন্দ চৌরাসিয়ার দাবি, "ঘটনার দিন রাতে একটা গাড়ি এসেছিল ওই গাড়িটি সকালে দেখি ব্রিজের দিকে থেকে এসে  আমাদের বাড়ির দিকে দাঁড়িয়েছে। সন্দেহ করছি ওই গাড়িতে কেউ কি এসেছিল? চিৎপুর থানার পুলিশকে আমরা গোটা বিষয়ে জানিয়েছি মৌখিক ভাবে।" তিনি জানান, "ভাইদের মধ্যে ঝামেলা ছিল না। অর্জুন মাঝে মধ্যে বেরোত অফিস থেকে এসেই।"

আরও পড়ুন : বিড়াল চুরি করে দুধ খেয়ে পালিয়েছে! কীসের ইঙ্গিত জানেন? শুনলে চোখ কপালে উঠবে নিশ্চিত

এদিকে যেই গাড়ি নিয়ে নতুন করে দানা বাঁধছে রহস্য, সেই গাড়ির সিসি ক্যামেরা ফুটেজ ধরা পড়েছে ওই এলাকার একটি কারখানার সিসি ক্যামেরায়। ঘটনার রাতে ১২.১৫ মিনিট নাগাদ গাড়ি আসে তা সিসি ক্যামেরাতে ধরা পড়েছে। মৃতের দাদার দাবি, "ঘটনার দিন রাতে কেউ ডাকতে আসেনি কিন্তু এর আগে মাঝে মধ্যে রাতে কেউ বা কারা এসে ডাকতো অর্জুনকে। কে বা কারা সেটা জানা নেই।"

উল্লেখ্য, অর্জুন চৌরাসিয়ার পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সারারাত অর্জুনকে খোঁজেন পরিবারের সদস্যরা। ফোনেও যোগাযোগ করা যায়নি তাঁকে। এরপর শুক্রবার সকালে রেলের পরিত্যক্ত আবাসন থেকে উদ্ধার হয় অর্জুনের ঝুলন্ত দেহ। ঘটনা ঘিরে এরপরেই তীব্র উত্তেজনা ছড়ায়। এই রহস্যজনক মৃত্যুতে রাজনীতির রঙ লাগে। কলকাতায় থাকায় ওইদিন মৃতের পরিবারের সঙ্গে দেখা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আশ্বাস দেন পাশে থাকার। খুনের অভিযোগ তোলে পরিবার ও গেরুয়া শিবির।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bengal BJP, SIT

পরবর্তী খবর