Home /News /north-24-parganas /
Latest Bangla News|| কৃষক যুবকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে হঠাৎই ঢুকল কোটি কোটি টাকা! অঙ্ক শুনলে ভিড়মি খাবেন আপনিও!

Latest Bangla News|| কৃষক যুবকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে হঠাৎই ঢুকল কোটি কোটি টাকা! অঙ্ক শুনলে ভিড়মি খাবেন আপনিও!

title=

Suddenly 2 crores rupees credited: অ্যাকাউন্টে দু'কোটির বেশি টাকা দেখে ভিড়মি খাওয়ার জোগাড় হাবড়ার সুদীপ্ত হাজরার।

  • Share this:

    #হাবড়া: অ্যাকাউন্টে দু'কোটির বেশি টাকা দেখে ভিরমি খাওয়ার জোগাড় হাবরার সুদীপ্ত হাজরার। ভূত না ভাগ্য কার সহায়তায় হঠাৎ কোটিপতি বনে গেলেন তিনি? সেই চিন্তায় ঘুম উড়েছে তার। লটারি জিতে রাতারাতি কোটিপতি হয়ে যান অনেকেই। তবে হঠাৎ যদি অ্যাকাউন্টে চলে আসে কোটি কোটি টাকা তাহলে হতবাক হতে বাধ্য এই অ্যাকাউন্ট হোল্ডার। উত্তর ২৪ পরগনা হাবড়ার নাংলা গ্রামের বাসিন্দা সুদীপ্ত হাজরার ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। হঠাৎ তার অ্যাকাউন্টে চলে আসে বিপুল অঙ্কের টাকা। যা দেখে রীতিমত হতবাক তিনি। কী ভাবে টাকা তার অ্যাকাউন্টে ঢুকলতা কোনওভাবেই ভেবে পাচ্ছেন না তিনি।

    আরও পড়ুন: অনলাইন নাকি অফলাইন পরীক্ষা? ২ মেরুতে বিভক্ত সংস্কৃত কলেজ ও বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা

    মাঠে-ঘাটে কাজ করে কোনওক্রমেই যা উপার্জন হয় তাতেই সংসার চালান। সেখানে হঠাৎ এতগুলো টাকা অ্যাকাউন্টে ঢোকা স্বাভাবিকভাবেই অদ্ভুত এক পরিস্থিতির মধ্যে পড়েছেন। মাসিক কিস্তি দেওয়ার জন্য টাকা তুলতে গিয়ে, মিনি স্টেটমেন্ট দেখেই হতবাক ওই যুবক। প্রতিবেশীরাও ঘটনাটি জানার পর রীতিমতো এলাকায় চাঞ্চল্য পড়ে যায়। বাইরে কিছুদিন কাজ কড়েছিলেন সুদীপ্ত হাজরা তবে মায়ের মৃত্যুর পরে ফিরে আসেন তিনি এরপর মাঠে-ঘাটে কাজ করতেন। হঠাৎ তার অ্যাকাউন্টে এত বিপুল অঙ্কের টাকা ঢুকে যাওয়ায় স্তম্ভিত তার পরিবারের সদস্যরাও।

    আরও পড়ুন: ১০০ দিনের প্রশিক্ষণপ্রাপ্ত 'এই' শ্রমিকরা এ বারে কী কাজ পাবেন? জানুন আপনিও...

    এত টাকা কোনওদিন চোখেও দেখেননি। ভাবতে পারেননি তার অ্যাকাউন্টে কোনদিন এতগুলো টাকা ঢুকবে। বিষয়টি এখন সম্পূর্ণভাবে হজম হয়নি সুদীপ্তর। ইতিমধ্যেই তার বাড়িতে ভিড় জমিয়েছেন পাড়া-প্রতিবেশীরা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনায় হাবরা থানার দ্বারস্থ হয়েছে পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Habra

    পরবর্তী খবর