Home /News /north-24-parganas /
North 24 Parganas: সারাপুলে ক্ষিপ্ত হনুমানের আক্রমণ হলে কোথায় যাবেন চিকিৎসার জন্য, জানুন

North 24 Parganas: সারাপুলে ক্ষিপ্ত হনুমানের আক্রমণ হলে কোথায় যাবেন চিকিৎসার জন্য, জানুন

শাবক

শাবক কোলে ঘাতক হনুমান

Hanuman: বাড়ির বাইরে বেরলেই বিপদে পড়ার আশঙ্কায় প্রায় সকলেই ঘরবন্দী, প্রয়োজনে বাইরে বের হতে হলে সবসময় থাকতে হচ্ছে সজাগ দৃষ্টিতে

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: বাড়ির বাইরে বেরলেই বিপদে পড়ার আশঙ্কায় প্রায় সকলেই ঘরবন্দী। প্রয়োজনে বাইরে বের হতে হলে সবসময় থাকতে হচ্ছে সজাগ দৃষ্টিতে। নয়তো যেকোন সময় হামলা চালাতে পারে ক্ষ্যাপা বানরটি। ইতিমধ্যেই প্রায় ২০ জনকে কামড়ে হাসপাতালে পাঠিয়েছে সে। ফলে আরও বেশী করে ভয় ধরেছে এলাকাবাসীর মনে।

    আরও পড়ুনBankura News : বয়স মাত্র আড়াই বছর, গড়গড়িয়ে গাইয়ে পারে জাতীয় সঙ্গীত

    ঘটনাস্থল বসিরহাটের স্বরূপনগর ব্লকের বিথারী হাকিমপুর গ্রাম পঞ্চায়েতের হাকিমপুর সীমান্তে। স্থানীয় সূত্রে খবর, দিন কয়েক আগে হনুমান শাবক এলাকার জনৈক এক ব্যক্তির বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হয় ।তারপর থেকেই তাণ্ডব শুরু করে পূর্ন বয়স্ক হনুমানটি। বাসিন্দারা জানিয়েছেন, বিথারী এলাকায় শিশু মহিলা পুরুষ কাউ কে হাতে আবার কাউকে মুখে কামড় আবার কাউকে পায়ে কামড়ে রক্তাক্ত করে দিচ্ছে। ইতিমধ্যে শিশু মহিলা সহ মোট কুড়িজনকে শাড়াফুল গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক দেখা দিয়েছে এলাকায়, যে যার মত ঘরের জানলা দরজা বন্ধ করে নিজেকে সুরক্ষিত করার জন্য ঘর থেকে বেরোচ্ছে না। এমনকি নিজেদের ছেলেমেয়েদের বাইরে পড়াশোনার জন্য পাঠাতে পারছে না।

    Sarapul Rural Hospital

    আরও পড়ুন Birbhum news : কোপাই নদী বাঁচাতে অভিযান, আটক মাটি ভর্তি দুই ট্রাক্টর

    হনুমানকে বাগে আনতে খবর দেওয়া হয়েছে বনদফতরে। ঘটনাস্থলে খাঁচা ও জাল নিয়ে যাচ্ছেন বসিরহাটের বনদফতরের কর্মীরা । ইতিমধ্যে স্বরূপনগর শাড়াপুল গ্রামীণ হাসপাতালে হনুমানের কামড়ে জখমদের চিকিৎসা শুরু হয়েছে। তাদেরকে ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করেছেন চিকিৎসকরা। এক হনুমানের তাণ্ডবে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে সীমান্তের বিস্তীর্ণ এলাকাজুড়ে । বনদফতরের প্রচেষ্টায় হনুমান বন্দী হলেই ফের শান্তি ফিরবে এলাকায়, এমনটাই মনে করছেন হাকিমপুর সীমান্তবর্তী বাসিন্দারা।

    হাসপাতালের ঠিকানা - সারাপুল গ্রামীণ চিকিৎসা কেন্দ্র।

    হাকিমপুর মেন রোড,সারাপুল।

    ৭৪৩২৮৬

    বনদফতরের ঠিকানা - ৫, ওয়ার্ড ৩

    বসিরহাট, ৭৪৩৪১১

    রুদ্র নারায়ণ রায়

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Hanuman, North 24 Parganas

    পরবর্তী খবর