Home /News /bankura /
Bankura News : বয়স মাত্র আড়াই বছর, গড়গড়িয়ে গাইয়ে পারে জাতীয় সঙ্গীত

Bankura News : বয়স মাত্র আড়াই বছর, গড়গড়িয়ে গাইয়ে পারে জাতীয় সঙ্গীত

আড়াই

আড়াই বছরের খুদে এখন রীতিমতো ভাইরাল

বয়স মাত্র আড়াই বছর। এখনো স্পষ্ট ভাবে কথা ফোটেনি। কিন্তু  আধো আধো গলাতেই জাতীয় সংগীত গাইতে পারে প্রিয়ম। ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে অসাধারণ স্মৃতি শক্তির জন্য নামও পাঠানো হয়েছে তার।

  • Share this:

    #বাঁকুড়া: বয়স মাত্র আড়াই বছর। এখনও স্পষ্ট ভাবে কথা ফোটেনি। কিন্তু আধো আধো কথাতেই বাজিমাত প্রিয়মের। বাঁকুড়া ছাতনা ব্লকের বারবাকড়ার চক্রবর্তী পাড়ার বাসিন্দা প্রিয়ম চক্রবর্তী। মধ্যবিত্ত পরিবারের ছেলে প্রিয়মের বাড়িতে রয়েছে তার বাবা ও মা। বাবা প্রতীক চক্রবর্তী একটি ডিস্ট্রিবিউটরের কাজ করেন এবং মা সুপর্না চক্রবর্তী একজন গৃহবধূ। তাদের ছেলের কর্মকাণ্ডে প্রতিবেশী থেকে আত্মীয়-স্বজন সবাই হতবাক।

    আরও পড়ুন Kolkata Weather: কলকাতায় প্রবল ঝড়ো হাওয়ায় লন্ডভন্ড চারিদিক, সঙ্গে ঝমঝমিয়ে স্বস্তির বৃষ্টি!

    আড়াই বছরের ক্ষুদে আদো আদো গলাতে গেয়ে ফেলে ভারতের জাতীয় সঙ্গীত। শুধু তাই নয় একেবারে ঝড়ের গতিতে বলে ফেলে ভারতের সমস্ত রাজ্যের নাম। অনায়াসে বলে ফেলে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর নাম। ১ থেকে ১০০ পর্যন্ত সংখ্যা সোজা কিংবা উল্টো গড়গড়িয়ে বলে ফেলে অনায়াসে। শুনলে অবাক লাগলেও এই ক্ষুদে শিশুটির মুখস্তবিদ্যার দক্ষতা হার মানাবে বড়ো মানুষদেরও। এখন এই ক্ষুদে শিশুটি রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়। আড়াই বছরের প্রিয়মের কীর্তি মুগ্ধ করে দিয়েছে সকলকে।প্রিয়মের মা সুপর্ণা চক্রবর্ত্তী বলেন ছেলের এই সাফল্যে খুবই আনন্দিত। এখন চারিদিক থেকে বিভিন্ন মানুষ ফোন করে ছেলের সম্পর্কে জানতে চাইছেন।

    আরও পড়ুন Birbhum news : কোপাই নদী বাঁচাতে অভিযান, আটক মাটি ভর্তি দুই ট্রাক্টর

    প্রিয়মের বাবা প্রতীক চক্রবর্তী বলেন বই পড়ালে বা কেউ কোন কথা বললে খুব সহজেই মনে রাখে প্রিয়ম। তবে প্রথমটা শুরু হয়েছিল গাড়ির নম্বর থেকে। তখনও অক্ষরজ্ঞান হয়নি তার। তার আগেই বাইকের নম্বর দেখেই পুরো নম্বরের সংখ্যা বলে দিত প্রিয়ম। তখন রীতিমতো সবাই আশ্চর্য হয়ে যাই। তারপর থেকে প্রিয়মকে মৌখিক ভাবে পড়ানো শুরু করি। বিভিন্ন রাজ্য এবং দেশ বিদেশের বিভিন্ন বিষয়।

    জয়জীবন গোস্বামী
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Bankura, National Anthem

    পরবর্তী খবর