হোম /খবর /দক্ষিণবঙ্গ /
পাড়ার ছেলে কোটি টাকা পেতেই এ কী কাণ্ড, লটারিতে ভাগ্য বদলাতেই সব পাল্টে গেল

North 24 Parganas News: পাড়ার ছেলে কোটি টাকা পেতেই এ কী কাণ্ড, লটারিতে ভাগ্য বদলাতেই সব পাল্টে গেল

X
লটারির [object Object]

North 24 Parganas News: কোটি টাকা আসতেই রাতে বদলালো ভাগ্য, রাত জেগে এ কী করলেন সকলে!

  • Share this:

উত্তর ২৪ পরগনা: এক রাতে বদলাল ভাগ্য, সারা রাত জেগে কোটিপতিকে পাহারা দিলেন ক্লাবের ছেলেরা। লটারিতে ভাগ্য পরীক্ষা করতে গিয়েই হাতে এল কোটি টাকার পুরস্কার। আর তারপরই ক্লাব-সহ স্থানীয় এলাকার যুবকেরা নিরাপত্তার কারণে রাত পাহারা দিলেন কোটি টাকার লটারি প্রাপককে। পুরস্কার জিততেই খুশিতে আত্মহারা লিটন বিশ্বাস।

স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর ২৪ পরগনা বাগদা থানা এলাকার মনোহরপুরের বাসিন্দ লিটন বিশ্বাস গতকাল সন্ধ্যায় ডিয়ার লটারির রাত আটটার খেলার টিকিট কেটেছিলেন। মাঝেমধ্যেই নিজের ভাগ্য পরীক্ষা করার জন্য এর আগেও বহুবার টিকিট কেটেছেন লিটন। তবে এদিন ফলাফল প্রকাশ হতেই ভাগ্য ফিরে যায় লিটন বিশ্বাসের। যেন কিছুতেই বিশ্বাস করতে পারছিলেন না সত্যিকে। স্থানীয়দের থেকেই তিনি জানতে পারেন কোটি টাকার প্রথম প্রাইজ হাতে এসেছে তাঁর। এরপরই কী করবেন ভেবে উঠতে পারছিলেন না।

আরও পড়ুন, মাত্র দেড় মিনিটেই শেষ ইন্টারভিউ! প্রাথমিকে শিক্ষক নিয়োগে আরও বড় দুর্নীতির গন্ধ

আরও পড়ুন, ৬ বছর পরেও জানা যায়নি TET-এর ফল! মানিককে ২ লক্ষ টাকার জরিমানার নির্দেশ বহাল

নিরাপত্তার কথা মাথায় রেখে থানায় যাওয়ার কথা ও মাথায় আসে। তবে স্থানীয় এলাকাসহ ক্লাবের ছেলেরাই আশ্বস্ত করেন লিটনকে। শুধু তাই নয়, লিটন বিশ্বাসের ক্লাবের ছেলেরা রাতে তাকে ক্লাবে নিয়ে রাত পাহারাও দেন। জানা গিয়েছে, লিটনের ছোট্ট একটি কাপড়ের দোকান আছে ভবানীপুর ট্যাকের বাজারে।

কোটি টাকা দিয়ে এখন নিজের দুই ছেলের ভবিষ্যৎ গড়ে দিতে চান তিনি। ট্যাকের বাজার প্রগতিসংঘের সদস্য প্রশান্ত হালদার জানান, নিরাপত্তার জন্য আমরা লিটনকে রাতভোর পাহারা দিয়েছি। যতক্ষণ না পর্যন্ত ব্যাঙ্কের মাধ্যমে ওর পুরস্কার ও হাতে পাচ্ছে ততক্ষণ আমরা সবাই ওর পাশে থাকব। এলাকার ছেলে কোটি টাকা জিতে ভাগ্য বদলাতেই আনন্দের ঢেউ গোটামনোহরপুরে।

Rudra Narayan Roy

Published by:Uddalak B
First published:

Tags: Lottery news