Home /News /north-24-parganas /
North 24 Parganas: 'জনতার দরবারে' সমস্যার কথা জানান ছাত্রী, সমাধানে কথা রাখলেন বিধায়ক

North 24 Parganas: 'জনতার দরবারে' সমস্যার কথা জানান ছাত্রী, সমাধানে কথা রাখলেন বিধায়ক

অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামীর সাথে ছাত্রী জুলেখা

অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামীর সাথে ছাত্রী জুলেখা

বিধায়কের উদ্যোগে হয়েছিল 'জনতার দরবার'। সেখানেই নিজের সমস্যার কথা তুলে ধরে আরজি জানিয়ে ছিলেন এক ছাত্রী। সব শুনে কথা দিয়েছিলেন অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী, কথা রাখলেন তিনি।

  • Share this:

    উত্তর ২৪ পরগনা: বিধায়কের উদ্যোগে হয়েছিল 'জনতার দরবার'। সেখানেই নিজের সমস্যার কথা তুলে ধরে আরজি জানিয়ে ছিলেন এক ছাত্রী। সব শুনে কথা দিয়েছিলেন অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী, কথা রাখলেন তিনি। প্রসঙ্গত, ২৮ মে বেড়াবেড়ি গ্রাম পঞ্চায়েতের কুঠিবাড়ি এলাকায় পাবলিক মিট করেন অশোকনগরের বিধায়ক। সেখানেই নিজের পড়াশোনা এবং চাকরির দাবি জানিয়ে বিধায়কের দ্বারস্থ হয়েছিলেন সুরিয়া গ্রামের অঙ্কে স্নাতক বিএসসি পাস ছাত্রী জুলেখা ইয়াসমিন। সে সময়ই বিধায়ক জুলেখাকে কথা দেন, তার পড়াশুনা যাতে কোনো ক্ষতি না হয় এবং তার যদি কোনরকম চাকরির ব্যবস্থা করা যায় সে ব্যাপারে কথা বলতে তিনি নিজেই যাবেন জুলেখা ইয়াসমিনের বাড়ি। বিধায়কের দেওয়া কথা রাখতেই এদিন বেরাবেরি গ্রাম পঞ্চায়েতের সুরিয়া গ্রামে জুলেখা ইয়াসমিনের বাড়িতে আসলেন স্বয়ং অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী।

    বিধায়ক এদিন জুলেখার বায়ো-ডাটা খতিয়ে দেখেন পাশাপাশি কথা বলেন জুলেখার বাবা-মা এবং জুলেখার সঙ্গেও। জুলেখা জানান, এই মুহূর্তে কোন বেসরকারি কোম্পানিতে তিনি কাজ করতে চান না। সে ক্ষেত্রে তার এমএসসির পড়াশোনায় বিঘ্ন ঘটবে। বিধায়ক বিভিন্ন রকম কম্পিটিটিভ পরীক্ষার এবং এমএসসি পড়াশোনার সুবিধার্থে কোচিংয়ে সবরকম সাহায্য সহযোগিতার আশ্বাস দিয়েছে।

    আরও পড়ুনঃ মোবাইল আসক্তি ছেড়ে মাঠে খেলোয়াড়দের ফিরিয়ে আনতে ক্রিকেট টুর্নামেন্ট দত্তপুকুরে

    আর তাতেই খুশি জুলেখা। জুলেখার বাড়ি থেকে বেরোনোর পর, গ্রামের আরো কিছু সংখ্যালঘু সম্প্রদায়ের শিক্ষিত মহিলারা বিধায়ক এর কাছে একই আবেদন জানান। বিধায়ক তাদের জানান, জুলেখা নিজে থেকে তার কাছে আবেদন জানিয়েছিল।

    আরও পড়ুনঃ পরিবেশ সচেতনতায় পরিবেশ বান্ধব দুয়ারে সরকার ক্যাম্প, সৌজন্যে অশোকনগর পুরসভা

    তারাও যদি সেভাবে বিধায়ক এর কাছে আবেদন জানান তিনিও উচ্চশিক্ষার ক্ষেত্রে এবং চাকরির কোচিং এর ক্ষেত্রে তাদের সবরকম সহযোগিতা করবেন। 'জনতার দরবারে' সমস্যার কথা জেনে, বিধায়কের এই কথা রাখার ঘটনায় রীতিমত আপ্লুত গ্রামবাসীরা।

    Rudra Narayan Roy
    First published:

    Tags: Ashokenagar, North 24 Parganas

    পরবর্তী খবর