Home /News /north-24-parganas /
North 24 Parganas: মোবাইল আসক্তি ছেড়ে মাঠে খেলোয়াড়দের ফিরিয়ে আনতে ক্রিকেট টুর্নামেন্ট দত্তপুকুরে

North 24 Parganas: মোবাইল আসক্তি ছেড়ে মাঠে খেলোয়াড়দের ফিরিয়ে আনতে ক্রিকেট টুর্নামেন্ট দত্তপুকুরে

চলছে ক্রিকেট টুর্নামেন্টের খেলা

চলছে ক্রিকেট টুর্নামেন্টের খেলা

স্পোটর্স লাভার্স এ্যাসোসিয়েশনের উদ্যোগে দত্তপুকুরে অনুষ্ঠিত হল দত্তপুকুর কাপ। মাঠের খেলা মাঠেই ফিরুক সেই যুক্তিকে সামনে রেখে শুরু হয় এই ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্ট।

  • Share this:

    উত্তর ২৪ পরগনা: স্পোটর্স লাভার্স এ্যাসোসিয়েশনের উদ্যোগে দত্তপুকুরে অনুষ্ঠিত হল দত্তপুকুর কাপ। মাঠের খেলা মাঠেই ফিরুক সেই যুক্তিকে সামনে রেখে শুরু হয় এই ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্ট। এবার এই টুর্নামেন্ট দ্বিতীয় বছরে পদার্পণ করল। বর্তমান সময়ে ইন্টারনেট এবং টেকনিক্যাল যুগে ফোনেই সকলে খেলা দেখেন এবং গেম খেলে থাকেন। সেটা ফুটবল হোক বা ক্রিকেট। এমনকি লুডু, ক্যারামবোর্ড সহ একাধিক খেলা এখন ফোনেই খেলা যায়। ফলে মাঠে গিয়ে খেলার প্রবণতা একেবারে কমেই গিয়েছে বলে মত অভিবাবক থেকে সমাজ বিশ্লেষকদের। সেই জায়গায় দাড়িয়ে ফোন নয়, খেলার মাঠেই যাতে ফিরে আসতে পারে খেলোয়াড়রা তার জন্যই এই অভিনব উদ্যোগ দত্তপুকুর স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশন এর।

    এদিন দত্তপুকুর ক্রিকেট কাপের এই খেলায় উপস্থিত ছিলেন কাশিমপুর গ্রাম পঞ্চায়েতের পরিষদীয় দলনেতা অমল কুমার বিষ্ণু, দত্তপুকুর তৃনমূল কংগ্রেসের অচিন্ত্য পাল সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিত্বরা। এদিন খেলতে আসা ক্রিকেট প্লেয়ারদের উচ্ছ্বসিত করতে কাশিমপুর পঞ্চায়েত পরিষদীয় দলনেতা অমল কুমার বিষ্ণু কে ব্যাট হাতে মাঠে নামতেও দেখা যায়।

    আরও পড়ুনঃ সর্বক্ষণের সঙ্গী ফুটবল, ১৭ বছরের মেয়ের গল্প অবাক করবে!

    রীতিমত ব্যাটেবলে সংযোগ ঘটিয়ে কয়েক রানও করেন তিনি। বহু দূর দূরান্ত থেকে আসা বিভিন্ন প্রতিযোগি দল অংশ নেয় এই টুর্নামেন্ট এ। বিগত বছরে এই খেলা মাঠে হলেও, এবার বৃষ্টির কারণে দত্তপুকুর নিবাধূই বাজার নারায়ন টকিস হলে আয়োজন করা হয়।

    আরও পড়ুনঃ ৬০ ঘণ্টা অতিক্রান্ত,সান্দাকফুতে নিখোঁজদের ফিরে পেতে মুখ্যমন্ত্রীকে আর্জি পরিবারের

    খেলা দেখতে ক্রিকেট লাভারদের ভিড় ছিলো চোখে পড়ার মতো। জেলায় দত্তপুকুর স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশনের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ক্রীড়া প্রেমী মানুষেরা।

    Rudra Narayan Roy
    First published:

    Tags: Barasat, Duttapukur, North 24 Parganas

    পরবর্তী খবর