Home /News /north-24-parganas /
Arpita Mukherjee | Partha Chatterjee: পাড়ায় অর্পিতার মামা হিসেবেই পরিচিত পার্থ চট্টোপাধ্যায় ! মুখোপাধ্যায় বাড়ির অজানা খবর ফাঁস!

Arpita Mukherjee | Partha Chatterjee: পাড়ায় অর্পিতার মামা হিসেবেই পরিচিত পার্থ চট্টোপাধ্যায় ! মুখোপাধ্যায় বাড়ির অজানা খবর ফাঁস!

Arpita Mukherjee | Partha Chatterjee: অর্পিতা মুখোপাধ্যায়ের প্রতিবেশীরা জানালেন নানা অজানা তথ্য! পাড়ার লোক জানতেন পার্থ নাকি অর্পিতার মামা! রয়েছে এমন আরও অনেক তথ্য, যা অবাক করবে!

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: রাজ্যে এই মুহূর্তে বহুল চর্চিত নাম পার্থ  এবং অর্পিতা মুখোপাধ্যায়। যার বিভিন্ন বাড়ি থেকে মিলেছে কোটি কোটি টাকা। বর্তমানে ই ডি হেফাজতে রয়েছেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার পরিচিত অর্পিতাও। মিলেছে প্রচুর সোনা গয়না সহ নামি বেনামি কোটি কোটি টাকার সম্পত্তির হদিস। যা দেখে রাজ্যবাসীর চক্ষু চড়ক গাছ।

    কিন্তু জানেন কি! রামকৃষ্ণ পরমহংস দেবেরও পদধূলি পড়েছে অর্পিতার বাড়িতে। যদিও সবটা লোকমুখে শোনা কথা! অন্যদিকে রামকৃষ্ণ মিশনের ছাত্র পার্থ চট্টোপাধ্যায় অর্পিতার মামা হয় বলেই কয়েক বছর আগে জানতে পারেন প্রতিবেশীরা। কিন্তু বিষয়টি নিয়ে আগে থেকেই খটকা লাগতে শুরু করে সকলের। এরকমই, নানান অজানা তথ্য উঠে আসছে বেলঘরিয়ার দেওয়ানপাড়ার অলিতে গলিতে কান পাতলে।

    টেট কেলেঙ্কারি কাণ্ডে কোটি কোটি টাকা উদ্ধার হওয়া মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের পৈত্রিক বাড়ি দেওয়ানপাড়া আব্দুল লতিফ স্ট্রিটে। এলাকায় মুখার্জি পরিবার বলে এক ডাকে সকলেই চেনেন অর্পিতাদের। এখন অবশ্য এই বাড়িতে একাই থাকেন অর্পিতা মুখোপাধ্যায়ের মা মিনতী দেবী। মাকে দেখার জন্য রয়েছেন একজন পরিচরিকাও। তবে মাঝে মধ্যেই গাড়ি করে মাকে দেখভালের জন্য এই বাড়িতে আসতেন অর্পিতা,  এমনটাই জানান স্থানীয়রা।

    আরও পড়ুন:  সুইমিংপুলে নগ্ন পুরুষ! খোলা শরীরে দাঁড়িয়ে পুনম পাণ্ডে! তবে কী নীল ছবির শ্যুট? ভাইরাল ভিডিও

    পাড়ার মেয়ের অভিনেত্রী হয়ে ওঠার ঘটনার পর যে এত বড় কাণ্ড ঘটাতে পারে তা  ভাবতে পারেনি কেউ। বর্তমান পৈত্রিক বাড়ির চারপাশের বেশিরভাগ জায়গায়ও অর্পিতাদেরই ছিল বলে জানাচ্ছেন প্রতিবেশীরা। কিন্তু, সব বিক্রি হতে হতে বর্তমানে শুধুমাত্র তাঁদের বাড়ি টুকুই অবশিষ্ট রয়েছে। বিক্রি করা জমিতে তৈরি হয়েছে ফ্ল্যাট। রামকৃষ্ণ পরমহংস দেব এখানে এসেছিলেন বলেই, ফ্লাটের নাম রামকৃষ্ণ এপার্টমেন্ট রাখা হয় এমনটাই জানিয়েছেন প্রতিবেশীরা।

    আরও পড়ুন:  সোশ্যাল মিডিয়ায় প্রেম! পালালো বউ! খুঁজে পেতে শহর জুড়ে পোস্টার স্বামীর!

    এই দেওয়ান পাড়ার তিন মাথার মোড়ে অর্পিতাদের বাড়ির সামনেই হয় দুর্গাপুজো, কালিপুজো। পুজোর নানা দায়িত্ব পালন করতেও কয়েক বছর আগে দেখা যেত অর্পিতাকে। অর্পিতারা দুই বোন। তার মধ্যে বড় অর্পিতাই। ছোট বোনের বিয়ে হয়েছে পাশের এলাকায়। তবে ছোট মেয়ে বাড়িতে আসেন না বলেই জানা যায়। ফলে, মা র দেখাশোনা অর্পিতাই করতো। একসময় এই এলাকায় বড় বাগান ছিল।  এলাকার মানুষের গর্ব হয় এই দেওয়ান পাড়া নিয়ে। কিন্তু বর্তমানে যে ঘটনা উঠে এসেছে তাতে সকলেই রীতিমত অবাক। পাড়ার মেয়ে অর্পিতা মুখোপাধ্যায় যাকে প্রতিবেশীরা 'পুটোমা' বলে চিনতেন, তাঁর কাছ থেকেই যে কোটি কোটি টাকার অর্থ উদ্ধার হতে পারে তা এখন বিশ্বাস করে উঠতে পারছেন না দেওয়ান পাড়ার বাসিন্দারা। পার্থ চট্টোপাধ্যায়ও নাকি একবার এসেছিলেন অর্পিতাদের এই পৈত্রিক বাড়িতে।

    রুদ্র নারায়ণ রায়

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, SSC Scam

    পরবর্তী খবর