Home /News /entertainment /
Poonam Pandey Hot Video: সুইমিংপুলে নগ্ন পুরুষ! খোলা শরীরে দাঁড়িয়ে পুনম পাণ্ডে! তবে কী নীল ছবির শ্যুট? ভাইরাল ভিডিও

Poonam Pandey Hot Video: সুইমিংপুলে নগ্ন পুরুষ! খোলা শরীরে দাঁড়িয়ে পুনম পাণ্ডে! তবে কী নীল ছবির শ্যুট? ভাইরাল ভিডিও

Poonam Pandey Hot Video: সব শেষে এবার কী নীল ছবিতে অভিনয় শুরু করলেন পুনম পাণ্ডে? সামনে এল চরম উত্তেজক ভিডিও ! ফাঁস শ্যুটিং ভিডিও

  • Share this:

    #মুম্বই:  পুনম পাণ্ডে! মডেল অভিনেত্রী তিনি। তবে পুনমকে সকলেই চেনেন মডেল হিসেবে! কথায় কথায় নগ্ন হয়ে যাওয়ায় তাঁর জুরি মেলা ভার! ভীষণ সাহসী তিনি। রাস্তাঘাটেও স্বল্পবাসে দেখা যায় তাঁকে। না, শরীর নিয়ে কোনও জড়তা নেই তাঁর। শরীরকে তিনি পন্য হিসেবেই দেখেন। তা পুনমের ইনস্টাগ্রাম হ্যান্ডেল দেখলেই বোঝা যায়! সম্প্রতি ফের একবার চর্চায় এলেন পুনম।

    সদ্য তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেই ভিডিও নিয়েই যত গোল! ভিডিওতে দেখা যাচ্ছে বিকিনি পরে পিছন ফিরে দাঁড়িয়ে আছেন পুনম। সুইমিংপুলের ধারে! আর সুইমিংপুলে খালি গায়ে স্নান করছেন একাধিক পুরুষ। বেশ অনেকগুলো ক্যামেরা তাঁর দিকে তাক করা! দেখে মনে হতেই পারে নীল ছবির শ্যুটিং! এই ভিডিও দেখেই সোশ্যাল মাধ্যমে নেটিজেনরা কমেন্ট করেছেন, অবশেষে নীল ছবিতে অভিনয় শুরু করলেন? আবার কেউ লিখেছেন, কেন এই অশ্লীল ভিডিও পোস্ট করেছেন? যদিও তাতে পুনম জবাব দেননি।

    তবে জানা গিয়েছে এটি নীল ছবির শ্যুটিং নয়। পুনম নিজেই ভিডিওতে ক্যাপশন দিয়ে জানিয়েছেন, সামনেই আমার একটা দারুন উত্তেজক কাজ আসছে। একটা জনপ্রিয় ব্র্যান্ডের সঙ্গে কাজ করছি। এটা তারই ঝলক। পুরো ভিডিও আসছে।" অতএব নীল ছবির শ্যুটিং নয় এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়। প্রসঙ্গত, পুনমের পার্সোনাল জীবন ভেঙে ছাড়খাড়! কিছুদিন আগেই তিনি জানিয়েছেন, স্বামী স্যাম বম্মের কাছে আর ফিরবেন না তিনি। স্যাম তাঁর উপর ভয়ানক শারীরিক অত্যাচার করেন। কঙ্গনা রানাওয়াতের শোতে এসেও এ কথা জানিয়েছিলেন পুনম। ব্যক্তিগত জীবন ছেড়ে এখন কাজে মন দিতে চান তিনি! তবে এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Poonam Pandey, Viral Video

    পরবর্তী খবর