Home /News /north-24-parganas /
North 24 Parganas: ফের ধর্না কাণ্ড! বিয়ে করতে নারাজ প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় প্রেমিকা!

North 24 Parganas: ফের ধর্না কাণ্ড! বিয়ে করতে নারাজ প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় প্রেমিকা!

ধরনায় প্রেমিকা

ধরনায় প্রেমিকা

বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল প্রেমিক। তাই ভালোবাসার জন্য নিজের সর্বস্ব উজাড় করে তুলে দিয়েছিলেন প্রেমিকের হাতে। কিন্তু, মোহভঙ্গ হবার পরই বিয়ে করতে অস্বীকার করে প্রেমিক।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা : বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল প্রেমিক। তাই ভালোবাসার জন্য নিজের সর্বস্ব উজাড় করে তুলে দিয়েছিলেন প্রেমিকের হাতে। কিন্তু, মোহভঙ্গ হবার পরই বিয়ে করতে অস্বীকার করে প্রেমিক। তারপরই, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাসের অভিযোগ তুলে, বিয়ে করতে হবে এই দাবিতে প্রেমিকের বাড়ির সামনেই ধর্নায় বসলো প্রেমিকা। ঘটনার কথা জানাজানি হতেই, এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। প্রেমিকের বাড়ির সামনে বসা প্রেমিকাকে দেখতে ভিড় জমান এলাকাবাসীরা। ধরনের ঘটনার সম্মুখীন আগে কখনো হননি আমডাঙার মানুষ বলেই জানালেন স্থানীয়রা। রাত ভোর ধরে চলে ধর্না। আমডাঙার রাইপুর গ্রামে প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকার ধরনার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসতে হয় পুলিশ প্রশাসনকেও। অভিযোগ, দীর্ঘদিন ধরে রায়পুর গ্রামের শামীম লস্কর এর সঙ্গে পার্শ্ববর্তী রামপুর গ্রামের এক মেয়ের প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর সম্পর্কের জল গড়ায় অনেক দূর।

     

     

    তবে বেশ কিছুদিন ধরে পরিস্থিতি বদলাতে শুরু করেছে বলে জানায় মেয়েটি। মোহভঙ্গ হতেই বিয়ে করতে অস্বীকার করে শামীম। অবশেষে বাধ্য হয়েই, বিয়ের দাবিতে আমডাঙার রায়পুর গ্রামে প্রেমিক শামীমের বাড়ির সামনে ধর্নায় বসলো প্রেমিকা। এই ঘটনায় এলাকায় শোরগোল পড়ে যায়।

    আরও পড়ুনঃ ট্রেনে ঝুঁকির যাত্রা পড়ুয়াদের! রেল কর্তৃপক্ষের কাছে অভিভাবকরা

     

     

    ঘটনাস্থলে পুলিশ এসে প্রেমিকা কে উদ্ধার করতে গেলে, তাকে থানায় নিয়ে যাওয়া যাবে না এই দাবিতে পুলিশকে ঘিরে চলে স্থানীয়দের বিক্ষোভ। পরে গ্রামবাসীদের সহযোগিতায় পায়ে হেঁটে থানায় গিয়ে প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে প্রেমিকা।

    আরও পড়ুনঃ কাজ করেও মেলেনি বেতন! পথে বসলেন শ্রমিকেরা

     

     

    প্রেমিকা জানায়, প্রেমিক শামীম তাকে বিয়ে না করলে কোনোভাবেই ধর্না থেকে উঠবেন না তিনি। যেকোনো পরিস্থিতিতে শামীমকেই বিয়ে করবে সে। অভিযুক্ত যুবক পলাতক বলেই পুলিশ সূত্রে খবর। তবে গোটা ঘটনার তদন্তে নেমেছে আমডাঙ্গা থানার পুলিশ।

     

     

     

    Rudra Narayan Roy

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Duttapukur, North 24 Parganas

    পরবর্তী খবর