• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Mamata Banerjee in Delhi: মোদি নয়, 'এই' BJP নেতার সঙ্গে মমতার বৈঠক ঘিরে তীব্র জল্পনা! তোলপাড় দিল্লি

Mamata Banerjee in Delhi: মোদি নয়, 'এই' BJP নেতার সঙ্গে মমতার বৈঠক ঘিরে তীব্র জল্পনা! তোলপাড় দিল্লি

মমতা-স্বামী বৈঠক ঘিরে জল্পনা

মমতা-স্বামী বৈঠক ঘিরে জল্পনা

Mamata Banerjee in Delhi: বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করবেন বাংলার মুখ্যমন্ত্রী। কিন্তু বুধবার যে বৈঠকের দিকে নজর ঘুরে গিয়েছে, তা হল রাজ্যসভার বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক।

  • Share this:

    #নয়াদিল্লি: ত্রিপুরা, গোয়ার পর কি এবার আরও বৃহত্তর পথে এগোতে চাইছে তৃণমূল। মঙ্গলবারই দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উপস্থিতিতে কীর্তি আজাদ, অশোক তনওয়ার এবং পবন ভার্মা যোগ দিয়েছেন তৃণমূলে। আর সেই যোগদানের পরই তৃণমূলের পরিকল্পনা নিয়ে জোরদার জল্পনা শুরু হয়েছে। এরই মধ্যে বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করবেন বাংলার মুখ্যমন্ত্রী। কিন্তু বুধবার যে বৈঠকের দিকে নজর ঘুরে গিয়েছে, তা হল রাজ্যসভার বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক।

    বুধবার বিকেল সাড়ে ৩টে নাগাদ স্বামীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওই বৈঠক হবে বলে তৃণমূল সূত্রের খবর। আর মোদির সঙ্গে বৈঠকের আগে সুব্রহ্মণ্যম স্বামীর সঙ্গে মমতার আলোচনা নিয়েই আপাতত সরগরম দিল্লি। বিজেপি সাংসদ হলেও দলের বিরুদ্ধে বারবার মুখ খুলেছেন স্বামী। সেই তাঁর সঙ্গেই কেন বৈঠকে মমতা, তা নিয়ে আলোচনা শুরু হয়েছে বিজেপি-র অন্দরেও।

    আরও পড়ুন: দিলীপ ঘোষের কাছে 'ভিক্ষা', সুকান্ত মজুমদারের 'স্বাগত'! সব নজর দিল্লিতে

    তাৎপর্যপূর্ণভাবে, মঙ্গলবার হরিয়ানার প্রাক্তন কংগ্রেস সাংসদ অশোক তনওয়ারের যোগদানের পরই তাঁর অনুগামীদের উদ্দেশে বার্তায় মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, খুব শীঘ্রই হরিয়ানায় যেতে চান তিনি৷ হরিয়ানায় তৃণমূলের সভা আয়োজনেরও নির্দেশ দিয়েছেন তৃণমূলনেত্রী৷ তৃণমূলের সংগঠন গড়ে তুলতে গোটা হরিয়ানায় ঘুরবেন অশোক৷ হরিয়ানায় দলের সংগঠন গড়ে তুলতে সবাইকে কাজ শুরু করার নির্দেশ দেন তৃণমূলনেত্রীও৷

    আরও পড়ুন: ত্রিপুরা প্রেক্ষিতে কুরুচিকর মন্তব্য, হাতে-নাতে 'ফল' পেলেন দিলীপ ঘোষ! ফুঁসছে BJP

    অপরদিকে, দিল্লিতে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন প্রাক্তন কংগ্রেস সাংসদ কীর্তি আজাদও (Kirti Azad joins TMC)৷ তৃণমূলে যোগ দিয়েই বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় ক্রিকেটার স্পষ্ট ভাষায় বলেছেন, এই মুহূর্তে দেশকে সঠিক দিশা দেখানোর জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো ব্যক্তিত্বকেই প্রয়োজন দেশের৷' বস্তুত, মুখ্যমন্ত্রীর দিল্লি সফরে এক ধাক্কায় জাতীয় স্তরে নিজেদের উপস্থিতি আরও জোরালো করল তৃণমূল কংগ্রেস৷ তবে, এখনও পর্যন্ত বিজেপি-র ঘরে তেমন থাবা বসাতে পারেনি তৃণমূল। এই পরিস্থিতিতে সুব্রহ্মণ্যম স্বামীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক নতুন জল্পনার জন্ম দিয়েছে।

    Published by:Suman Biswas
    First published: