Home /News /national /
PM Narendra Modi: "ওজন কমাও তুমি": বিহারে গিয়ে লালু পুত্র তেজস্বীকে পরামর্শ দিলেন নরেন্দ্র মোদি!

PM Narendra Modi: "ওজন কমাও তুমি": বিহারে গিয়ে লালু পুত্র তেজস্বীকে পরামর্শ দিলেন নরেন্দ্র মোদি!

Tejashwi Yadav

Tejashwi Yadav

PM Narendra Modi's Health Tips to Tejashwi Yadav: ৩২ বছর বয়সী তেজস্বী যাদব সম্পূর্ণ সময়ের জন্য রাজনীতিতে যোগ দেওয়ার আগে একজন পেশাদার ক্রিকেটার ছিলেন।

  • Share this:

    #পটনা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে ‘হেলথ টিপস’ পেলেন বিহারের বিরোধীদলীয় নেতা তেজস্বী যাদব! মঙ্গলবার তেজস্বীকে মোদি পরামর্শ দেন, “ওজন কম করো তুমি”! রাজ্য বিধানসভায় একটি অনুষ্ঠানের পরে বিদায় জানানোর আগে তেজস্বীকে এভাবেই ওজন ঝরিয়ে আরও ফিট হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ওই অনুষ্ঠানে তাঁদের সংক্ষিপ্ত কথোপকথনে স্বাস্থ্য ছিল গুরুত্বপূর্ণ বিষয়। দেশের প্রধানমন্ত্রী মোদির বয়স ৭১। নিয়মিত যোগব্যায়াম করেন নরেন্দ্র মোদি এবং হামেশাই তার ভিডিও শেয়ার করেন। রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) নেতা, ৩২ বছর বয়সী তেজস্বী যাদব সম্পূর্ণ সময়ের জন্য রাজনীতিতে যোগ দেওয়ার আগে একজন পেশাদার ক্রিকেটার ছিলেন। তেজস্বীর বাবা হলেন প্রবীণ নেতা লালু প্রসাদ যাদব।

    আরও পড়ুন- ফের মূল্যবৃদ্ধি! ১৮ জুলাই থেকে বাড়ছে কোন কোন নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম?

    আরজেডি সভাপতি লালু প্রসাদ যাদবের স্বাস্থ্য সম্পর্কেও তেজস্বীর কাছে জানতে চান প্রধানমন্ত্রী মোদি। প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব (৭৪) সম্প্রতি পড়ে গিয়ে কাঁধের হাড় ভাঙার কারণে দিল্লির এইমস-এ চিকিৎসাধীন। “বাবা এখন ক্রিটিক্যাল কেয়ারের বাইরে, আমি দেখেছি বাবা এখন চেয়ারেও বসতে পারছে,” প্রধানমন্ত্রীকে বলেন তেজস্বী যাদব।

    সম্প্রতি হাসপাতালের ঘরে চেয়ারে থাকা অবস্থায় লালু যাদবের একটি ছবি ট্যুইটারে শেয়ার করা হয়েছে। পশুখাদ্য কেলেঙ্কারির মামলায় জামিনে মুক্তি পেয়ে লালু যাদব পটনায় বাড়িতে পড়ে গিয়েছিলেন। হার্ট এবং কিডনিতেও সমস্যা থাকায় তাঁকে দিল্লির এই বিখ্যাত হাসপাতালে ভর্তি করা হয়। প্রধানমন্ত্রী মোদি গত সপ্তাহেও তেজস্বী যাদবকে লালু যাদবের স্বাস্থ্যের খবর জানতে ফোন করেছিলেন।

    আরও পড়ুন- মুখ্যমন্ত্রী শিবরাজকে ‘ঠান্ডা চা’ দেওয়ার ‘অপরাধ’! সরকারি আধিকারিককে শো-কজ নোটিশ!

    বিহার বিধানসভা ভবনের ১০০ বছর উদযাপনের অনুষ্ঠানেই দেখা হয় তেজস্বী এবং মোদির। প্রধানমন্ত্রী মোদি বিধানসভা চত্বরে একটি শতবর্ষ স্তম্ভ উদ্বোধন করার সময় মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এবং বিজেপির স্পিকার বিজয় কুমার সিনহাও সেখানে উপস্থিত ছিলেন। এই প্রথম কোনও প্রধানমন্ত্রী বিহার বিধানসভা চত্বরে এলেন। এর নেপথ্যে অবশ্য স্পিকার বিজয় কুমার সিনহার প্রভাবকেই কারণ বলে মনে করা হচ্ছে। প্রধানমন্ত্রী একটি জাদুঘরের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: PM Narendra Modi, Tejashwi Yadav

    পরবর্তী খবর