• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Viral Video: তীক্ষ্ণ চিৎকার! প্রেমিককে ঘিরে তিন যুবতীর খণ্ডযুদ্ধ মাঝরাস্তায়, নিমেষে ভাইরাল ভিডিও...

Viral Video: তীক্ষ্ণ চিৎকার! প্রেমিককে ঘিরে তিন যুবতীর খণ্ডযুদ্ধ মাঝরাস্তায়, নিমেষে ভাইরাল ভিডিও...

Viral Video লখনৌ-তে মাঝরাস্তায় তুলকালাম, মুহূর্তে ভাইরাল ভিডিও

Viral Video লখনৌ-তে মাঝরাস্তায় তুলকালাম, মুহূর্তে ভাইরাল ভিডিও

Viral Video: ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ার পর থেকেই কমেন্ট বক্সে ঝড় ওঠে মন্তব্যের।

  • Share this:

    #লখনৌ: প্রাক্তন প্রেমিকের সঙ্গে দুই মহিলাকে দেখে তেলে বেগুনে জ্বলে উঠল এক যুবতী! রাস্তাতেই দুই মহিলার তুমুল মারামারি (Viral Video)। এমনই তুলকালাম ঘটনা ঘটল লখনৌয়ে এক বারের সামনে। সোমবার রাতে বারবিরওয়া স্কোয়ারের কাছে স্কাই হিল্টন হোটেলের  (Viral Video) একটি বারের বাইরে একজন ব্যক্তির প্রাক্তন এবং বর্তমান বান্ধবীদের মধ্যে তুমুল মারপিট বেঁধে যায়।

    আরও পড়ুন: গলা পর্যন্ত বালিতে পোঁতা, মাথার চারপাশে ছেঁকে ধরেছে ক্ষুধার্ত পাখির দল! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া...

    প্রাক্তন প্রেমিকার অবস্থা এতটাই খারাপ হয়ে যায় যে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়  (Viral Video)। জানা গিয়েছে, ওই ব্যক্তির প্রাক্তন বান্ধবী তাঁর বর্তমান বান্ধবীর বিরুদ্ধে লাঞ্ছনার মামলা দায়ের করেছেন। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

    আরও পড়ুন:এ কী কাণ্ড! নর্দমার নোংরা জলেই দিব্যি ধোওয়া হচ্ছে ধনেপাতা! ভিডিও ভাইরাল হতেই তুলকালাম...

    সোমবার রাতে হোটেলের বাইরে গাড়ি থামিয়ে রবিন নামের ওই ব্যক্তিও একই সময়ে হোটেলে আসেন। তার সঙ্গে দু’জন মেয়ে ছিল। গাড়িতে থাকা মেয়েটি রবিনের (Viral Video) সঙ্গে থাকা মেয়েদের গালিগালাজ শুরু করে এবং কিছুক্ষণের মধ্যেই তারা মারামারি শুরু করে। পুলিশ জানায়, গাড়িতে থাকা অন্য মেয়েটি রবিনের প্রাক্তন কলিগ ছিলেন।

    সাংবাদিকদের সঙ্গে কথা হওয়ার সময় পুলিশ পরিদর্শক ধীরজ শুক্লা বলেন, গাড়িতে থাকা মহিলা ১০ অক্টোবর রাবিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। তিনি রবিনের বিরুদ্ধে প্রেমের অজুহাতে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন।

    আরও পড়ুন: হাড়হিম! জুতোর মধ্যেই ঘাপটি মেরে লুকিয়ে মৃত্যু পরোয়ানা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

    ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ার পর থেকেই নানা রকমের সমালোচনা ও রসিকতা শুরু হয়ে যায় এই ভিডিও ঘিরে। কমেন্ট বক্সে ঝড় ওঠে চটুল মন্তব্যের। ভিডিয়োতে (Viral Video) দেখা যায় যে চুল ধরে টানাটানি করার পর এক মহিলা রাস্তায় প্রায় অজ্ঞান হয়েই পড়ে যান। যদিও কিছুক্ষণ পর তিনি আবার উঠে দাঁড়িয়ে কথা কাটাকাটি শুরু করে দিয়েছিলেন। শেষ পর্যন্ত স্থানীয় মানুষজনের হস্তক্ষেপে থামে এই ঘটনা।

    Published by:Sanjukta Sarkar
    First published: