• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: গলা পর্যন্ত বালিতে পোঁতা, মাথার চারপাশে ছেঁকে ধরেছে ক্ষুধার্ত পাখির দল! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া...

Viral Video: গলা পর্যন্ত বালিতে পোঁতা, মাথার চারপাশে ছেঁকে ধরেছে ক্ষুধার্ত পাখির দল! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া...

Australia Viral Video ভয়াবহ ভাইরাল ভিডিও অস্ট্রেলিয়ার সমুদ্রতটে

Australia Viral Video ভয়াবহ ভাইরাল ভিডিও অস্ট্রেলিয়ার সমুদ্রতটে

Viral Video: হঠাৎই সারফারস প্যারাডাইস বিচে বালি খুঁড়ে নিজের পুরো শরীর মাটির তলায় ঢুকিয়ে ফেলেন দুই প্র্যাঙ্কস্টারের একজন।

  • Share this:

#ক্যানবেরা: আজকাল ভিডিওর জন্য, তা ভাইরাল হওয়ার জন্য অনেকেই অনেক ধরনের পাবলিসিটি স্টান্ট (Viral Video) করে থাকে। যা কারও চোখে ভালো হয় আবার কারও চোখে খারাপ। আগে সিনেমার বিভিন্ন দৃশ্যে এই ধরনের স্টান্ট দেখা গেলেও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অতি সক্রিয় হওয়ার দরুণ প্রায়ই এসব দেখা যায়। আর এবার এমনই এক অদ্ভুত স্টান্ট করে শিরোনামে (Viral Video)  উঠে এলেন অস্ট্রেলিয়ার দুই প্র্যাঙ্কস্টার।

আরও পড়ুন: এ কী কাণ্ড! নর্দমার নোংরা জলেই দিব্যি ধোওয়া হচ্ছে ধনেপাতা! ভিডিও ভাইরাল হতেই তুলকালাম...

মার্টি এবং মিশেল (Marty and Michael)। মার্টি অ্যান্ড মিশেল নামে বিভিন্ন সোশ্যাল মিডিয়া(Viral Video) প্ল্যাটফর্মে অ্যাকাউন্ট রয়েছে তাঁদের। বিভিন্ন এক্সপেরিমেন্ট, স্টান্ট, প্র্যাঙ্ক ভিডিও তাঁরা করে থাকেন। কিন্তু সম্প্রতি সারফারস প্যারাডাইস বিচে যেটা করলেন, তা দেখে অনেকেই অবাক। কেন করলেন, কী পেলেন সেই প্রশ্ন অনেক দূরের কথা। যা করলেন, তা শুনে অবাক হতে পারেন যে কেউ।

কিছু দিন আগে এই দুই প্র্যাঙ্কস্টারের একজন হঠাৎই সারফারস প্যারাডাইস বিচে বালি খুঁড়ে নিজের পুরো শরীর মাটির তলায় ঢুকিয়ে ফেলেন (Viral Video) । মাথাটুকু শুধু সমতলের উপরে বের করে রাখেন। তার পর মাথা থেকে গলা পর্যন্ত চিপসে ভরিয়ে দেন। এক ঝলক দেখলে মনে হবে চিপসের পাহাড়। কিন্তু ভালো করে দেখলে বোঝা যাবে সেখানে একজনের মুখও রয়েছে।

কেন এমন কাজ? উত্তরে জানা যায়, এই সম্পূর্ণ কাজটাই তাঁরা করেন সিগালদের আকর্ষণ করার জন্য। সিগালদের খাওয়ানোর জন্য। আর সিগালরাও জমিয়ে খাওয়াদাওয়া সারে এই প্র্যাঙ্কস্টারের মাথায়, মুখে, গা থেকে চিপস নিয়ে। প্রায় ৭৫ হাজার টাকার চিপস খরচ করেন তাঁরা এই ভিডিওটি বানানোর জন্য। যার নাম তাঁরা দেন সায়েন্স এক্সপেরিমেন্ট। যদিও এখানে সায়েন্স কী ছিল, তা ধরতে পারেননি বেশিরভাগ মানুষই।

আরও পড়ুন: সাড়ে ৭ লক্ষ টাকা বোনাস? সংস্থার কর্মীদের দুর্দান্ত 'সারপ্রাইজ' দিলেন বস! মুহূর্তে ভাইরাল...

নেটিজেনদের একাংশ এই ভিডিওটি হাসির ছলে নিলেও অনেকেই এই ভিডিওটি পছন্দ করেননি। একটি ভিডিও বানানোর জন্য এবং সিগালদের খাওয়ানোর জন্য এত টাকা খরচ করার বিষয়টি অনেকেই ভালো ভাবে নেননি। কারও মতে, এই টাকা দিয়ে গরিবদের খাওয়ালে ভালো হত, কারও মনে হয়েছে আবার এই চিপস এভাবে নষ্ট না করে যাঁরা খেতে পান না তাঁদের দিলে ভালো হত।

আরও পড়ুন: হাড়হিম! জুতোর মধ্যেই ঘাপটি মেরে লুকিয়ে মৃত্যু পরোয়ানা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

তবে, ওই যে তোরা যে যা বলিস ভাই ভিডিও ভাইরাল হওয়া চাই! ভিডিও শেয়ারের কয়েক ঘণ্টার মধ্যেই এই অদ্ভুত কাণ্ড নজরে আসে সকলের। ভাইরাল হয় ভিডিওটি। শুধু তাই নয়, চ্যানেল নাইন নামে স্থানীয় একটি সংবাদমাধ্যম ও হট টম্যাটো নামে একটি রেডিও স্টেশনের সংবাদের শিরোনামেও ওঠে এটি। আধ ঘণ্টা, এক ঘণ্টার স্লট পায় এই ভিডিওর বিষয়বস্তু।

Published by:Sanjukta Sarkar
First published: