• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Viral Video: সাড়ে ৭ লক্ষ টাকা বোনাস? সংস্থার কর্মীদের দুর্দান্ত 'সারপ্রাইজ' দিলেন বস! মুহূর্তে ভাইরাল...

Viral Video: সাড়ে ৭ লক্ষ টাকা বোনাস? সংস্থার কর্মীদের দুর্দান্ত 'সারপ্রাইজ' দিলেন বস! মুহূর্তে ভাইরাল...

Viral News বিপুল অর্থের বোনাস দিয়ে নজির

Viral News বিপুল অর্থের বোনাস দিয়ে নজির

Viral Video :বিপুল অংকের বোনাসের পাশাপাশি বিশ্বের যে কোনও প্রান্তে যাওয়ার ফার্স্ট ক্লাস টিকিটও পেয়েছেন সংস্থার কর্মীরা।

  • Share this:

    #নিউ ইয়র্ক : গল্প নয় এক্কেবারে সত্যিই এই খবর। আমেরিকার স্প্যাংকস সংস্থার কর্মীরা যেন হাতে চাঁদ পেয়েছেন। বিশাল অংকের বোনাস (Huge Bonus) ঘোষণা করেছেন বস (Viral Video)। আর তাতেই আনন্দে আত্মহারা কর্মীরা। নেটমহলেও ব্যাপক সাড়া পরে গিয়েছে এই খবরে। আমেরিকার স্প্যাংকস সংস্থার কর্মীদের মনে খুশির জোয়ার। প্রত্যেকে সাড়ে সাত লক্ষ টাকা করে বোনাস (Huge Bonus)পেয়েছেন। শুধু কী তাই? বিপুল অংকের বোনাসের পাশাপাশি বিশ্বের যে কোনও প্রান্তে যাওয়ার ফার্স্ট ক্লাস টিকিটও পেয়েছেন সংস্থার কর্মীরা(Viral Video)।

    আরও পড়ুন: খবরের মাঝেই শরীরী খেলা! নিউজ চ্যানেলের স্ক্রিনে কী হচ্ছে ওটা? চূড়ান্ত ভাইরাল ভিডিও...

    কর্ম করে যাও ফলের আশা কোরো না। একথা অনেকেই বলে থাকেন। কিন্তু মেঘ না চাইতেই বৃষ্টির মতো যদি কর্মফল মেলে তাহলে? তাহলে তো আর খুশির ঠিকানা থাকে না। এমনই অবস্থা হয়েছে এই সংস্থার কর্মীদের। কারণ সংস্থার মালকিন (Viral Video) নিজের প্রত্যেক কর্মীকে বিরাট অংকের অর্থ উপহার দিয়েছেন। স্প্যাংকস কোম্পানির মালকিন সারা ব্লেকলি (Sara Blakely) কোম্পানির একটি গেট টুগেদারে আচমকা এই ঘোষণা করেন(Huge Bonus)। নিজের ছোট্ট মেয়েকে নিয়ে অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন তিনি। সেই সময়ই এই আশ্চর্য সিদ্ধান্তের (Huge Bonus) ঘোষণা শোনান সারা।

    কোম্পানি গেট টুগেদারে বক্তব্য রাখার মাঝেই আচমকা (Viral Video) হাতের সামনে রাখা গ্লোবটি ঘোরাতে থাকেন সারা। তারপরই বলেন, “কেন আমি এই গ্লোবটি ঘোরাচ্ছি বলুন তো(Viral Video)। কারণ বড় ঘোষণা করতে চলেছি।” বড় ঘোষণা মানে কোম্পানির কোনও নতুন পদক্ষেপ হতে পারে, এমনটাই হয়তো মনে করেছিলেন স্প্যাংকসের কর্মীরা। কিন্তু অন্য বিস্ফোরণ ঘটিয়ে ফেলেন সারা(Viral Video)।

    সারা জানান, প্রত্যেক কর্মীকে বোনাস হিসেবে ১০ হাজার ডলার দেবেন তিনি, ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় সাড়ে সাত লক্ষ টাকা। তার পাশাপাশি প্রত্যেককে বিমান করে বিশ্বের যেকোনও প্রান্তে যাওয়ার ও ফেরত আসার ফার্স্টক্লাস টিকিট দেওয়া হবে।

    আরও পড়ুন: হাড়হিম! জুতোর মধ্যেই ঘাপটি মেরে লুকিয়ে মৃত্যু পরোয়ানা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও 

    সারার এই ঘোষণার পরই আনন্দে আত্মহারা হয়ে যান স্প্যাংকসের কর্মীরা। শ্যাম্পেনের গ্লাস হাতে নিয়ে উল্লাসে মাতেন সকলে। জানা গিয়েছে, এক সময় বাড়ি বাড়ি ফ্যাক্সের মেশিন বিক্রি করতে সারা। সেই থেকে জমানো টাকা দিয়ে স্প্যাংকস নামের অন্তর্বাসের কোম্পানিটি খোলেন তিনি। সম্প্রতি মোটা দরে কোম্পানির শেয়ার বিক্রি করে দেন তিনি। কিন্তু লাভের অর্থ শুধু নিজে না ভোগ করে নিজের প্রত্যেক কর্মীর সঙ্গে শেয়ার করে নিতে চান এই মহিলা।

    Published by:Sanjukta Sarkar
    First published: