• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Viral Video: এ কী কাণ্ড! নর্দমার নোংরা জলেই দিব্যি ধোওয়া হচ্ছে ধনেপাতা! ভিডিও ভাইরাল হতেই তুলকালাম...

Viral Video: এ কী কাণ্ড! নর্দমার নোংরা জলেই দিব্যি ধোওয়া হচ্ছে ধনেপাতা! ভিডিও ভাইরাল হতেই তুলকালাম...

Viral Video Of Washing vegetable in drain water নর্দমার জলে সবজি ধুচ্ছেন সবজিওয়ালা

Viral Video Of Washing vegetable in drain water নর্দমার জলে সবজি ধুচ্ছেন সবজিওয়ালা

Viral Video: ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া। ভাইরাল ভিডিওটিতে দেখুন (Watch Video) কী ভাবে নর্দমার জলে সবজি ধুচ্ছেন এই সবজিওয়ালা(Vegetable on Drain Water)।

  • Share this:

    #ভোপাল : কখনও কী একবারও ভেবেছেন বিক্রির আগে ঠিক কী ভাবে ডলার সবজি সতেজ রাখছেন সবজিওয়ালা (Viral Video)? আসলে মাছ-মাংস হোক বা সবজি, বেছে বেছে পছন্দের বস্তুটি ব্যাগ ভরতি করে বাড়ি ফেরার আনন্দই আলাদা। তাই বাজারের টাটকা সবজি নিতে থলে এগিয়ে দেন বিস্বস্ত সবজিওয়ালার কাছে। আগুপিছু না ভেবেই। কিন্তু যদি জানতে পারেন, যে সবজি তরিবৎ করে খেয়েছেন, সেটি আসলে নর্দমার জলে (Vegetable on Drain Water) ধুয়ে বিক্রি করেছিলেন সবজি বিক্রেতা? শুনেই যদি গা গুলিয়ে ওঠে, তাহলে জেনে রাখুন আপনার চমকে (Viral Video) ওঠার এখনও বাকি রয়েছে। সত্য়িই এমনই কাণ্ড করে বসেছেন এক সবজি বিক্রেতা(Bhopal Vegetable Vendor)। আর তাঁর কীর্তির (Vegetable on Drain Water) ভিডিও ভাইরাল (Viral Video) হওয়ার পর তাঁর বিরুদ্ধে এফআইআরও দায়ের হয়েছে।

    আরও পড়ুন:হাড়হিম! জুতোর মধ্যেই ঘাপটি মেরে লুকিয়ে মৃত্যু পরোয়ানা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

    মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের (Bhopal Vegetable Vendor) বাসিন্দা ওই সবজি বিক্রেতা। ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া। ভাইরাল (Bhopal Vegetable Vendor) সেই ভিডিওটিতে (Viral Video) সত্য়িই দেখা গিয়েছে ওই ব্যক্তিকে নর্দমার (Vegetable on Drain Water) জলে সবজি ধুতে। এমনকী, একজন সেটি ভিডিও তুলছেন দেখেও তাঁর কোনও ভ্রুক্ষেপ নেই। যিনি ভিডিওটি তুলছিলেন তিনি বলেও ফেলেন, এই ভিডিও দেখলে তাঁর থেকে কেউ সবজি কিনবেন না। সেকথা শুনেও কোনও হেলদোল দেখা যায়নি ওই সবজি বিক্রেতার মধ্যে। দিব্যি নর্দমার জলে সবজি ধুতে থাকেন তিনি। দেখুন সেই ভিডিও।

    এভাবেই কোনও পাত্তা না দিয়েই কাজটি (Viral Video) করে যাচ্ছিলেন ওই সবজি বিক্রেতা। যেন এটাই নিয়ম! কিন্তু তিনি নিস্পৃহ থাকলেও শেষ পর্যন্ত তাঁকে বেকায়দায় পড়তে হয়েছে এই অপকর্ম করার জন্য। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই সেটি ভাইরাল (Bhopal Vegetable Vendor) হয়ে যায়। আর সেটাই কাল হয়ে দাঁড়ায়। একজন ট্যুইটারে সেই ভিডিওটিতে ট্যাগ করে দেন জেলাশাসক অবনীশ লাভানিয়াকে। এরপরই অবনীশ পুলিশ, স্থানীয় পুরসভা, খাদ্য দপ্তরকে নির্দেশ দেন বিষয়টির দিকে নজর দিতে। শেষ পর্যন্ত প্রশাসনের তৎপরতাতেই চিহ্নিত করা যায় ওই ব্যক্তিকে। তাঁর ফোন নম্বরও পাওয়া যায়। কিন্তু ফোন করে দেখা যায় সেটি সুইচড অফ।

    আরও পড়ুন: সাড়ে ৭ লক্ষ টাকা বোনাস? সংস্থার কর্মীদের দুর্দান্ত 'সারপ্রাইজ' দিলেন বস! মুহূর্তে ভাইরাল...

    এরইমধ্যে খাদ্য দফতরের তরফে একটি এফআইআর দায়ের হয় স্থানীয় হনুমানগঞ্জ থানায়। তদন্তে নেমে পুলিশ শনাক্ত করে ফেলে অভিযুক্তকে। জানা যায়, তাঁর নাম ধর্মেন্দ্র (Bhopal Vegetable Vendor)। কিন্তু তাঁর বাড়িতে হানা দিলে দেখা যায়, ততক্ষণে তিনি পালিয়ে গিয়েছেন। পুলিশের আশা, খুব দ্রুত তাঁকে গ্রেফতার করা হবে। ইতিমধ্যেই জেলাশাসক হুঁশিয়ারি দিয়েছেন, ভবিষ্যতে কোনও সবজি বিক্রেতা বা অন্য কোনও দোকানদারকে এই ধরনের অপকর্ম করতে দেখলে তাঁদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ করা হবে। এই ধরনের ঘটনাকে কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। তবে এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই তোলপাড় নেটদুনিয়া। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে চলেছে ভিডিওটি।

    Published by:Sanjukta Sarkar
    First published: