Home /News /national /
Viral Video: দাউদাউ করে জ্বলছে দোকান, ভেসে আসছে শিশুর কান্না! ঝাঁপিয়ে পরে যা করলেন পুলিশকর্মী মুহূর্তে ভাইরাল

Viral Video: দাউদাউ করে জ্বলছে দোকান, ভেসে আসছে শিশুর কান্না! ঝাঁপিয়ে পরে যা করলেন পুলিশকর্মী মুহূর্তে ভাইরাল

পুলিশ যখন ত্রাতা

পুলিশ যখন ত্রাতা

Viral Video: আগুনকে পরোয়া না করেই পুলিশকর্মী উদ্ধার করেন শিশু এবং মহিলাদের। বিপদগ্রস্তদের নবজীবন দান করে ভাইরাল রাজস্থানের ওই পুলিশকর্মী।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে এক নির্ভীক পুলিশকর্মীকে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, জ্বলছে দোকান বাড়ি! বেশিরভাগ অংশ লেলিহান আগুনের শিখায় দাউদাউ করে জ্বলছে। ভিতর থেকে ভেসে আসছে আর্ত চিৎকার। শোনা যাচ্ছে শিশুর কান্নাও (Viral Video)। সামলাতে পারেননি পুলিশকর্মী। ভাইরাল ভিডিওতে দেখা যায়, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে জ্বলন্ত দোকান থেকে শিশুকে উদ্ধার করে নিয়ে আসছেন পুলিশকর্মী। আগুনকে পরোয়া না করেই পুলিশকর্মী উদ্ধার করেন শিশু এবং মহিলাদের। বিপদগ্রস্তদের নবজীবন দান করে ভাইরাল রাজস্থানের ওই পুলিশকর্মী। সোশ্যাল মিডিয়ায় সকলে কুর্নিশ জানিয়েছেন তাঁকে।

    আরও পড়ুন : ৩ বছর অন্তর ডিভোর্স করে ফের বিয়ের পিঁড়িতে বসেন এই দম্পতি! কারণ শুনলে চমকে যাবেন!

    একটি শোভাযাত্রাকে কেন্দ্র করে রাজস্থানের কারাউলিতে (Karauli) অশান্তির সূত্রপাত। দুই দলের মধ্যে শুরু হয় সংঘর্ষ। অভিযোগ, সেই সময়ে মিছিল লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয় (Viral Video)। মিছিল থেকে পালটা ইটবৃষ্টিও শুরু হয়। এরপরেই দু’পক্ষের অশান্তি চরমে ওঠে। স্থানীয় দোকানগুলিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুনের লেলিহান শিখা বেশ কয়েকটি বাড়িকেও গ্রাস করে। সেই সময় ত্রাতার ভূমিকায় নামেন স্থানীয় বাসিন্দা ও পুলিশ কর্মীরা।

    আরও পড়ুন : স্ত্রীকে পরপুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করত স্বামী! হঠাৎ ঘটল বিরাট কাণ্ড...

    সেইসময় অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ন্ত্রণের দায়িত্বে ছিলেন পুলিশকর্মী নেত্রেশ শর্মা। তিনি দেখেন, দু’টি দোকানের মাঝে থাকা একটি বাড়িতে আগুন লেগে গিয়েছে। ভিতর থেকে শিশু এবং মহিলারা (Viral Video) কান্নাকাটি করছেন। নিজেকে সামলাতে পারেননি। ওই বাড়ির সামনে দৌড়ে যান। ততক্ষণে অবশ্য বাড়ির দরজাও আগুনের গ্রাসে। তড়িঘড়ি ভিতরে থাকা শিশুটিকে বুকে জড়িয়ে নেন। অগ্নিদগ্ধ বাড়িতে থাকা মহিলাকে তাঁকে অনুসরণ করে বেরিয়ে আসতে বলেন। মহিলাও বেরিয়ে আসেন। কোনওক্রমে প্রাণে বাঁচেন।

    শিশুকে বুকে জড়িয়ে পুলিশকর্মীর দৌড়নোর ছবি নেটদুনিয়ায় ভাইরাল (Viral) হয়ে যায়। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেন এই ভিডিওতে। ওই পুলিশকর্মীকে বিশেষ পুরস্কারে সম্মানিত করার দাবিও তুলেছেন নেটিজেনদের একাংশ (Viral Video)। যদিও নেত্রেশ প্রশংসা নিয়ে তেমন ভাবনাচিন্তা করছেন না। তাঁর কথায়, “আমি এখনও জানি না ওই শিশুটি ছেলে নাকি মেয়ে। আমি শুধুই দায়িত্ব পালন করেছি। তার চেয়ে বেশি কিছু করিনি।”

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Rajasthan, Viral News

    পরবর্তী খবর