Home /News /national /
Viral Video| Building Collapsed: ১৭ সেকেন্ডে 'ভ্যানিশ' তিনতলা বাড়ি! ভিডিও ঘিরে তোলপাড় নেটপাড়া, দুর্বার গতিতে ভাইরাল...

Viral Video| Building Collapsed: ১৭ সেকেন্ডে 'ভ্যানিশ' তিনতলা বাড়ি! ভিডিও ঘিরে তোলপাড় নেটপাড়া, দুর্বার গতিতে ভাইরাল...

চোখের নিমেষে গুড়িয়ে গেল বাড়ি

চোখের নিমেষে গুড়িয়ে গেল বাড়ি

Viral Video| Building Collapsed: এই দৃশ্য দেখলে চোখকে বিশ্বাস হবে না! অসম্ভব এক দৃশ্য দেখে হতবাক সকলে।

  • Share this:

    #বেঙ্গালুরু: সোমবার দুপুরে বেঙ্গালুরু (Bengaluru)-র উইলসন গার্ডেন (Wilson Garden) এলাকায় ভেঙে পড়ল একটি পুরনো বাড়ি। অনেকটা জায়গা জুড়ে থাকা বড় তিন তলা এই বাড়িটি ভেঙে পড়ার ভিডিও (Viral Video| Building Collapsed) এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Social Media)। গোটা একটা তিনতলা বাড়ি তাসের ঘরের মতোই ভেঙে গুঁড়িয়ে যাচ্ছে এমন দৃশ্য দেখে বিস্ময়ে ফেটে পড়েছেন নেটিজেনরাও। বিদ্যুতের গতিতে তাই শুরু হয় লাইক, কমেন্ট আর শেয়ার ঝড়। স্থানীয় সূত্রের খবর, ঘটনায় কেউ হতাহত হননি।

    আরও পড়ুন: টুকটুকে লাল তিন সাপের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে খুদে কুকুর! বুলেটের গতিতে ভাইরাল ভিডিও...

    ১৭ সেকেন্ডের এক ভিডিওয়ে দেখা যায় প্রথমে বাড়িটির রাস্তার দিকে দেওয়ালটি ভাঙে, তারপর বাড়িটা তাসের ঘরের মতই ধসে (Viral Video| Building Collapsed) পড়তে শুরু করে। এরপর গোটা এলাকায় ধুলোয় ঢেকে যায়। সংবাদ সংস্থা এ এন আই ভিডিওটি প্রকাশ করে জানিয়েছে এই বাড়ি ভাঙার ঘটনায় কোনও আহত ও মৃত্যুর খবর নেই।

    পুরোনো এই বাড়িটিতে সেই সময় কেউ ছিলেন কি না তাও জানা যায়নি। তবে প্রাথমিক ভাবে জানা গিয়েছে কেউ নিহত বা জখম হননি এই ঘটনায়। বাড়িটি পুরোনো বলেই ভেঙে (Viral Video| Building Collapsed) পড়েছে না এর পেছনে অন্য কোনও কারণ ছিল সে বিষয়ে এখনও নির্দিষ্ট কিছু জানা যায়নি। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় প্রশাসন। পুলিশ প্রশাসন থেকে স্থানীয় মানুষ ঘটনার আকস্মিকতায় হতবাক সকলেই।

    আরও পড়ুন: উড়ে যাবে রাতের ঘুমও, দাউ দাউ করে জ্বলছে মাথা! তাই নিয়েই দিব্যি কাজ করে চলেছেন ইনি...

     হাড় হিম করা ভিডিওটি দুর্বার গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খেলনা বাড়ির মতোই একটা গোটা তিনতলা বাড়ি ভেঙে (Viral Video| Building Collapsed) চোখের নিমেষে ধূলিস্যাৎ হয়ে যাওয়ায় নেটিজেনদের মধ্যেও তীব্র প্রতিক্রিয়া দেখা যায়। ভিডিওটি দেখে মনে করা হচ্ছে মোবাইল ক্যামেরায় ধরা পড়েছে এই দৃশ্য। জানা গিয়েছে গত তিন বছর ধরে বেঁকে ছিল বাড়িটি । বেঙ্গালুরুর উইলসন গার্ডেনের এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bengaluru, Building collapsed, Viral Video

    পরবর্তী খবর