Home /News /national /
Viral Snake Video: ভিডিওতে দেখুন, জ্যান্ত কেউটের সঙ্গে বিয়েবাড়িতে 'নাগিন ডান্স'! কী ঘটল তারপর?

Viral Snake Video: ভিডিওতে দেখুন, জ্যান্ত কেউটের সঙ্গে বিয়েবাড়িতে 'নাগিন ডান্স'! কী ঘটল তারপর?

Viral Video of Nagin Dance with Cobra: সাপটিকে বাঁশের কৌটো থেকে বের করে আনেন এক সাপুড়ে এবং তারপর সাপটিকে হাতে নিয়ে নাচ চলতে থাকে।

  • Share this:

    Viral Video: বিয়েবাড়ি হোক কিম্বা বিসর্জন! নাগিন ডান্স ভারতীয় আমোদপ্রিয় মানুষদের চিরকেলে পছন্দ। বরযাত্রীদের নাচের অবশ্যম্ভাবী ভঙ্গি হল নাগিন ডান্স! বিয়ের মণ্ডপে ঢোকার সময়ে নাগিন নাচ দেখতে তো ভালোই লাগে। কিন্তু সত্যিকারের কেউটের সঙ্গে নাচতে হলে? অতটা নাচের সাহস কি আছে? ওড়িশায় একটি বিয়ের বরযাত্রীদের শোভাযাত্রায় দেখা মিলল জলজ্যান্ত কেউটের। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বরযাত্রীদের তুমুল নাচের মধ্যেই ইয়াব্বড় এক কেউটে হাতে ধরে রয়েছেন এক সাপুড়ে। ময়ূরভঞ্জ জেলার করঞ্জিয়া শহরে বিয়েতে নাচের সময় একজনের হাতেও কামড়ানোরও চেষ্টা করে ওই সাপ।

    আরও পড়ুন- ৩০ বছর ধরে শৌচাগারে শিঙাড়া ভাজছিল এই রেস্তোরাঁ! কড়া ব্যবস্থা নিল প্রশাসন

    ভিডিওতে দেখা গিয়েছে, ওই কেউটে সাপটিকে ঘিরে নাগিন নাচের অঙ্গভঙ্গি করছেন দুই ব্যক্তি। সাপটিকে বাঁশের কৌটো থেকে বের করে আনেন এক সাপুড়ে এবং তারপর সাপটিকে হাতে নিয়ে নাচ চলতে থাকে।

    ওড়িশার বন বিভাগের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে সাপটিকে উদ্ধার করেন। এই ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে, যার মধ্যে চারজন বিয়েতে বরযাত্রী ছিলেন এবং পঞ্চমজন হলেন ওই সাপুড়ে। টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে যে বন্যপ্রাণী সুরক্ষা আইনের (১৯৭২) বিভিন্ন ধারায় মামলা দায়ের হয়েছে ওই সাপুড়ের বিরুদ্ধে এবং পরে তাঁকে আদালতেও তোলা হয়।

    আরও পড়ুন- হিন্দু আসলে একটি 'ভৌগলিক পরিচয়': দাবি বিজেপির অশ্বিনী কুমার চৌবের

    খুরদা জেলার অনারারি ওয়াইল্ডলাইফ ওয়ার্ডেন শুভেন্দু মল্লিক জানান, মিছিলে জোরে গান বাজানোয় সাপটি ভয় পেয়ে যায়। তিনি জানিয়েছেন, সাপুড়ে কেউটের বিষ দাঁতগুলি ভেঙে দিয়েছিল, যা অবৈধ কাজ। “আমি এমন জঘন্য কাজের অনুমতি দেওয়ার জন্য বর এবং তার বাবার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করছি। এটি দেশের এই ধরনের মামলাগুলির মধ্যে অন্যতম একটি হতে পারে,” বলেন শুভেন্দু।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Cobra Snake, Viral Video

    পরবর্তী খবর