Home /News /national /
Viral CCTV Footage: ট্রেন থেকে একের পর এক ঝাঁপ তিন-তিনজন মেয়ের! এরপর কী হল? হাড়হিম সিসিটিভি ফুটেজ

Viral CCTV Footage: ট্রেন থেকে একের পর এক ঝাঁপ তিন-তিনজন মেয়ের! এরপর কী হল? হাড়হিম সিসিটিভি ফুটেজ

সিসিটিভি ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়

সিসিটিভি ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়

Viral CCTV Footage: ভাইরাল এই ভিডিওতে তেমনই কিছু দেখা গেল যা দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরাও।

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি মুম্বইয়ের লোকাল ট্রেনের একটি মর্মান্তিক ভিডিও সামনে এসেছে। যা দেখে স্থির থাকতে পারছেন না নেটিজেনরাও। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল এই ভিডিওটি মানুষকে বাকরুদ্ধ করে দিয়েছে মুহূর্তে। প্রায়শই দেখা যায়, লোকাল ট্রেনে যাতায়াতকারী যাত্রীরা দ্রুত ট্রেনে ওঠা-নামা করেন। তবে এইসময়ের সামান্য কোনও ভুলই কিন্তু ডেকে আনতে পারে সমূহ বিপদ (Viral CCTV Footage)।

    ভাইরাল এই ভিডিওর দৃশ্যতেও তেমনই কিছু দেখা গেল যা দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরাও। চলন্ত ট্রেন থেকে একের পর এক তিনজন মেয়েকে নামতে দেখা যায়। প্লাটফর্মে ঝাঁপিয়ে পড়েন তাঁরা। আর এরপর যা ঘটল তা দেখলে চোখ কপালে উঠবে। এই ঘটনার সিসিটিভি ফুটেজ সামনে আসতেই মানুষ হতবাক।

    আরও পড়ুন : 'বার্থডে গার্ল' বৈশাখীকে জন্মদিনে কী উপহার দিলেন শোভন? বিচ্ছেদের পরের প্রথম উদযাপনে চমক...

    ভিডিওতে দেখা যায়, চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়া একটি মেয়ে সৌভাগ্যক্রমে কয়েক সেকেন্ডের মধ্যে একজন গার্ডের দ্বারা রক্ষা পান। স্টেশনে নিযুক্ত একজন হোম গার্ড দ্রুত ঘটনাটি ধরে ফেলে এবং সঙ্গে সঙ্গে লোকাল ট্রেন থেকে পড়ে যাওয়া মেয়েটিকে উদ্ধার করে। চলন্ত ট্রেন থেকে নামার সময় পড়ে যাওয়া মেয়েটিকে বাঁচান সতর্ক হোম গার্ড।

    সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওতে (Viral Video) দেখা যায় যে লোকাল ট্রেনটি কিছুক্ষণ স্টেশনে দাঁড়িয়ে পরে পরবর্তী স্টেশনে চলে যায়। ট্রেনের গতি একটু বাড়তেই আচমকা একটি মেয়ে ট্রেন থেকে ছিটকে লাফ দিয়ে নেমে আসে। ভারসাম্য রাখতে না পেরে মেয়েটি প্লাটফর্মের একদম কিনারায় পড়ে যায়। ভাগ্যক্রমে, সেখানে উপস্থিত হোম গার্ডরা তাকে সাহায্য করে এবং মেয়েটিকে চলন্ত ট্রেন থেকে প্ল্যাটফর্মের নিরাপদ জায়গায় টেনে নিয়ে যায়।

    আরও পড়ুন : জলখাবারে প্রতিদিন পাউরুটি খাচ্ছেন নাকি? এর ফলে শরীরে কী হচ্ছে জানেন তো? সময় থাকতে জানুন...

    কিছু বুঝে ওঠার আগেই ওই ভাইরাল সিসিটিভি ফুটেজে (Viral CCTV Footage) চলন্ত ট্রেন থেকে আরও দু-জন মেয়েকে নামতে দেখা যায়। তারা কেন ওভাবে ট্রেন থেকে ঝাঁপ দেয় এবং একের পর এক ট্রেন থেকে লাফ দিয়ে প্ল্যাটফর্মে পড়ে যায় তা অবশ্য বোঝা যায়নি ওই ভাইরাল ভিডিও দেখে।

    আরও পড়ুন : বাবল র‍্যাপ দেখলেই হাত নিশপিশ? এমন ইচ্ছের পেছনে আসল বিজ্ঞান জানা আছে? রয়েছে বিরাট তাৎপর্য!

    প্রথম মেয়েটিকে বড় বিপদ থেকে জীবন ঝুঁকি নিয়ে বাঁচানোর জন্য ওই গার্ডকে সম্মান জানায় মুম্বই পুলিশ। গার্ডকে তাঁর সতর্কতার জন্য অভিনন্দন জানিয়েছেন মুম্বই পুলিশ কমিশনার (রেলওয়ে) কায়সার খালিদ। জানা গিয়েছে ওই গার্ডের নাম সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি) জওয়ান আলতাফ শেখ।

    আরও পড়ুন : পরকীয়ায় লিপ্ত মহিলারা কোন প্রাণী বেশি পোষেন জানেন? চমকে দেবে সমীক্ষার চাঞ্চল্যকর তথ্য!

    এই ভিডিও শেয়ার করে মুম্বই পুলিশ কমিশনার কায়সার খালিদ লিখেছেন, 'হোম গার্ড আলতাফ শেখ ১৬/৪/২২ তারিখে যোগেশ্বরী স্টেশনে একটি শহরতলির ট্রেনে ওঠার সময় পড়ে যাওয়া এক মহিলা যাত্রীর জীবন রক্ষা করেছিলেন। তাঁকে তাঁর সতর্কতা ও কর্তব্যনিষ্ঠার জন্য পুরস্কৃত করা হচ্ছে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: CCTV Footage, Mumbai, Viral Video

    পরবর্তী খবর