Home /News /national /
Uttarakhand Election Results 2022|| '৩ বার সিসিটিভি বিভ্রাট কাকতালীয় নয়!', ফল প্রকাশের আগে অগ্নিশর্মা হরিশ রাওয়াত

Uttarakhand Election Results 2022|| '৩ বার সিসিটিভি বিভ্রাট কাকতালীয় নয়!', ফল প্রকাশের আগে অগ্নিশর্মা হরিশ রাওয়াত

Harish Rawat Raises Question on EVM Security: আর কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই শুরু হবে উত্তরাখণ্ড-সহ পাঁচ রাজ্যের ভোট গণনা। তার আগে ইভিএম রাখা ঘরে সিসিটিভি বিভ্রাটের অভিযোগ তুললেন বর্ষীয়ান কংগ্রেস নেতা হরিশ রাওয়াত।

  • Share this:

    #উত্তরাখণ্ড: আর কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই শুরু হবে উত্তরাখণ্ড-সহ পাঁচ রাজ্যের ভোট গণনা। তার আগে ইভিএম রাখা ঘরে সিসিটিভি বিভ্রাটের অভিযোগ তুললেন বর্ষীয়ান কংগ্রেস নেতা হরিশ রাওয়াত (veteran Congress leader Harish Rawat )। বুধবার রাতে এই অভিযোগ করেন তিনি। ওই কংগ্রেস নেতা বিষয়টিতে ইলেকশন কমিশনারের তৎপরতাও দাবি করেছেন। হরিশ রাওয়াতের অভিযোগ, হরিদ্বার জেলার ইভিএম যে স্ট্রংরুমে রাখা হয়েছে, সেখানকার সিসি ক্যামেরা বারে বারে বিকল হচ্ছে, যা কোনও স্বাভাবিক হতে পারে না।

    বর্ষীয়ান কংগ্রেস নেতা হরিশ রাওয়াত (veteran Congress leader Harish Rawat ) বুধবার বলেন, "পর পর তিনবার সিসি ক্যামেরা বিকল হয়ে যাওয়া কোনও কাকতালীয় ঘটনা হতে পারে না। সরকারের গ্রহণযোগ্যতা ইতিমধ্যেই কাঠগড়ায় উঠেছে, তাই তারা যেনতেন প্রকারে নির্বাচনে জিততে চাইছে।

    আরও পড়ুন: ফলের আগেই গোয়ায় খেলা শুরু বিজেপি-র, তৃণমূলের জোটসঙ্গীকে নিয়ে জোর টানাপোড়েন

    হরিশ রাওয়াত উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী। বর্তমানে তিনি কংগ্রেসের ক্যাম্পেন কমিটির (Congress Campaign Committee) শীর্ষকর্তা। নৈনিতালের লালকুয়ান (Lalkuan in the Nainital district) থেকে এ বারের বিধানসভা নির্বাচনে লড়ছেন। তাঁর মেয়ে অনুপমা রাওয়াত (Anupama Rawat) লড়ছেন হরিদ্বার গ্রামীন বিধানসভা আসন ( Haridwar rural) থেকে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Election Results 2022, Uttarakhand

    পরবর্তী খবর